হেলমেট ক্যামেরা দাম কত/Helmet camera price in BD

হেলমেট ক্যামেরা দাম কত/Helmet  camera  price in BD


আসসালামু আলাইকুম আশা করি আপনারা সকলে ভালই আছেন। বর্তমান সময়ের নিরাপত্তার কাজের জন্য বিভিন্ন ধরনের ক্যামেরা ব্যবহার হয়ে আসছে।আর এই সকল ক্যামেরার মধ্যে হেলমেট ক্যামেরা অন্যতম। এখন অনেকেই হেলমেট ক্যামেরার দাম কত এবং কোন ধরনের হেলমেট ক্যামেরা গুলো ভালো হবে সেই সম্পর্কে জানার জন্য ইন্টারনেটে সার্চ করে থাকেন।তাই যারা কম দামে ভালো হেলমেট ক্যামেরা কিনতে চান তাদের জন্যই মূলত আমাদের আজকের পোস্টটি। আজকের পোস্টের মাধ্যমে জানতে পারবেন হেলমেট ক্যামেরার দাম এবং সেরা পাঁচটি হেলমেট ক্যামেরা সম্পর্কে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-


অন্য পোস্টঃছোট সিসি ক্যামেরার দাম কত

হেলমেট ক্যামেরা প্রাইস ইন বাংলাদেশ/best action camera bd


হেলমেট ক্যামেরা কে অনেকে একশন ক্যামেরা হিসেবে চিনে থাকেন। বর্তমানে বাংলাদেশের বাজারে আপনারা অনেক ধরনের হেলমেট বা একশন ক্যামেরা পেয়ে যাবেন। তবে হেলমেট ক্যামেরার দাম অনেক বেশি হওয়ায় এই ধরনের ক্যামেরা অনেকে ব্যবহার করতে চান না। তারপরেও আমরা ইন্টারনেট থেকে কম দামে ভালো কিছু হেলমেট ক্যামেরার সন্ধান পেয়েছি যেগুলো চাইলে ব্যবহার করা যেতে পারে। 



১.Insta360 ONE R Twin Edition


যারা কম দামে ভালো হেলমেট ক্যামেরা খুজে থাকেন তাদের জন্য এই ক্যামেরাটি অসাধারণ হতে পারে। এই ক্যামেরাটিতে রয়েছে নিত্যনতুন সব ফিচারের সাথে আরো অনেক সুবিধা। এই ক্যামেরাটির আরও একটি বিশেষত্ব রয়েছে সেটি হচ্ছে ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে ক্যামেরাটি ব্যবহার করে ভিডিও ধারণ করা যায়।তাছাড়া ক্যামেরাটি রয়েছে ওয়াটার প্রুভিং ক্ষমতা।অসাধারণ এই ক্যামেরাটি বাংলাদেশের বাজারে ৩৬ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন।



২.Eken H5s Plus 12MP 4K WiFi Control Waterproof Action Camera



কম দামে ভালো অ্যাকশন ক্যামেরা যদি নিতে চান তাহলে এটি হতে পারে আপনার জন্য সেরা একটি ক্যামেরা।ক্যামেরা টির ইমেজ সেন্সর হচ্ছে ১২ mp এবং ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে Fisheye Lens।তাছাড়া 4k ভার্সনের ভিডিও ফিচার সুবিধার সাথে পাচ্ছেন ১০৫০ মিলি এম্পিয়ারের ব্যাটারি। তাছাড়া ক্যামেরাটি তে ওয়াটার প্রুফ সুবিধা রয়েছে। আকর্ষণীয় এই ক্যামেরাটি বাংলাদেশের বাজারে ৯৯৯৯ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



৩.Eken H6S Plus 4K Waterproof 14MP Wireless Action Camera


হেলমেট ক্যামেরার দাম বা যারা বর্তমান সময়ের কম দামের সেরা হেলমেট ক্যামেরা খুজছেন তারা এই ক্যামেরাটি নিতে পারেন। ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে ১৪ মেগাপিক্সেলের ফটো সেন্সর যার ভিডিও রেজুলেশন ক্ষমতা হচ্ছে 4k।তাছাড়া ক্যামেরাটি তে ওয়ারলেস কানেক্টেড সুবিধা সহ ১৭০ ডিগ্রি wide viewing angle lens রয়েছে। ক্যামেরাটিতে এসডি কার্ড সাপোর্ট করবে।তাছাড়া ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ১০৫০ মিলি এম্পিয়ারের ব্যাটারি। বাংলাদেশ থেকে ক্যামেরাটি ৯৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



৪.Akaso EK7000 Pro Action camera


কম দামের অ্যাকশন ক্যামেরা গুলোর মধ্যে এই ক্যামেরাটি আমার পছন্দের। ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে 16MP Photo at High Quality ইমেজ সেন্সর। ক্যামেরা টিতে 4k ultra hd মডেল ভিডিও ধারণ করা সম্ভব হবে এবং ওয়ারলেস ওয়াইফাই সুবিধা থাকছে।ওয়াটারপ্রুফ ক্ষমতার পাশাপাশি ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে 2 Lithium Ion, Required, Included Battery।অসাধারণ এই ক্যামেরাটি বাংলাদেশ থেকে ১০ হাজার টাকার মধ্যেই পাওয়া যাচ্ছে। 



অন্য পোস্টঃকলম ক্যামেরার দাম কত এবং কোথায় পাওয়া যায়

আমাদের শেষ কথা


আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন হ্যালো ক্যামেরা দাম কত বর্তমান সময়ে কম দামে ভালো হেলমেট ক্যামেরা সম্পর্কে ধারণা পেয়েছেন।অর্থাৎ যারা হেলমেট ক্যামেরা কিনতে চান তারা এই চারটি ক্যামেরার মধ্যে থেকে যেকোনো একটি ক্যামেরা কিনে ফেলতে পারেন। তারপরেও যদি এই বিষয়ে কোন কিছু জানার থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis