বোতাম ক্যমেরার দাম কত।Button camera price in bangladesh


যত সময় যাচ্ছে তত নতুন নতুন ক্যামেরার উদ্ভাবন ঘটছে। বর্তমানে বাংলাদেশের বাজারে অনেক ধরনের স্পাই ক্যামেরা দেখা যায়। এই সকল স্পাই ক্যামেরা গুলোর মধ্যে বোতাম ক্যামেরা অন্যতম।গুপ্তচর ক্যামেরা বা যারা লুকিয়ে কোন ধরনের কাজ করতে চান তারা অনেকেই বোতাম ক্যামেরা ব্যবহার করে থাকেন। বোতাম ক্যামেরার সব থেকে বড় সুবিধা হচ্ছে এই ক্যামেরাগুলোর দাম অনেক কম এবং নির্বিঘ্নে যে কোন স্থানে ভিডিও ধারণ করা যায়।


আজকের পোস্টে কম দামে সেরা কয়েকটি বোতাম ক্যামেরার নাম এবং বোতাম ক্যামেরার দাম নিয়ে আলোচনা করবো।যারা এই বিষয়ে জানতে চান তারা অবশ্যই আজকের পোস্টটি বিস্তারিত এবং মনোযোগ সহকারে পড়বেন। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-



বোতাম ক্যামেরার দাম


বোতাম ক্যামেরার দাম আমাদের অনেকের সাধ্যের মধ্যে রয়েছে। বোতাম ক্যামেরা কে এক ধরনের গুপ্তচর ক্যামেরাও বলা হয়ে থাকে। এই সকল ক্যামেরাগুলো সাধারণত গোয়েন্দারা ব্যবহার করে থাকেন। নিচে কম দামের সেরা পাঁচটি বোতাম ক্যামেরার নাম উল্লেখ করা হলোঃ-



১.Button Spy Camera HY-900 5MP CCD Sensor


বোতাম ক্যমেরার দাম কত।Button camera price in bangladesh



কম দামে ভালো বোতাম ক্যামেরা যারা কিনতে চান তাদের জন্য এই ক্যামেরাটি অসাধারণ হতে পারে।ব্লাক কালারের এই ক্যামেরাটি তে আপনারা পাবেন নানান ধরনের সুবিধা। ক্যামেরাটিতে ৩২ জিবি built মেমোরির সাথে পাবেন নিত্য নতুন আরো অনেক ধরনের ফিচার। আকর্ষণীয় এই ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে মাত্র ১৭০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



অন্য পোস্টঃহেলমেট ক্যামেরা দাম কত

২.USB Cable Button Spy Camera



বোতাম ক্যমেরার দাম কত।Button camera price in bangladesh



সাধারণত এই ক্যামেরাটি দেখতে অনেকটা ইউএসবি ক্যাবলের মত।ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে 2MP CMOS সেন্সর। তাছাড়া এই ক্যামেরাটির মাধ্যমে আপনারা 1080p AVI format ভিডিও রেকর্ডিং করতে পারবেন। ক্যামেরাটিতে রয়েছে ৩২ জিবি মেমোরি সুবিধা। অসাধারণ এই ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে ১৯,৫০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



৩.Button Spy Camera


বোতাম ক্যমেরার দাম কত।Button camera price in bangladesh



বোতাম ক্যামেরা যাদের অনেক পছন্দের তারা এই ক্যামেরাটি ব্যবহার করতে পারেন। এই ক্যামেরাটি ব্যবহার করার মাধ্যমে যেকোনো ধরনের ভিডিও গোপনে ধারণ করা সম্ভব ফুল এইচডি মোডে।ক্যামেরাটিতে ব্যবহার করা হয়েছে 5MP CCD sensor।তাছাড়া ক্যামেরা ঠিক কিনলে আপনারা এর সাথে ৩২ জিবি ইন্টারনেট স্টোরেজ সুবিধা পাবেন। অসাধারণ এই ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে মাত্র ১৩৫০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



অন্য পোস্টঃছোট সিসি ক্যামেরার দাম কত

৪.Small Wi-Fi IP Camera


বোতাম ক্যমেরার দাম কত।Button camera price in bangladesh




বোতাম ক্যামেরা গুলোর মধ্যে এই ক্যামেরাটির দাম অনেকটা বেশি। এই ক্যামেরাতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের টেকনোলজি। ক্যামেরাটিতে 5mp লেন্সের সাহায্যে ১০৮০ এইচপি মোডে ভিডিও ধারণ করা যাবে। ক্যামেরাটি ওয়াইফাই এর মাধ্যমে চালানো সম্ভব হবে। তাছাড়া এই ক্যামেরাটির আরেকটি বিশেষত্ব হচ্ছে ক্যামেরাটি একটানা ১২ ঘন্টা কাজ করতে পারবে। অসাধারণ এই ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে ৩২৯০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা বর্তমান সময়ের সেরা কিছু বোতাম ক্যামেরা এবং বোতাম ক্যামেরা দাম সম্পর্কে জানতে পেরেছেন। তারপরেও যদি এই বিষয়ে আর কিছু জানার থাকে সরাসরি কমেন্ট করতে পারেন। আপনার প্রশ্নটির খুবই দ্রুততম সময়ের মধ্যে উত্তর দেওয়া হবে। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis