বিকাশ রিওয়ার্ড কি এবং এটি আমরা কিভাবে পেতে পারি

 

বিকাশ রিওয়ার্ড কি এবং এটি আমরা কিভাবে পেতে পারি

বিকাশ রিওয়ার্ড কি: একটি চমৎকার বৈশিষ্ট্য বিকাশ নামক পুরস্কারের বিকাশ অ্যাপ্লিকেশানে যোগ করা হয়েছে। খুঁজে বের বিকাশ পুরস্কার এবং কিভাবে বিকাশ পুরস্কার পেতে হয় কি করা যাক।

একটি উন্নয়ন পুরস্কার কি? – বিকাশ রিওয়ার্ড কি?


বিকাশ পুরস্কার বিকাশের মাধ্যমে চালু একটি নতুন পুরস্কার প্রোগ্রাম। এই পুরষ্কার প্রোগ্রামের মাধ্যমে, বিকাশ গ্রাহকদের অ্যাপ ব্যবহার বিভিন্ন কার্যকলাপের জন্য পয়েন্ট পাবে।

একটি পুরস্কার হিসাবে অর্জিত পয়েন্ট cashback মত অফার পেতে ব্যবহার করা যাবে। আপনি “বিকাশ পুরস্কৃত” বিকাশ অ্যাপের অধ্যায় গিয়ে ব্যবহারযোগ্য পয়েন্ট দেখতে পারেন।

পুরস্কারগুলি অধ্যায় বিকাশ অ্যাপের উপরে ডান দিকে হয়। এই আইকনে ক্লিক করলে তোমাদেরকে তোমাদের প্রতিদান অধ্যায় দেখুন করতে হবে। উন্নয়ন পুরস্কার পয়েন্ট ক্রেডিট কার্ড পুরস্কার পয়েন্ট মত অনেক আছে।

উন্নয়ন পুরস্কার মাত্রা – বিকাশ রিওয়ার্ড কি


ব্যবহারকারীরা পয়েন্ট বিকাশ পুরস্কারগুলি অর্জন উপর ভিত্তি করে বিভিন্ন স্তরে রেটিং করা হয়। কোনটি স্তর একটি ব্যবহারকারী হবে তার পয়েন্ট উপর ভিত্তি করে নির্ধারিত হবে।


আরো পয়েন্ট একটি ব্যবহারকারী আয়, উচ্চ সে পৌঁছাতে হবে। আপনি এটি দিয়ে সব মহান পুরস্কারের উপভোগ করতে পারেন। নির্দিষ্ট পয়েন্ট ন্যাস পরে, cashback ঐ পয়েন্ট কমানোর দ্বারা উপলব্ধ করা হবে। তার মানে আপনি পুরস্কার পয়েন্ট বিনিময়ে টাকা পাবেন।

বিকাশ রিওয়ার্ড কি – উন্নয়ন পুরস্কার স্তর আছে:


ব্রোঞ্জ

রূপা

টাইটানিয়াম

সোনা

প্লাটিনাম

হীরা

আপনি উন্নয়ন পুরস্কার পরবর্তী স্তরে যেতে আরো পয়েন্ট প্রয়োজন হবে। উচ্চতর আপনি যেতে, আরো cashback পাবেন। খুঁজে বের, গঠন পুরস্কার পয়েন্ট পাবেন কিভাবে যাক।
 

বিকাশ রিওয়ার্ড কি এবং এটি আমরা কিভাবে পেতে পারি ?


আমি একটি উন্নয়ন পুরস্কার পেতে পারি?


পয়েন্ট এক স্তর থেকে অন্য যেতে প্রয়োজন হবে। পয়েন্ট নিয়মিতভাবে বিভিন্ন উন্নয়ন সেবা ব্যবহার করে উপার্জিত করা যেতে পারে। অন্য কথায়, বিকাশ পুরস্কার পয়েন্ট ক্যাশ ইন, ক্যাশ আউট মাধ্যমে বিকাশ অ্যাপ্লিকেশন থেকে প্রাপ্ত করা যাবে, মানি, পে বিল, পেমেন্ট, ট্রান্সফার মানি, মোবাইল রিচার্জ ইত্যাদি পাঠাতে এবং এই পয়েন্ট মাধ্যমে আপনি cashback মত আকর্ষণীয় অফার পেতে পারেন।

উপলভ্য পয়েন্ট পয়েন্ট অর্জন থেকে অতিবাহিত পয়েন্ট পরিমাণ বাদ দিয়ে নির্ধারিত হবে। এই পয়েন্ট পুরষ্কার দাবি করতে ব্যবহার করা যাবে। প্রগতি বার সাহায্যে, আপনি কতগুলি পয়েন্ট পরবর্তী স্তরে যেতে লাগবে একটি ধারণা পেতে পারেন।

তাহলে প্রগতি দণ্ড ডায়মন্ড ছাড়া সব স্তরে পূর্ণ, গ্রাহক পরবর্তী স্তরে উন্নীত করা হবে না। উদাহরণস্বরূপ, যদি প্রগতি দণ্ড রূপা পূর্ণ যখন, গ্রাহক টাইটানিয়াম স্তরে পৌঁছাতে হবে।

প্রগতি দণ্ডগুলি বিভিন্ন উপায়ে পূর্ণ হতে পারে। প্রগতি দণ্ড উন্নয়ন সেবা লেনদেনের পরিমাণ লেনদেনের সংখ্যা, ইত্যাদি নোটের নিয়মিত ব্যবহার করে উন্নয়ন পরিষেবার ব্যবহার কমে যাবে, প্রগতি দণ্ড কমে যেতে পারে তার উপর নির্ভর করে অগ্রগতি হবে।

যাইহোক, অর্জিত পুরস্কার পয়েন্ট কোন বৈধতা নেই। অন্য কথায়, যদি বিকাশ পুরস্কার পয়েন্ট ব্যবহারকারীর অ্যাকাউন্ট ব্যবহার করা হয় না, এটা জমা থাকবে।

উন্নয়ন পুরস্কার শর্তাদি


বিকাশ কর্তৃপক্ষ কিছু শর্ত নির্ধারণ করে বিকাশ অংশগ্রহণ প্রোগ্রাম পুরস্কার তার আচরণ মধ্যে। এই অবস্থায় আছেন:

উন্নয়ন নির্ধারণ করবে কত পুরস্কার পয়েন্ট প্রদান


উন্নয়ন শুধুমাত্র নির্ধারণ করবে কত পুরস্কার পয়েন্ট সর্বনিম্ন বা সর্বোচ্চ লেনদেন পরিমাণের উপরে ভিত্তি করে প্রদান করা হবে। যাইহোক, পুরস্কার প্রোগ্রাম বিকাশ গ্রাহকের বিদ্যমান লেনদেনের সীমা প্রভাবিত করবে না

বিকাশ সংগ্রহ প্রক্রিয়া পুরস্কৃত এবং অফার বিকাশ নিজে নির্ধারিত হবে

অপব্যবহার বা পুরস্কার ব্যবস্থা অবৈধ বেনিফিটের জন্য সন্দেহজনক লেনদেনের কোনো প্রয়াস নজর দেওয়া হবে এবং গ্রাহক সংশ্লিষ্ট তদন্ত উপর ভিত্তি করে বিকাশ সেবা ব্যবহার করা থেকে অযোগ্য ঘোষণা করা হবে।

বিকাশ পদ পরিবর্তন হতে পারে এর বিকাশ পূর্বে নোটিশ ছাড়াই যে কোন সময়ে প্রোগ্রাম পুরস্কার।

বিকাশ স্থগিত বা বন্ধ বিকাশ পূর্বে নোটিশ ছাড়াই যে কোন সময়ে প্রোগ্রাম পুরস্কার করার অধিকার সংরক্ষণ করে।

তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা ব্যক্তি (গুলি) বা প্রতিষ্ঠানের (গুলি) কপি বা অপব্যবহার বিকাশ কোনো বিষয়বস্তু প্রোগ্রাম পুরস্কার জড়িত বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

কিছু অনবরত জিজ্ঞাসিত উন্নয়ন পুরস্কার সম্বন্ধে কিছু প্রশ্ন


আমি বিকাশ পুরস্কার বিনিময়ে টাকা পেতে পারেন?


আপনি পরিষোধের / পয়েন্ট খরচ করে ক্ষতিপূরণমূলক পুরস্কার পয়েন্ট অর্থাত দ্বারা নগদ ফেরত পেতে পারেন। এই cashback আপনার বিকাশ একাউন্টে ক্রেডিট করা হবে। আপনি এটি নগদে যদি তুমি চাও বা উন্নয়নের মাধ্যমে এটি ব্যয় করতে পারেন। তাই এটা বলা যেতে পারে, হ্যাঁ, আপনি বিকাশের এই পুরস্কার বিন্দু জন্য অর্থ প্রদান করতে পারেন।

কতক্ষণ পুরস্কার পয়েন্ট স্থায়ী হবে?


বর্তমানে কোন বিকাশ পুরস্কার পয়েন্ট শব্দটি সীমা সংশোধন করা হয়েছে। এর অর্থ এই যে যদি আপনি চান, আপনি পয়েন্ট সংরক্ষণ করুন এবং পরে ব্যবহার করার জন্য এটি সংরক্ষণ করতে পারবেন। যাইহোক, উন্নয়ন এই সময়ের মধ্যে বা পুরস্কারের প্রোগ্রাম সর্বত্র যে কোন সময়ে পরিবর্তন হতে পারে।

Post a Comment (0)
Previous Post Next Post