লাইভ ফুটবল খেলা দেখার সফটওয়্যার।fifa world cup 2022 live

লাইভ ফুটবল খেলা দেখার সফটওয়্যার।fifa world cup 2022 live



আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভালো আছেন। শুরু হয়ে গিয়েছে ফুটবল বিশ্বকাপের মাস। পৃথিবীর যত ফুটবলপ্রেমী রয়েছে তারা মেতে উঠেছে ফুটবলের আলাদা আনন্দে। টিভির সামনে গিয়ে প্রিয় দল গুলোর খেলা দেখার মাধ্যমে মজাদার সময় কাটছে ফুটবল প্রেমীদের। 


কিন্তু অনেকেই নানান ধরনের ব্যস্ততার কারণে ফিফা বিশ্বকাপের এবারের খেলা গুলি টিভির সামনে দেখতে পারছেন না। তার কারণে তারা অনেকেই ইন্টারনেটে খোঁজ করে থাকেন কাতার বিশ্বকাপ লাইভ খেলা দেখার উপায় বা কিভাবে মোবাইলে বিশ্বকাপ খেলা দেখা যায়। আজকের পোস্টে আমি আপনাদের সাথে বিশ্বকাপ খেলা দেখার উপায় বা  কিভাবে কাতার বিশ্বকাপের সবগুলো ম্যাচ লাইভ দেখবেন সেই বিষয় নিয়ে জানানোর চেষ্টা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-



ফুটবল লাইভ আজকের খেলা 


বাংলাদেশের যারা বসবাস করে থাকেন তারা চাইলে খুব সহজে কাতার বিশ্বকাপ ২০২২ প্রতিটি ম্যাচ লাইভ দেখতে পারবেন। আমি আজকের পোস্টে বেশ কয়েকটি উপায় বলে দিব যে উপায়গুলো ব্যবহার করে আপনারা টিভিতে ছাড়াও সরাসরি বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সামনে থেকে দেখতে পারবেন।আপনি চাইলে সরাসরি সফটওয়্যার ব্যবহার করে, কোন লিংকের মাধ্যমে এবং ফেসবুক পেজ ব্যবহার করে সরাসরি ফুটবল বিশ্বকাপ লাইভ খেলা দেখতে পারেন।


বিশ্বকাপ খেলা দেখার উপায়/Fifa World cup live


যারা ফিফা বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি দেখতে চান তাদেরকে নিচে আমি তিনটি পদ্ধতি সম্পর্কে বলবো। অর্থাৎ এই তিনটি পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি দেখতে পারবেন। যেমন:-



➡️টফি অ্যাপসের মাধ্যমে 


➡️ফেসবুক পেজের মাধ্যমে 


➡️লিংক ব্যবহার করে



টফি আ্যাপসের মাধ্যমে সরাসরি কাতার বিশ্বকাপ খেলা দেখার উপায়/সরাসরি খেলা দেখার সফটওয়্যার 


যারা বিশ্বকাপ খেলার লাইভ দেখতে চান তারা সরাসরি গুগল প্লে স্টোরে চলে গিয়ে টফি এ্যাপটি ডাউনলোড করে নিবেন।টফি অ্যাপ ডাউনলোড করা হয়ে গেলে নিচের ছবির মত একটি অপশন আপনারা টফি অ্যাপে ঢুকলে দেখতে পারবেন। 


নিচের দিকে গেলে আপনারা লাইভ নামক একটি অপশন দেখতে পারবেন।ক্লিক করলেই আপনাদের সামনে আরেকটি অপশন চালু হবে এবং এখানে লেখা দেখতে পারবেন fifa live এটাতে ক্লিক করলেই কাতার বিশ্বকাপের সর্বশেষ লাইভ ম্যাচটি আপনার সামনে চলে আসবে। 


আপনারা কোন ধরনের বাধা ছাড়াই টফি এ্যাপ এর মাধ্যমে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগ করতে পারবেন। তাই যারা বিশ্বকাপ খেলার উপায় জানেন না তারা সরাসরি মাধ্যমে বিশ্বকাপের প্রতিটি ম্যাচ সরাসরি দেখতে পারেন। 



মোবাইলে খেলা দেখার উপায় ফেসবুকের মাধ্যমে


যারা মোবাইলের মাধ্যমে ফিফা বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখতে চান তারা চাইলে ফেসবুক লাইভ এর মাধ্যমে দেখতে পারেন। এর জন্য আপনাদেরকে সর্বপ্রথম ফেসবুকে চলে যেতে হবে এবং ফেসবুকের সার্চ বারে গিয়ে যে দেশের খেলা দেখতে চান বাজে দেশের খেলা চলছে সেই দুটি দেশের নাম লিখে সার্চ করতে হবে। 



ধরুন জার্মানি বনাম স্পেন খেলা চলছে তাহলে আপনি ফেসবুকের সার্চ বারে গিয়ে লিখবেন Germany vs Spain live। বেশ কয়েকটি ফেসবুক পেজ চলে আসবে এবং এই পেজগুলোতে বিশ্বকাপ খেলা লাইভ দেখতে পারবেন। 



লিংক ব্যবহার করে বিশ্বকাপ লাইভ দেখার উপায় 


ইউটিউব চ্যানেল রয়েছে যারা সরাসরি লিংক দেওয়ার মাধ্যমে ফিফা ফুটবল বিশ্বকাপ লাইভ দেখিয়ে থাকেন। তবে এই সকল লিংকগুলোর অসুবিধা হচ্ছে আপনি কোনভাবেই এই লিংক ব্যবহার করে খেলাটির সম্পূর্ণ শেষ করতে পারবেন না। তাই এই লিংকগুলো ব্যবহার করে বিশ্বকাপ খেলা সরাসরি দেখে কোন ধরনের মজা পাবেন না। তাই যারা বিশ্বকাপ খেলা লাইভ দেখতে চান তারা উপলের দুইটি পদ্ধতি অবলম্বন করে বিশ্বকাপ খেলা লাইভ দেখতে পারেন।




খেলা দেখার ওয়েবসাইট/ফুটবল বিশ্বকাপ দেখার আরো কিছু মাধ্যম 


যারা ভারতীয় দর্শক রয়েছে তারা যদি ফিফা বিশ্বকাপ লাইভ দেখতে চান তাদেরকে অবশ্যই jio এ্যাপটি ইন্সটল করতে হবে।জিও অ্যাপ এর মাধ্যমে ভারতীয় দর্শকরা ফিফা ফুটবল বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন। তাছাড়া যারা ফিফা বিশ্বকাপ লাইভ দেখতে চান Sportzify তারা এই এ্যাপটি ব্যবহার করে সরাসরি বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখতে পারেন। আপনাদেরকে এর জন্য সরাসরি ব্রাউজার থেকে গুগলে চলে যেতে হবে এবং Sportzify লিখে সার্চ করতে হবে। এরপরে তাদের ওয়েবসাইটে গিয়ে সরাসরি অ্যাপটি ডাউনলোড করে নিয়েই আপনারা ফিফা বিশ্বকাপের প্রতিটি ফুটবল ম্যাচ লাইভ দেখতে পারবেন।




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা খেলা দেখার সফটওয়্যার বা ফিফা ফুটবল বিশ্বকাপ লাইভ দেখার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। যারা বিভিন্ন সময় ব্যস্ততার কারণে টিভিতে খেলা দেখতে পারেন না তারা এই উপায় গুলো অবলম্বন করে সরাসরি খেলা দেখে নিতে পারবেন। তারপরেও যদি এই বিষয়ে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis