ইমু নাম্বার দেখার উপায়

ইমু নাম্বার দেখার উপায়


ইমু একাউন্ট অনেকেই ব্যবহার করে থাকেন কেননা ইমু অ্যাপের মাধ্যমে খুব সহজেই পরিচিত মানুষগুলোর সাথে ভিডিও এবং অডিও কলে কথা বলা যায়। বাংলাদেশে ইমু অ্যাপটি খুবই জনপ্রিয় একটি অ্যাপ। যারা ইমু ব্যবহার করে থাকেন তাদের মধ্যে অনেকেই ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে জানেন না।


কিন্তু অনেক সময় ইমু নাম্বার বের করার প্রয়োজন পড়ে। ধরুন আপনার ইমু একাউন্টে আপনার বড় ভাইয়ের নাম্বারটি সেভ করা রয়েছে। আপনার বড় ভাইয়ের একজন বন্ধু আপনার কাছে আপনার ভাইয়ের নাম্বারটি চাইলো কিন্তু আপনি নিয়ম না জানার কারণে নাম্বারটি দিতে পারলেন না। 



এই ক্ষেত্রে আপনি যদি ইমু নাম্বার বের করার নিয়ম সম্পর্কে জানতেন তাহলে তাকে নাম্বারটি দিয়ে দিতে পারতেন। তাহলে অবশ্যই বুঝতে পারছেন ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে জানাটা খুবই জরুরী। তাই যারা এই বিষয়ে জানতে চান তারা অবশ্যই পোস্টটি বিস্তারিত পড়বেন।



ইমু নাম্বার কিভাবে বের করা যায়


আপনার ইমু কন্টাক্ট পেজে যদি কারো সাথে চ্যাট করে থাকেন বা আপনার একাউন্টে যে সকল বন্ধু রয়েছে তাদের নাম্বার খুব সহজে চাইলে বের করতে পারবেন। নিচে আপনাদেরকে ধাপে ধাপে দেখানো হলো কিভাবে খুব সহজেই ইমু নাম্বার বের করা যায় ।



ধাপ ১ঃআপনি সরাসরি  ইমু ড্যাশবোর্ডে চলে যান।এবার যার ইমু নাম্বারটি বের করতে চান তার ইমু আইডির উপর ক্লিক করুন এবং চ্যাটের অপশনে চলে যান।



এবার সরাসরি প্রোফাইল অপশনে চলে যেতে হবে অর্থাৎ ইমু আইডির যে ছবিটি রয়েছে সেটিতে ক্লিক করতে হবে।অনেকের হয়তো মেসেজ অনেক বেশি থাকতে পারে যার কারণে প্রোফাইল টাইপ অপশনটা খুঁজে পেতে পারেন না।


ইমু নাম্বার দেখার উপায়


তারা একটু উপরের দিকে স্ক্রল করতে করতে চলে যাবেন তাহলেই ছবির মত অপশনটি খুজে পেয়ে যাবেন। 



ধাপ ২ঃসরাসরি ছবিতে ক্লিক করলেই আপনার নাম্বারটি চলে আসবে।অর্থাৎ নাম্বারটি যদি হাইড করা না থাকে তাহলে খুব সহজেই ব্যবহারকারীর ইমু নাম্বার আপনি পেয়ে যাবেন।




এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে তাহলে হাইড করা ইমু নাম্বার খুজে বের করবো কিভাবে?নিচে ইমু লুকানো নাম্বার বের করার উপায় সম্পর্কে আলোচনা করা হয়েছে। 



অন্য পোস্টঃজিমেইল বিক্রি করে টাকা ইনকাম করার উপায়

ইমু নাম্বার হাইড করলে বের করার উপায় 


আপনারা এতক্ষণে ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে জেনে গিয়েছেন কিন্তু ইমু হাইড করা নাম্বার কিভাবে বের করতে হয় সেটা সম্পর্কে এখনও জানেন নি।যারা ইমু লুকানো নাম্বার বের করতে চান তারা নিচের ভিডিওটি দেখার মাধ্যমে খুব সহজেই হাইড করা নাম্বার বের করে ফেলতে পারবেন।





শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা ইমু নাম্বার বের করার উপায় বা ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। তার পরেও যদি এই বিষয় সর্ম্পকে কোন ধরনের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আপনার প্রশ্নটির উত্তর খুবই দ্রুত সময়ের মধ্যে দেওয়ার চেষ্টা করা হবে। পোস্টটি ভাল লেগে থাকলে শেয়ার করে বন্ধুদের দেখার সুযোগ করে দিন। 

Post a Comment (0)
Previous Post Next Post