বাংলালিংক মিনিট অফার ২০২২

বাংলালিংক মিনিট অফার ২০২১


বাংলালিংক মিনিট অফারঃআজকে আমরা আমাদের এই লেখার ভিতর , বাংলালিংক সিমের সকল মিনিট অফার সম্পর্কে  , আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করব ।  তাই আজকে আমাদের এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে , পড়ুন বাংলালিংক এর  মিনিটের অফার জানতে হলে ।


বাংলালিংক মিনিট চেক ২০২২

 

আমাদের বাংলাদেশে সিম অপারেটর (Sim Operator) কোম্পানি গুলোর ভিতরে  অন্যতম ১ নাম হচ্ছে ।   কিন্তু  বাংলালিংক কিংবা  বিএল (Banglalink) ।  বাংলালিংক ব্যবহারকারী যারা রয়েছেন ।  তাদের  সংখ্যা কিন্তু   প্রায় বাংলাদেশে ১  বিরাট অংশ জুড়েই ।

 

আর অন্য সকল  কোম্পানিদের সাথে  কম্পেয়ার করা হলে ।  কিন্তু  বাংলালিংক সিম এর  অফার গুলোই আসলে বেশি সহজলোভ্য ।  তার পরে ,  বাংলালিংক সিম এর  গ্রাহক যারা আছেন , তারা কিন্তু  বাংলালিংক সিম এর  সুবিধা গ্রহন করতে ,   পিছপা হয়ে যায় না।  

আর তা ছাড়া ও  ওকলা স্পিড Test এ ও এখন কিন্তু বাংলালিংক ।  এখন বাংলাদেশের ভিতরে সব থেকে ভালো আর বেষ্ট নেট স্পিড দিচ্ছে  ।


বাংলালিংক মিনিট চেক করার নিয়ম -

বাংলালিংক মিনিট চেক করতে হলে আপনাদের কিন্তু সবার আগে আপনাদের মোবাইল এর  ডায়াল অপশনে যেতে হবে । তার পরে আপনাদেরকে ,  ডায়াল করা লাগবে *১২৪*২# কিংবা  *১২১*৩১# ।
এর থেকে ও যদি আপনারা আরও বিস্তারিত ভাল করে জানতে চান । এই বাংলালিংক সিম এর  অন্য  সকল কোড গুলা সম্পর্কে ।  তা হলে আজকে আমাদের এই লেখাটি সম্পূর্ণ পড়বেন। তাহলে  সকল কিছু জানতে পারবেন   ।

আপনারা যদি ১ জন বাংলালিংক সিম (BL Sim) ব্যাবহারকারি হয়ে থাকেন ।  তা হলে কিন্তু আমার আজকের এই লেখাটি  আপনাদের জন্যই । এই লেখার ভিতরে আমরা বাংলালিংক সিম এর  মিনিট দেখার কোড দিয়েছি । তার পরে , আমি  বাংলালিংক সিম এর  দরকারি সকল ,  কোড গুলাকে  যুক্ত করে দেওয়ার  চেষ্টা করব আপনাদের সাথে ।  
আশা করতেছি যে , আপনারা  যদি Banglalink অথবা   BL ইউজার হয়েই  থাকেন ।  তা হলে আপনাদের আজকে আমাদের এই , লেখাটি অনেক  কাজে আসবে ।


বাংলালিংক মিনিট চেক কোড ২০২২



1. My Bl Apps এইটা সাহায্যেই ।  আপনাদের হাতে স্মার্টফোন দিয়ে কিন্তু  My Bl Apps প্রথমে প্লে স্টোরে গিয়ে ইন্সটল করে নিবেন,  এই অ্যাপস ।  তার পরে,    শুধু আপনারা   নেট অন করার পরেই   Sing In করেই তার পরে , আপনারা  Apss এ প্রবেশ করলেই, আপনারা  Sim এর জাবতীয় সকল  তথ্য দেখে নিতে পারবেন খুব সহজেই  ।


মিনিট, এসএমএস (SMS) ইন্টারনেট সহ সকল ধরনের তথ্য সে খানে আপনারা দেখতে পারবেন ।  তাই Apps Install করতে থেকে  ডাউনলোড করে নিন ।

 

2. Code Dial এর সাহায্যে ।  অনলাইন এর  মাধ্যমে কিন্তু আপনারা , অর্থাৎ  আপনারা  আপনাদের বিএল সিম এর সকল  মিনিট চেক করে নিতে পারবেন ।


 অফলাইন এ  মিনিট চেক করার জন্য কিন্তু আপনাদেরকে আপনাদের  ফোন এর  ডায়াল অপশন যে খানে থাকে,  সে খানে গিয়ে আপনাদেরকে করতে হবে  *124*2# অথবা  *121*31# এটা ডায়াল করতে পারেন ।  


আশা করতেছি যে কি  করে Banglalink এর   মিনিট চেক করা লাগবে বা  বাংলালিংক সিমের   মিনিট চেক করার কোড ২ টাই  বুঝে নিতে পেরেছেন।   এখন  আসুন  বাংলালিংক সিমের  দরকারি  আরো কিছু কোড সে গুলো সম্পর্কে  জেনে নেই ।

 

Banglalink Sim All Code:


·আপনাদের  সিম এর  অফার দেখতে  চাইলে  ডায়াল করতে পারেন : *888#


 আপনাদের বাংলালিংক সিম এর সকল ধরনের  ব্যালেন্স চেক করতে হলে  ডায়াল করবেন  : *124


আপনাদের বাংলালিংক সিমের   নিজের নাম্বার দেখতে পারবেন  : *511#


ইমারজেন্সি মুহূর্তে টাকা  ধার কিংবা  লোন নিতে হলে  ডায়াল করুন : *874#


আপনাদের লোণ নেওয়া  ব্যালেন্স দেখতে চাইলে  ডায়াল করতে পারেন : *8740#


আপনাদের বি এল সিমের  মিনিট কিনতে  হলে আপনারা ডায়াল করবেন : *1100#


 সিমের  sms cheek করতে হলে ডায়াল করবেন  : *124*3#


Minite আর  MMS Cheek করতে হলে এই কোড টি ডায়াল করবেন : *124*2#


 আপনাদের সিম এর  বোনাস টক টাইম আর তার সাথে,  মেয়াদ চেক করার দরকার হলে আপনারা ডায়াল করবেন : *124*3# or *124*4#


মোবাইল ফোন এর  নেট এর সেটিং এর কাজ করার জন্য,  আপনারা ডায়াল করতে পারেন  : Type ALL & Sent to 3343


আপনাদের  বাংলালিংক সিমের  ইন্টারনেট প্যাক কিংবা Mb যদি কিনার ইছা থাকে,  তা হলে আপনারা  ডায়াল করতে পারেন  : *5000#


       Miss call alert on  (অন) : Type START & Send to 622


        Miss call alert off   (অফ) : Type STOP & Send to 622

 

বাংলালিংক মিনিট অফার

 

 

Banglalink Minute Offer


Price


Validity


Activation Code


19 Minutes


BDT 12


2 Days


*166*211#


22 Minutes


BDT 14


2 Days


*166*14#


45 Minutes


BDT 27


3 Days


*166*27#


70 Minutes


BDT 47


7 Days


*166*47#


90 Minutes


BDT 57


7 Days


*166*57#


175 Minutes


BDT 107


7 Days


*166*175#


230 Minutes


BDT 147


30 days


*166*147#


300 Minutes


BDT 197


30 days


*166*197#


340 Minutes


BDT 207


30 days


*166*207#


460 Minutes


BDT 297


30 days


*166*297#


510 Minutes


BDT 307


30 days


*166*307#


 

 

বাংলালিংক   মিনিট অফার 2022


বাংলালিংক হল সব থেকে জনপ্রিয় মিনিটের  প্যাক হচ্ছে এইটা  । আপনাদের ভিতরে যারা ছোট ছোট  প্যাক ব্যবহার করতেই বেশি পছন্দ করে থাকেন  , তাদের জন্যই কিন্তু আসলে এই প্যাকটি  সব থেকে সেরা হবে ।

আর তা ছাড়া ও কিন্তু  এই মিনিট প্যাকটি এর  মেয়াদ ও কিন্তু আসলে অনেক বেশি  পরিমানে  ভালো  । ৪৫ মিনিট ক্রয় করার জন্য আপনাদের দরকার হবে    ২৭ টাকা যেটার  মেয়াদ আপনারা পাবেন ৩ দিন পর্যন্ত প্রায় ।

 

প্যাকটি কিনার ইচ্ছা থাকলে  ডায়াল করতে পারেন : *166*27#

 

Banglalink minute offer code list

Activation Code কিংবা  USSD CODE ডায়াল করেই কিন্তু আপনারা , যে কোন বাংলালিংক সিম এর  মিনিট অফার গুলোকে  খুব সহজ এই  ক্রয় করে নিতে পারবেন ।

 বাংলালিংক মিনিট কোড  ডায়াল করেই কিন্তু আপনারা এই  অফারটিকে  কিনতে পারবেন ।  আপনাদের সিমের  সারণীতে প্রদ্যোত নির্দিষ্ট পরিমানে  টাকা থাকা লাগবে ।

 

 

Price / Recharge


The amount of minutes


Mayad


Activation code


607 Minite


1010 Minite


30 Days




307 Taka


510 Day


30 Day




297 Taka


460 Minite


30 Day


*১১০০*৭*১#


197 Taka


300 Minite


30 Day


*১১০০*১#


147 taka


250 minite


30 Day




137 taka


235 minite


30 Day


*১১০০*৭*৩#


97 taka


১৫৫ মিনিট


15 Day


*১১০০*২#


107 taka


170 minite


15 Day




57 Taka


90 minite


7 Day




47 Taka


70 Minite


7 Day


*১১০০*৩#



45 Minite


3 Day


*১১০০*৪#


14 Tk


24 Minite


2 Day


*১১০০*৫#


12 tk


20 Minite


2 Day


*১১০০*৬*৩#


9 tk


15 Minite


2 Day


*১১০০*৬*৪#


 

 

বাংলালিংক ৯৯ মিনিট অফার 

 

 

নতুন করে  বাংলালিংক সিমের  মিনিট অফার এ   ২০২১ নতুন ১ টি,  অফার দিচ্ছে  ৯৯ মিনিটের  অফার। ৫৭ টাকা Direct রিচার্জ করে নিলেই আপনারা  ৯৯ মিনিট পেয়ে যাবেন। ৭ দিন কিংবা ১  সপ্তাহ মেয়াদ এর  ।

 

 

 

Banglalink 500 মিনিটের অফার  -

 

জি আপনি ঠিকই শুনেছেন ,  আপনারা বাংলালিংক সিম এ কিন্তু  ৫০০ মিনিটই খালি পাচ্ছেন  না । তার সাথে থাকছে আর ও   ৫১৫ মিনিট ৩০ দিন মেয়াদ এই  ।


This Banglalink minute bundle offer যদি আপনাদের দরকার হয় তা হলে আপনাদেরকে সরাসরি ২৯৭ টাকা , আপনাদের মোবাইল  এর সিম এ রিচার্জ করে নেওয়া লাগবে । তা হলেই আপনারা এই অফারটিকে উপভোগ করতে পারবেন ।


 

 

আপনারা ইচ্ছা করলে কিন্তু অন্য  একটি উপায় এর ধারা ও  অফারটিকে  ক্রয় করে নিতে পারবেন ।


Minute offer


515 minutes


Price


297 taka


Validity


30 days


To BUY


Recharge


Banglalink 300 minute offer


minute offer


340 minute


Price


197 taka


Validity


30 days


To BUY


Recharge


 

 

বাংলালিংক ১০০ মিনিটের অফার 

 

বাংলালিংক ১০০ মিনিট অফার এ আপনারা  আপনি শুদু মিনিটই বা সঙ্গে ইন্টারনেট পেয়ে যাবেন । নতুন এই অফার এ আপনারা আপনাদের মোবাইল  সিমে  ৮৮ টাকা রিচার্জেই  ১০০ মিনিট  আর তার সাথে সাথে  ৫১২  ইন্টারনেট [পেয়ে যাবেন } এক সঙ্গে  মেয়াদ ৭ দিন পর্যন্ত থাকবে এটা ।

Minite Pack


100 Minite


Price


88 Taka


Free internet


512 Mb


Mayad


7 Day


Procurement method


Recharge


Bkash / Rocket


Yes


 

 বাংলালিংক  230 মিনিটের অফার নিয়ে নিন এখনি -

 

আমার  জানা মতে কিন্তু আসলে এটা বাংলা দেশ এর ভিতরে , সব থেকে সেরা  আর অন্যতম  , ১ টা  মিনিট অফারের প্যাকেজ  । যেটার  মেয়াদ থাকবে কিন্তু আসলে  ৩০ দিন প্রায় এই অফারটা আপনারা   ১৪৩ টাকাতেই আর তার সাথে  ২৩০ মিনিট পেয়ে যাবেন !!!


১  কথাতে বলা যায় যে ,  অল্প টাকা দিয়েই বেষ্ট  বাংলালিংক মিনিট অফার আর  বেশি মেয়াদ বলা চলে । যারা অল্প টাকা দিয়েই  মাসিক ১ টা মিনিট প্যাক কিনতে চাচ্ছেন তাদের জন্যই কিন্তু আসলে এই  প্যাকটি হবে সব থেকে ভালো একটা প্যাকেজ ।

আপনারা  নিশ্চিন্তে চাইলেই  কিন্তু এই অফারটিকে  কিনে  নিতে পারেন। কারন  আমার  যে টুকু জানি সেই মতে কিন্তু আসলে এত অল্প টাকা দিয়ে   এই রকমের অফার এখনো  আমি কোথায় ও দেখেনি ।


প্যাকটি কিনার ইচ্ছা থাকে  ডায়াল করেন : *166*147#



বাংলালিংক  510  মিনিটের অফার -

 

বাংলালিংক  মিনিট অফার এর মধ্যে সবচেয়ে বড় অফার কিন্তু  এটা। যারা মোবাইলেই  বেশি পরিমানে  কথা বলে থাকেন  তাদের জন্যই কিন্তু আসলে  এটা  পছন্দ হয়ে যেতে পারে ।

আপনাদের বেশি মিনিটের দরকার হলে  । এটা কিন্তু আপনারা অর্থাৎ এই প্যাকেজে কিন্তু আপনাদের জন্য  হতে পারে বেস্ট  মিনিটের প্যাক  । আমার  জানা মতে কিন্তু আসলে এইটাই হচ্ছে  বাংলালিংক এর সব থেকে  বড় মিনিটের  প্যাকেট ।

বাংলালিংক সিম এর  এই  মিনিট প্যাকটি এর  ভিতরে থাকবে কিন্তু   ৩০৭ টাকা খরচা করেই  ৫১০ মিনিট যেইটার মেয়াদ থাকবে কিন্তু  ৩০ দিন পর্যন্ত ।

প্যাকটি কিনার ইচ্ছা থাকলে   ডায়াল করতে পারেন : *166*307#

 

আমাদের শেষ কথা –

 

 

বাংলালিংক মিনিট অফার তাহলে আজকে আমাদের এই লেখা টি আপনাদের কেমন লাগলো ।   আমরা আপনাদের সাথে যথাসাধ্য চেষ্টা করেছি যে বাংলালিংক এর   মিনিট বান্ডেল  অফার যেগুলো রয়েছে বর্তমান ২০২২ সালের  সেই  নতুন প্যাক পৌঁছে  দেওয়ার জন্য ,  আমরা আজকের এই লেখাটি লিখেছি। 

 সুতরাং ,  বন্ধুরা আপনাদের যদি ভালো লাগে তাহলে কমেন্ট আর শেয়ার করতে ভুলবেন না অবশ্যই একটা কমেন্ট একটা শেয়ার দিবেন ।  আপনার একটা শেয়ার এর মাধ্যমে হয়তো অনেকেরই অজানা তথ্যগুলো জানতে  পারবে ।  তাই অবশ্যই এই লেখাটি আপনার সোশ্যাল মিডিয়া প্রোফাইল গুলোতে শেয়ার করবেন ।

 

 আরো দেখুন 

কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করবেন


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis