স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায়

স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায়


অনেকে স্পাই ক্যামেরা বা গোপন ক্যামেরা খুজে থাকেন। এই সকল ক্যামেরাগুলো ব্যবহার করে অনেক গুরুত্বপূর্ণ কাজ করা হয়ে থাকে। অন্যান্য দেশের মতো সময়ের সাথে সাথে বাংলাদেশের স্পাই ক্যামেরার ব্যবহার ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। কিন্তু স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায় বা সবথেকে ভাল spy camera কোনটা হবে এই বিষয়ে অনেকেরই ধারণা থাকে না। তাই আজকের পোস্টের মাধ্যমে জানতে পারবেন স্পাই ক্যামেরা কি এবং স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায় সেই সম্পর্কে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক :-


স্পাই ক্যামেরা কি?



স্পাই ক্যামেরা হচ্ছে মূলত এক ধরনের ছোট ক্যামেরা। এই ক্যামেরার মাধ্যমে আপনি গোপনে ভিডিও রেকর্ড করতে পারবেন বা কোন ছবি তুলতে পারবেন। ক্যামেরাটি অনেক ছোট হয় খুব সহজেই অন্যদের নজর এড়িয়ে এটি ব্যবহার করা যায়। স্পাই ক্যামেরা বর্তমানে বাংলাদেশে খুবই ব্যাপার হচ্ছে। অনেকে পেন স্পাইক্যাম, কার রিমোট কন্ট্রোল স্টাইল স্পাইক্যাম, ফ্লাস লাইট সাপোর্টেড স্পাইক্যাম অনেক ধরনের ক্যামেরা ব্যবহার করে থাকেন।



স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায়



বর্তমানে যারা স্পাই ক্যামেরা কিনতে চান তাদের মধ্যে অনেকেই প্রশ্ন করেন কোথা থেকে ভালো স্পাই  ক্যামেরা যাবে এবং কোন ভার্সনের স্প্যাম ক্যামেরা গুলো ভালো হবে। যারা স্পাই ক্যামেরা কিনতে চান তারা সরাসরি bdstall.com ওয়েবসাইটের মাধ্যমে স্পাই ক্যামেরা কিনে ফেলতে পারবেন। কেননা বিডি স্টল খুবই বিশ্বস্ত এবং খুবই দ্রুত সময়ের মধ্যে আপনার অর্ডার করা মাল আপনাকে বুঝিয়ে দিবে। এখান থেকে খুবই ভালো মানের স্পাই ক্যামেরা আপনারা নিয়ে নিতে পারবেন।



বর্তমান সময়ের সেরা কিছু স্পাই ক্যামেরা/spy camera price in bangladesh


স্পাই ক্যামেরা কেনার জন্য অনেকে বাজারে গেলেও এই নিয়ে অনেক দ্বিধা দ্বন্ধে থাকেন যে কোন স্পাই ক্যামেরাটি তারা নিবেন। সাধারণত কাজের ধর্মের উপর আপনার ক্যামেরার ধরন নির্ভর করে থাকে।তারপরও নিচে পাঁচ রকম ক্যামেরা নিয়ে আলোচনা করা হলো যে ক্যামেরা গুলো চাইলে যেকোনো ধরনের কাজে ব্যবহার করা যেতে পারে:-


১.Night vision 8mp spy watch


গোপন কাজের জন্য অনেক ক্ষেত্রে এই ধরনের ক্যামেরাগুলো ব্যবহার করা হয়ে থাকে। এই ধরনের ক্যামেরাগুলো বর্তমান বাজারে খুবই জনপ্রিয়। যারা স্পাই ক্যামেরা কিনে থাকেন তাদের সর্বপ্রথম পছন্দের ক্যামেরা এটি।



ক্যামেরাটির রেজুলেশন ক্ষমতা হচ্ছে 4032 x 3024p যা সাধারণত 1920 x 1080p তে ভিডিও ধারণ করতে পারবে। স্পাই ক্যামেরা টিতে রয়েছে Built in Li-battery (Recharge by USB or Charger সুবিধা। সাউন্ড রেকর্ডার জন্য অডিওতে ব্যবহার করা হয়েছে 16-bit Mono 8.000kH।যারা বাংলাদেশের বাজার থেকে ক্যামেরাটি কিনতে চান তারা মাত্র ৪৮০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। বর্তমান সময়ে কম দামে সেরা স্পাই ক্যামেরা গুলোর মধ্যে এটি অন্যতম।



২.Eye Glass full Hd hidden camera


চশমার মত দেখতে হিডেন ক্যামেরা যাদের পছন্দ তারা চাইলে এই ক্যামেরাটি নিতে পারেন। ক্যামেরাটি ব্যবহার করে যে কোন গোপন স্থানে খুব সহজেই ভিডিও ধারণ করা যায়।ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে ফুল এইচডি লেন্স যার ভিডিও রেজুলেশন ক্ষমতা হচ্ছে ১০৮০। ক্যামেরাটি ওয়াইফাই কানেকশনে ব্যবহার করা যাবে এবং ক্যামেরাটির ব্যাটারি হিসেবে রয়েছে  Built-in 280mAh Lithium পলিমার। ক্যামেরাটি সম্পূর্ণ চার্জ হবে তিন থেকে ছয় ঘন্টার মধ্যে। তাছাড়া আরো অনেক ধরনের সুবিধা ক্যামেরাতে রয়েছে। যারা কম বাজেটে হিডেন ক্যামেরা কিনতে চান তাদের জন্য এটি সর্বতম হতে পারে। ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে ২৯০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।


৩.Night Vision Spy Watch Hidden Camera


যারা ঘড়ির মত দেখতে স্পাই ক্যামেরা কিনতে চান তাদের জন্য এই ক্যামেরাটি অসাধারণ হতে পারে। এই ক্যামেরাটি মূলত এক ধরনের নাইট ভিশন ক্যামেরা। অর্থাৎ অন্ধকারেও এই ক্যামেরাটির মাধ্যমে খুব স্পষ্টভাবে ভিডিও ধারণ করা সম্ভব হবে। ক্যামেরাটিতে আপনারা ১০৮০ এইচপি মোডে ভিডিও ধারণ করতে পারবেন। ক্যামেরাটি একটানা ৯০ মিনিট কাজ করতে পারবে। ক্যামেরা ব্যবহার করা হয়েছে শক্তিশালী ৫০০ এম্পিয়ার এর ব্যাটারি।আকর্ষণীয় এই ক্যামেরাটি বাংলাদেশের বাজারে ২,২০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।



৪.4G Sim Support Wi-Fi Security Camera



যারা নতুন ভার্সনের ফোরজি সাপোর্টেড ওয়াইফাই সিকিউরিটি ক্যামেরা কিনতে চান তারা এই ক্যামেরা টি নিতে পারেন।ক্যামেরাটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ৬০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি এবং এটি একটানা কমপক্ষে ১২ ঘন্টা ভিডিও ধারণ করতে পারবে। ক্যামেরাটির বিশেষত্ব হচ্ছে এটি ১০ মিটার দূর থেকেও স্পষ্টভাবে যেকোনো ধরনের ফুটেজ তুলতে পারবে। নিত্যনতুন সব ফিচার যুক্ত আকর্ষণীয় এই ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে ৬৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে।




শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা মিনি স্পাই ক্যামেরা কি, স্পাই ক্যামেরা কিভাবে কাজ করে, স্পাই ক্যামেরার দাম এই সকল বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন।তাই যাদের স্পাই ক্যামেরা প্রয়োজন তারা বাজার থেকে কম দামে ভালো স্পাই ক্যামেরা কিনে নিতে পারেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis