লটারি জেতার সহজ উপায়

লটারি জেতার সহজ উপায়


লটারি জেতার উপায় কি বা লটারি জেতার কোন ট্রিক্স রয়েছে কিনা এই নিয়ে অনেকেই জানতে চান।লটারি হচ্ছে এমন একটি পদ্ধতি যে পদ্ধতি ব্যবহার করে অনেকেই রাতারাতি ধনী হয়ে গিয়েছেন।আবার অনেকে দীর্ঘদিন ধরে লটারি কাটছেন কিন্তু তাদের লটারি কপালে লাগছে না যার ফলে তারা নিজেদের অবস্থার উন্নতি করতে পারছেন না। তাই যারা লটারি জেতার উপায় জানতে চান তাদের জন্য আজকের এই পোস্টটি। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক :


লটারি জেতার উপায়


অনেকে আছেন যারা দীর্ঘদিন ধরে লটারি কেটে চলেছেন কিন্তু কোন সময় কোন পুরস্কার বাধেনি। তারা লটারি কাটতে কাটতে হয়তো হতাশ হয়ে গিয়েছেন। তারা চাইলে কিছু ট্রিক্স রয়েছে যে ট্রিক্স গুলো অবলম্বন করার মাধ্যমে লটারি কাটতে পারেন। হয়তো এই টিক্সগুলো অবলম্বন করলে আপনার লটারি বেঁধে যাবে  বা কোটিপতি হয়ে যাবেন তা কিন্তু নয়। ট্রিকসগুলো ব্যবহার করে আপনি অন্যদের তুলনায় অনেকটা এগিয়ে থাকবেন।


লটারি সাথে যারা দীর্ঘদিন ধরে যুক্ত তাদের মধ্যে অনেকেই এই সকল ট্রিক্স গুলো দিয়ে থাকেন। অনেক ক্ষেত্রে এই সকল ট্রিক্স গুলো কাজে দেয় আবার অনেক ক্ষেত্রে দেয় না। তবে বেশিরভাগ ক্ষেত্রেই এই ট্রিকসগুলো অবলম্বন করে অনেকেই লটারি জিতেছেন। নিচে লটারি জেতার  কিছু ট্রিক্স নিয়ে আলোচনা করা হলো :



লটারি কাটার আগে লটারির সর্বশেষ ফলাফল দেখতে হবে


যারা লটারির টিকিট কাটতে চান তাদের অবশ্যই লটারি কাটার আগে গত সাত দিনের লটারি রেকর্ড সম্পর্কে ভালোভাবে নজরদারি করা উচিত।যদি দেখেন কোন একটি নাম্বারে বারবার পুরস্কার বাঁধছে তাহলে আপনি সেই নাম্বারটি টিকিট কাটার সময় নিয়ে নিতে পারেন এবং সেই নাম্বারের আশপাশে থাকা কিছু নাম্বার টার্গেট করতে পারেন। তাহলে লটারি বাধার সম্ভাবনা অনেক বেশি থাকে।



লটারি টিকিট ভালোভাবে বুঝে কাটতে হবে


লটারি টিকিট কাটার আগে অবশ্যই একটু চিন্তা এবং হিসাব-নিকাশ করে কাটা উচিত।লটারি টিকিটের সাধারণত ফার্স্ট নাম্বার মিডেল নাম্বার এবং শেষের নাম্বার খুবই গুরুত্বপূর্ণ। কিছু নাম্বার রয়েছে যেগুলো দেখবেন গত কয়েক দিন ধরে খুবই পুরস্কার বেঁধেছে আপনি চাইলে সেই সকল নাম্বারগুলো না নিয়ে সেই নাম্বার গুলো সরিয়ে রাখুন।


আপনি যদি মিডেল  নাম্বার টিকিট কাটেন তাহলে উক্ত মিডেল নাম্বারটি বাদে অন্য মিডেল নাম্বারটি নিতে পারেন। তাহলে আপনার লটারি বাধার সম্ভাবনা অনেক বেশি থাকবে অন্যদের তুলনায়। আর এই পদ্ধতিতে অনেকে টিকিট কেটে লটারি জিতেছেন এর অসংখ্য প্রমাণ রয়েছে।



অন্য পোস্টঃইমু খোলার নিয়ম 

লাস্ট নাম্বারে লটারি টিকিট কাটতে হবে


লটারি জেতার উপায় যারা খুঁজে থাকেন তাদেরকে প্রথমেই জানতে হবে যে লটারি সাধারণত লাস্ট নাম্বারে বেশি লেগে থাকে। অর্থাৎ লাস্টের সারির যে লটারির নাম্বার গুলো রয়েছে তাদের মধ্য থেকে লটারি বেঁধে থাকে।


তাই যারা লটারি কাটতে চান তাদের অবশ্যই লাস্ট নাম্বারের দিকে বেশি নজর দিতে হবে। লাস্ট নাম্বার ঠিক করার পদ্ধতি হল মিডল নাম্বারের দ্বিতীয় সংখ্যার সাথে তিন যোগ অথবা বিয়োগ করলে যে নাম্বারটি পাওয়া যাবে সেটা।


যদি মিডল নাম্বার ১৫ হয় তাহলে এর সাথে তিন যোগ করলে হবে আট এবং তিন বিয়োগ করলে হবে ২। তাই আপনারা লটারি কাটার সবাই লাস্ট নাম্বারের লাস্ট ডিজিট এভাবে হিসাব করে নিতে পারেন।



তাছাড়া লাস্টে নাম্বারের ফার্স্ট ডিজিট এর দিকেও আপনাদেরকে নজর দিতে হবে। লাস্ট নাম্বারের ফার্স্ট ডিজিট সাধারণত শূন্য থেকে নয় পর্যন্ত যেকোনো নাম্বার হতে পারে। তাই সিলেক্ট করার আগে গতদিনের কিছু লটারি ফলাফল পর্যবেক্ষণ করতে পারেন।



কোন লটারির নাম্বারে পুরস্কার বাঁধছে সেই দিকে লক্ষ্য রাখুন


আপনি যে লটারির নাম্বার টিকে টার্গেট করেছেন অর্থাৎ আপনি যদি লাস্ট নাম্বারকে টার্গেট করেন তাহলে লাস্ট নাম্বারের কোন পার্টের বেশি পুরস্কার বাধছে এবং কোন পার্টে একদমই পুরস্কার বাঁধেনি গুরুত্ব দিয়ে সেটা লক্ষ্য করতে হবে। ধরুন এক নম্বর পার্টের বেশি পুরস্কার বেধেঁছে এবং চার নম্বর পার্টে পুরস্কার বাঁধেনি। তাহলে আপনাদেরকে লটারি টিকিট কাটার ক্ষেত্রে এক নম্বর পার্ট টিকে রাখতে হবে এবং চার নম্বর Part   নিতে হবে। তাহলে আপনার লটারি টিকিট বাধার সম্ভাবনা অনেক বেড়ে যাবে। আর এই ট্রিক্স  ফলো করে অতীতে অনেকের লটারি জেতার রেকর্ড রয়েছে।



অন্য পোস্টঃজিমেইল বিক্রি করে টাকা ইনকাম করার উপায় 

লটারি জেতার উপায় নিয়ে কিছু কথা


অনেকে দীর্ঘদিন ধরে লটারি কাটছেন এবং তারা হতাশ হয়ে এক সময় লটারি কাটা বন্ধ করে দিচ্ছেন।  আবার অনেকে প্রথম লটারি টিকিটে বিজয়ী হয়ে যাচ্ছেন। লটারি সাধারণত অনেকটা ভাগ্যের উপর নির্ভরশীল। অনেকে সব ধরনের ট্রিক্স অবলম্বন করে লটারি বিজয়ী হতে পারেন না।


তবে এই ট্রিক্স গুলো মানার মাধ্যমে আপনি অন্যদের তুলনায় অনেক বেশি এগিয়ে থাকবেন এবং এর মাধ্যমে লটারি বিজয়ী হওয়ার সম্ভাবনা অনেকটা বেশি। কিন্তু গ্যারান্টি দিয়ে কেউ বলতে পারবে না যে আপনার এই টিকিটটা নিলে লটারি লেগে যাবে এটা কারো পক্ষে বলা সম্ভবও নয়।


অনেক আছেন একসাথে অনেক লটারি টিকিট কেটে থাকেন। একসাথে অনেক লটারি টিকিট কাটার থেকে ট্রিকস অনুযায়ী কিছু টিকিট কাটা অনেক ভালো। এতে করে টাকা খরচ কম হয় এবং লটারি বাধার সম্ভাবনা অনেক বেশি থাকে।



অন্য পোস্টঃদাবা খেলে টাকা ইনকাম করার উপায় 


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা লটারি জেতার উপায় বা কিভাবে খুব সহজেই কিছু ট্রিক্স অবলম্বন করে লটারি জেতা যায় সেই বিষয়ে সঠিক ধারণা পেয়েছেন। অনেকে অতীতে এই সকল ট্রিক্স গুলো অবলম্বন করে লটারি বিজয়ী হয়েছেন। তাই আপনারা যদি সঠিক ট্রিক্স ফলো করে লটারি টিকিট কেটে থাকেন তাহলে বিজয়ী হওয়ার সম্ভাবনা অনেক বেশি থাকে। ধন্যবাদ।


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis