কম দামে সেরা ৫ টি বাটন ফোন

কম দামে সেরা ৫ টি বাটন ফোন


কম দামে বাটন ফোনঃএকটা সময় ছিল যে সময় আমরা বাটন ফোন ছাড়া কোন ফোন চিনতাম না। কিন্তু বর্তমানে সময়ের সাথে সাথে বাটন ফোন ব্যবহারকারীর সংখ্যা অনেক কমে গিয়েছে। তার পরেও এখনো অনেকে বাটন ফোন ব্যবহার করে থাকেন। যারা বাটন ফোন ব্যবহার করে থাকেন তারা অনেকে জানতে চান কম দামে ভালো বাটন ফোন সম্পর্কে। তো আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে কম দামে সেরা পাঁচটি বাটন ফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করুবো। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক:-


কম দামে সেরা ৫ বাটন মোবাইল 


১.Ageltel Ag28

কম দামের বাটন ফোন গুলোর মধ্যে এই ফোনটি অন্যতম। ফোনটি দাম হচ্ছে ৮৯০ টাকা এবং এই ফোনটিতে দুইটি সিম ব্যবহার করা যাবে।


ফোনটিতে 1.77 ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এর রেজুলেশন হচ্ছে 128*160।ফোনটিতে mp3 ফরমেটে অডিও এবং 3gp এবং mp4 ভিডিও সাপোর্ট করবে। ফোনটিতে 800 এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। একবার সম্পূর্ণ চার্জ হলে এই ফোনটি চার ঘন্টার বেশি চালানো যাবে।


অন্য পোস্টঃ কম দামে সেরা পাঁচটি ক্যামেরা ফোন


২.Walton olvio L2

কম দামের মধ্যে বাটন ফোন খুঁজছেন তারা চাইলে এই ফোনটি নিতে পারেন। ফোনটিতে দুইটি সিম ব্যবহার করা যাবে এবং ফোনটির ডিসপ্লে সাইজ কোশ্চেন ১.৭৭ ইঞ্চি। ফোনটিতে আপনারা ১৬ জিবি মেমোরি কার্ড পর্যন্ত ব্যবহার করতে পারবেন।তাছাড়া ফোনটিতে রয়েছে শক্তিশালী 800 এম্পিয়ার এর ব্যাটারি যেটা সাধারণত আপনি অনায়াসেই ৮ ঘন্টা চালানো যাবে।ফোনটি কিনতে আপনাদের খরচ হবে 860 টাকার মতো।


৩.Lava benco E11

সাধারণত এই ফোনটি তৈরি করা হয়েছে ম্যাটেরিয়াল ব্ল্যাক প্লাস্টিক দিয়ে। এই ফোনটিতে টুজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে এবং দুইটি সিম ব্যবহার করার সুবিধা পাচ্ছেন। ফোনটির ডিসপ্লের সাইজ হচ্ছে ১.৮ ইঞ্চি। এই ফোনটির মাধ্যমে আপনারা খুব সহজেই mp4 ভিডিও গুলো দেখতে পারবেন।আকর্ষণীয় এই বাটন ফোনটি আপনারা বাজারে ১১৩৪ টাকার মধ্যে পেয়ে যাবেন। 


৪.imaxmx18001

যারা কম দামে ভালো বাটন ফোন ব্যবহার করতে চান তারা এই ফোনটি টার্গেট করতে পারেন।আপনারা এই ফোনটি মার্কেটে শুধুমাত্র কালো কালারের পাবেন। ফোনটির ডিসপ্লে সাইজ হচ্ছে 1.77 ইঞ্চি।ফোনটিতে আপনারা ইন্টারনেট সুবিধাও পাবেন।দুইটি সিম করা যাবে এবং এই ফোনটিতে আপনারা অটো কল রেকর্ডিং এর সুবিধা পাবেন। ফোনটির ব্যাটারি ক্ষমতা হচ্ছে 1 হাজার মিলিঅ্যাম্পিয়ার।যারা এই ফোনটি কিনতে চান তারা 950 টাকায় এই ফোনটি কিনতে পারবেন। 


অন্য পোস্টঃভিভো অফিশিয়াল ফোন চেনার উপায় 


৫.Samsung Guru music2

কম দামে ভালো বাটন ফোন গুলোর মধ্যে এই ফোনটি অন্যতম। আপনারা এই বাটন ফোনটি ব্যবহার করে বিভিন্ন ধরনের সুবিধা পাবেন। এই ফোনটিতে আপনারা ২ টি সিম ব্যাবহার করতে পারবেন।ফোনটিতে 16gb মেমোরি পর্যন্ত সাপোর্ট নিবে।আকর্ষণীয় এই ফোনটি আপনারা মার্কেটে ১৬০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


শেষ কথা, আশা করি আজকের এই পোস্ট টি পড়ার মাধ্যমে সেরা কয়েকটি কম দামে বাটন ফোন সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। যদি বাটন ফোন কিনতে চান তাহলে এই ফোন গুলোর মধ্যে থেকে নিতে পারেন। এই সম্পর্কিত বিষয় নিয়ে আরো কিছু জানার থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post