তাস খেলে টাকা ইনকাম করার উপায় ২০২২

তাস খেলে টাকা ইনকাম করার উপায় ২০২২


তাস খেলার সাথে আমরা কমবেশি অনেকেই পরিচিত। অনেকে অবসর সময় কাটানোর জন্য তাস খেলা খেলে থাকেন।যারা তাস খেলা খেলে থাকেন তাদের মধ্যে অনেকেই আছেন যারা তাস খেলা খেলে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে চান। বর্তমানে আপনারা অনলাইনে তাস খেলে টাকা ইনকাম করতে পারবেন। আজকের এই আর্টিকেলের মাধ্যমে তাস খেলে টাকা ইনকাম কিভাবে করা যায় সেই সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করা হবে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ-


তাস খেলে টাকা ইনকাম করার উপায় 


অনলাইনে কিছু গেম রয়েছে তাসের যে খেলা গুলো খেলার মাধ্যমে চাইলে অনলাইন থেকে তাস খেলার মাধ্যমে টাকা উপার্জন করা সম্ভব।আপনারা চাইলে এই সমস্ত খেলাগুলো খেলে কিছু টাকা উপার্জন করতে পারেন।তাছাড়া তাস খেলে টাকা ইনকাম করার তেমন কোনো উপায় নাই।


১.Crazy Scratch Win real money


যারা তাস খেলে টাকা আয় করতে চান তারা চাইলে এই অ্যাপটিতে তাস খেলে টাকা ইনকাম করতে পারেন।এই অ্যাপটিতে তাস খেলে রিওয়ার্ড পয়েন্ট বাড়ানোর মাধ্যমে ইনকাম করা যাবে।এখান থেকে ইনকামকৃত অর্থ আপনারা খুব সহজেই পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাতাই যদি তাস খেলে টাকা ইনকাম করতে চান তাহলে এই অ্যাপটিতে কাজ করতে পারেন। 


২.Solitire


যারা অনলাইনে তাস খেলতে চান তারা চাইলে এই গেমটি ডাউনলোড করে তাস খেলা শুরু করতে পারেন। তাস খেলার জন্য এই গেমটি দারুন। তবে আপনারা এই গেমটি খেলার মাধ্যমে কোন ধরনের টাকা পাবেন না। যদি অবসর সময় কাটানোর জন্য ভেবে থাকেন তাহলে এই গেমটি ডাউনলোড করে খেলতে পারেন। 



অন্য পোস্টঃমোবাইল দিয়ে অনলাইনে টাকা আয় করার উপায় 

৩.call break -Play card game


যারা তাস প্রেমী রয়েছেন তাদের জন্য এই গেমটি দারুন একটি গেম। অনেকে অনলাইন থেকে এই গেমটি ডাউনলোড করে নিয়মিত খেলে থাকেন। তবে যারা তাস খেলে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই গেমটি কোন কার্যকরী নয়। কেননা এই গেমটির মাধ্যমে কোনভাবেই আপনারা অর্থ উপার্জন করতে পারবেন না। যদি বিনোদন বা অবসর সময় কাটানোর জন্য গেম টি খেলতে চান তাহলে খেলতে পারেন।গুগল প্লে স্টোরে গিয়ে খুব সহজেই তাস গেম ডাউনলোড করা যাবে। 


৪.Hearts by Neuralplay


যারা তাস গেম ডাউনলোড করতে চান তারা চাইলে এই গেমটি ডাউনলোড করে খেলতে পারেন। তাস খেলা খেলার জন্য এটি একটি অসাধারণ গেম।যারা অবসর সময় কাটানোর জন্য তাস খেলা খেলতে চান তারা এই গেমটি খেলতে পারেন কেননা এই গেমটিতেও অনেক ধরনের তাস খেলা রয়েছে। কিন্তু এই গেমটি খেলার মাধ্যমে আপনারা টাকা ইনকাম করতে পারবেন না।



অন্য পোস্টঃদাবা খেলে টাকা আয় করার উপায় 

৫.Card game 29


বর্তমানে সেরা তাস গেম গুলোর মধ্যে এই গেমটি অন্যতম। এই গেমটির বিশেষত্ব কী সেটা আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে এই গেমটির রিভিউ দেখলেই বুঝতে পারবেন। তাছাড়া এই গেমটি ১০ লাখেরও বেশি ডাউনলোড করা হয়েছে গুগল প্লে স্টোর থেকে।তাই যদি তাস খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আপনারা এই এপসটি থেকে পারবেন না। কেননা এই অ্যাপটি শুধুমাত্র অবসর সময় কাটানোর জন্য তৈরি করা হয়েছে। 


আমাদের শেষ কথা 


আশা করি আজকের এই পোস্টটি পড়ার মাধ্যমে তাস খেলে টাকা ইনকাম কিভাবে করবেন সেই সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সর্ম্পকে কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে আমাদেরকে সরাসরি কমেন্টের মাধ্যমে জানাতে পারেন আমরা আপনার প্রশ্নটি সমাধান দেওয়ার চেষ্টা করবো।

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post