আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ-মাসে আয় ৩০ হাজার

 

আর্টিকেল লিখে আয় বিকাশে পেমেন্ট-মাসে আয় ৩০ হাজার

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ করে থাকে এরকম কিছু ওয়েবসাইট সম্পর্কে অনেকেই জানতে চান।হ্যাঁ এমন অনেক ওয়েবসাইট আছে যে ওয়েবসাইটগুলোতে  বাংলা আর্টিকেল লিখে  আপনারা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

আজকে এই আর্টিকেলের মধ্যে সেইরকম কিছু জনপ্রিয় ওয়েবসাইট সমূহের নাম বলবো যে সব ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনারা আর্টিকেল লিখে আয় বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

আর্টিকেল লিখে আয় করার সেরা কয়েকটি ওয়েবসাইট


১.Ordinaryit.com

সাধারণত এটি একটি বাংলা ওয়েবসাইট। আপনারা যারা লেখালেখি করে টাকা আয় করতে চান তারা এই ওয়েবসাইটের মাধ্যমে চাইলে বাংলা আর্টিকেল লিখে সেখান থেকে টাকা আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটটিতে আর্টিকেল লেখার ওপর বিভিন্ন রকম চার্জ দিয়ে থাকে। আর্টিকেল এর কোয়ালিটি যত ভালো হবে এবং আর্টিকেলের যত বেশি ভিজিটর আনতে পারবেন আপনার ইনকাম এর পরিমাণ ততবেশি বৃদ্ধি পাবে এই ওয়েবসাইটে।

তাছাড়া এই ওয়েবসাইটটিতে আপনার কাজ ১০০ টাকার হয়ে গেলেই আপনি বিকাশের মাধ্যমে খুব সহজে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে অনেক ছাত্র-ছাত্রী পার্টটাইম কাজ হিসেবে এই ওয়েব সাইটে কাজ করে চলেছে এবং এখান থেকে ভালো টাকা ইনকাম করছে।

এই ওয়েবসাইটটিতে প্রযুক্তি এবং স্বাস্থ্য সম্পর্কিত আরো অনেক ধরনের টপিক নিয়ে তারা লেখালেখি করে থাকে। তাই আপনি যদি লেখালেখি করে আয় করতে চান তাহলে এই ওয়েবসাইটে আর্টিকেল লিখে এখান থেকে করতে পারেন।

২.techtunes.io

সাধারণত এই ওয়েবসাইটটি বাংলাতে প্রযুক্তিবিষয়ক খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি দীর্ঘদিন ধরে তাদের লেখকদের আর্টিকেল লিখে নিচ্ছে এবং নির্দিষ্ট অংশ পে করে আসছে।

জনপ্রিয় এই ওয়েবসাইটটিতে অনেক আর্টিকেল রাইটার কাজ করে থাকে এবং অনেকের এই ওয়েবসাইটটিতে হাজার হাজার টিউন রয়েছে।

এই ওয়েবসাইটটি আপনাকে কাজের ধরনের ওপর এবং আপনার আর্টিকেল এ কত পরিমান ভিজিটর আসছে এর ওপর পে করে থাকে।

তাই আপনি যদি বাংলা আর্টিকেল লিখে আয় করতে চান তাহলে এই ওয়েবসাইটটিতে কাজ করার মাধ্যমে আপনারা আয় করতে পারেন। কেননা এই ওয়েবসাইটটি সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত একটি ওয়েবসাইটের মধ্যে অন্যতম  

৩.Jit.com.bd

বাংলা আর্টিকেল লিখে যদি আপনার আয় করতে চান তাহলে এই ওয়েবসাইটটি হতে পারে আপনার জন্য আরও একটি বিশ্বস্ত ওয়েবসাইট।

এই ওয়েবসাইটটি বাংলা আর্টিকেল লেখানোর মাধ্যমে তাদের রাইটারদের নিদৃষ্ট অ্যামাউন্ট পেয়ে করে থাকেন। এই ওয়েবসাইটটি সর্বনিম্ন ১০ টাকা থেকে ১ হাজার টাকার বেশি পেয়ে করে থাকে তাদের আর্টিকেল রাইটার দের কে।

কোন লেখক যদি তাদের ওয়েবসাইটে আর্টিকেল পোস্ট লিখে এবং সেই পোষ্টের কোয়ালিটির যদি ভাল হয় এবং সেই পোষ্টটি যত বেশি ভিজিটর আনতে পারবে সেই অনুপাতে এই ওয়েবসাইটটি তাদের পে করে থাকে।

অর্থাৎ আপনার লেখা আর্টিকেলটি যত বেশি ভিউ হবে আপনার আয়ের পরিমাটি কিন্তু ততো বেশি বৃদ্ধি পাবে । তাই আপনি যদি বাংলা লিখে আয় করার সাইট খুঁজে থাকেন তাহলে আপনার জন্য এই সাইটটি হতে পারে কার্যকারী একটি সাইট।

৪.Grathor.com

বর্তমানে বাংলা লিখে আয় করার জন্য যত সাইট রয়েছে সেই সকল সাইট গুলোর মধ্যে এই সাইটটি খুবই জনপ্রিয়।

আপনি এই ওয়েবসাইটটি সাধারণত আপনার আর্টিকেল এর মানের ওপর টাকা পাবেন। আপনার আর্টিকেল যত বেশি কোয়ালিটিফুল হবে আপনারা এর পরিমাণটাও কিন্তু ততটাই বেশি বৃদ্ধি পাবে।

তবে এই ওয়েবসাইটের কিছু শর্ত রয়েছে যেমন আপনার লেখাটির কোন কপি করা যাবে না। তাছাড়া আপনার লেখাটি অবশ্যই ৪০০ ওয়ার্ড এর বেশি হতে হবে।

আপনারা চাইলে ওয়েবসাইটটিতে খবর, টিউটোরিয়াল, ব্লগ, ফ্রিল্যান্সিং, বিনোদন, খেলাধুলা এইসকল ক্যাটাগরির ওপর কনটেন্ট লিখতে পারবেন।

আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে নেওয়ার জন্য এটি খুবই কার্যকরী একটি ওয়েবসাইট।তাই যদি আর্টিকেল লিখে আয় করার কথা ভেবে থাকেন তাহলে এই ওয়েবসাইটটিতে আপনারা কাজ করতে পারেন এবং এখান থেকে প্রচুর টাকা ইনকাম করতে পারেন শুধুমাত্র বাংলা আর্টিকেল লিখে।

৫.Mystorybd.com

সাধারণত এই ওয়েবসাইটটি বাংলা আর্টিকেল লিখে আয় করার জন্য খুবই দারুণ একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটটিতে দীর্ঘদিন ধরে অনেক লেখক কাজ করে আসছে।

এই ওয়েবসাইটটি অনলাইন আয় রিলেটেড একটি ওয়েবসাইট এবং এই ওয়েবসাইটটিতে আপনারা অনলাইন আয় রিলেটেড যেকোন বিষয় নিয়ে লিখে আয় করতে পারবেন।

সব থেকে মজার ব্যাপার হলো এই ওয়েবসাইটটিতে আপনারা বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবেন। এই ওয়েবসাইটটিতে প্রতিটি পোস্টের জন্য ১০ টাকা থেকে শুরু করে ১০০ টাকার অধিক পে করে থাকে।

তাছাড়া এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা বাড়তি টাকা ইনকাম করতে পারবেন যেমন -আপনার লেখা আর্টিকেলটি কত বেশি ভিজিটর পাচ্ছে এর উপর আপনাকে নির্দিষ্ট একটি অংশ দেওয়া হবে।

আপনারা এই ওয়েবসাইটটিতে কাজ করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে বাংলাতে লেখালেখি করে আয় করার জন্য এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়।


আমাদের শেষ কথা

যারা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশ নিতে চান তাদের জন্য আমি আজ সেরা কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করেছি। আপনারা চাইলে নির্ভয়ে এই ওয়েবসাইটগুলোতে বাংলাতে লেখালেখি করে আয় করতে পারেন কেননা এই ওয়েবসাইটগুলো বর্তমান সময়ে খুবই বিশ্বস্ত এবং জনপ্রিয় ওয়েবসাইট।আর এই বিষয়ে যদি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাবেন।

 

আরো দেখুন

পত্রিকায় লিখে আয় করার উপায় 

ফ্রী লটারি খেলে টাকা আয় করার উপায়

টিকটক থেকে টাকা আয় করার উপায়

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post