স্যামসাং গ্যালাক্সি a52 রিভিউ

স্যামসাং গ্যালাক্সি  a52 রিভিউ


আসসালামুয়ালাইকুম আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদেরকে বলবো সম্প্রতি রিলিজ হওয়া দুর্দান্ত একটি স্মার্টফোন সম্পর্কে। স্মার্টফোনটি হচ্ছে স্যামসাং গ্যালাক্সি ব্র্যান্ডের। স্মার্টফোনের নাম হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এ 52। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক ফোনটি সম্পর্কে বিস্তারিতঃ


Samsung Galaxy a52 রিভিউ 


Samsung Galaxy a52 ফোনটি বাজারে এসেছে ২০২১ এর মার্চের ২১ তারিখে।স্মার্টফোনটি আপনারা বাংলাদেশের বাজারে পাবেন ৩৩,৯৯০ টাকায়। স্মার্টফোনটি আপনারা বাজারে Awesome Black, Awesome White, Awesome Violet, Awesome Blue এই ধরনের কালারের পাবেন। 


Samsung Galaxy a52 Connectivity


স্মার্টফোনটির 2g,3g এবং 4g নেটওয়ার্ক সাপোর্ট করবে।স্মার্টফোনটি ডাউল নানো সিম বিশিষ্ট।তাছাড়া এর ব্লুটুথ সিস্টেম v5.0 – A2DP, LE।স্মার্টফোনটির এফএম রেডিওর অসাধারণ সুবিধা রয়েছে। 



Samsung Galaxy a52 Body Stayle


স্যামসাং গ্যালাক্সি a52 স্মার্টফোনের বডি স্টাইল হচ্ছে paunch-hole বৈশিষ্ট্যের।তাছাড়া এতে রয়েছে Gorilla Glass 5 front, plastic body।স্মার্টফোনটির Water Resistance ক্ষমতা হচ্ছে ✅ IP67 dust/water resistant (up to 1m for 30 mins)।তাছাড়া Samsung Galaxy a52 স্মার্টফোনটি ওজন হচ্ছে ১৮৯ গ্রামের কাছাকাছি।


স্যামসাং গ্যালাক্সি  a52 ক্যামেরা ফিচার  


স্মার্টফোনের ক্যামেরা ফিচার অসাধারণ। ফোনটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল রেজুলেশন এর ফ্রন্ট ক্যামেরা  ক্যামেরা।তাছাড়া ফোনটিতে আপনারা ভিডিও রেকর্ড করতে পারবেন Ultra HD 4K (2160p) এই সুবিধা নিয়ে।


স্যামসাং গ্যালাক্সি  a52 ফোনটির ব্যাটারি দক্ষতা 


স্মার্ট ফোনটির শক্তিশালী ব্যাটারি প্রসেসর এর জন্য এটি আরও আকর্ষণীয় হয়েছে।স্মার্টফোনটি ৪৫০০ এম্পিয়ার এর শক্তিশালী ব্যাটারি যা সাধারণত ফাস্ট চার্জিং এর সক্ষম এবং এটি সম্পূর্ণ চার্জ হতে সময় নিবে ১ ঘন্টা। 


স্যামসাং গ্যালাক্সি a52 স্মার্ট ফোনটির অন্যান্য পারফরম্যান্স 


স্মার্টফোনের অপারেটিং সিস্টেম হচ্ছে Android 11 (One UI 3.1) এত ভার্সনের। তাছাড়া স্মার্টফোনটির Ram হচ্ছে 8Gb।তাছাড়া ফোনটির প্রসেসর হচ্ছে Octa core, up to 2.3 GHz।স্মার্টফোনটির এ আরও রয়েছে মাইক্রোসোলট সুবিধার সাথে 128Gb ফোন স্টোরেজ সুবিধা। 


তাছাড়া ফোনটিতে রয়েছে সিকুরিটির জন্য ফেসবুকের মত দারুন সব সুবিধা। তাছাড়া এই ফোনটি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী কে ফোন ব্যবহারের সর্বোচ্চ আনন্দ দিতে সক্ষম।ফোনটিতে রয়েছে নতুন নতুন অসাধারণ সব ফিচার।


পরিশেষে,স্যামসাং গ্যালাক্সি a5২ স্মার্টফোনটি স্যামসাং কোম্পানির দারুন একটি স্মার্ট ফোন। স্মার্টফোনটি আমার কাসে অনেক অসাধারণ লেগেছে এর নিত্য নতুন সব ফিচার এর কারনে।


তাই আপনারা যদি মনে করেন যে স্মার্ট ফোন কিনবো তাহলে এই স্মার্টফোনটি কিনে ব্যবহার করে দেখতে পারেন । এই স্মার্টফোনটি কেনার মাধ্যমে আপনি স্মার্টফোন ব্যবহারের পরিপূর্ণ স্বাদ নিতে পারবেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন