গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২(Job Circular)

 

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২(Job Circular)

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃবর্তমানে অনেকেই গ্রামীণ ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক। এপ্রিল মাসের প্রথম দিকে এই ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। তাছাড়া এই ব্যাংকটির নিয়োগ কার্যক্রম চলে থাকে বিভিন্ন ধরনের পদ কে ঘিরে।উক্ত পদে আবেদন করার জন্য নারী-পুরুষ সকলকেই বলা হয়েছে।

যারা সাধারণত ব্যাংকে চাকরি করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি খুবই গুরুত্বপূর্ণ। তাহলে চলুন জেনে নেয়া যাক গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কিছু তথ্য।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি(grameen bank job circular 2022)


বাংলাদেশে এখন চাকরি পাওয়াটা খুবই চ্যালেঞ্জের হয়ে গিয়েছে। বাংলাদেশের অনেক ছাত্র-ছাত্রীর পড়াশোনা শেষ করে মিলছে না তাদের কাঙ্ক্ষিত চাকরি।

যার কারণে তাদের বিভিন্ন জব সার্কুলার সম্পর্কে ধারণা থাকাটা আবশ্যক। অনেক তরুণদেরই ইচ্ছা যে গ্রামীণ ব্যাংকে চাকরি করার। যারা গ্রামীণ ব্যাংকে চাকরি করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি আমি বিস্তারিত আলোচনা করব নিচে।

Grameen Bank Job Circular Information(গ্রামীণ ব্যাংক নিয়োগ)


আপনি যখন উক্ত পদটিতে চাকরির জন্য আবেদন করবেন তখন আপনাকে সব ধরনের তথ্য বিস্তারিত জেনে নিতে হবে।

আবেদন শুরুর সময়ঃ১২ ই নভেম্বর ২০২১

কাজের ধরনঃব্যাংক চাকরি, ফুলটাইম

অফিশিয়াল ওয়েবসাইটঃwww.grameen.com

শিক্ষাগত যোগ্যতাঃCA Passed

বয়সঃ১৮ থেকে ২৭ বছরের মধ্যে হতে হবে

বেতনঃ9,700 – 23,890 Taka

অ্যাপ্লিকেশন ফিঃফ্রী 


গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২(Job Circular)

গ্রামীণ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২(grameen bank job circular)


যারা এই পদের জন্য আবেদন করতে চান তাদের অবশ্যই তিন কোভিদ রঙিন ছবি, একটি সিভি এবং তারা কেন এই চাকরিটির জন্য আগ্রহী সেই সম্পর্কে  লিখে একটি প্রতিবেদন সুন্দর করে নিচের দেওয়া ঠিকানার মাধ্যমে আপনাদেরকে পাঠাতে হবে।

ঠিকানাঃমানব সম্পদ ও সেবা ব্যবস্থাপনা, উপ-ব্যবস্থাপনা পরিচালক, গ্রামীণ ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়,মিরপুর ২ ঢাকা, ১২১৬



আবেদন করার শেষ সময়ঃ৩০ নভেম্বর ২০২১

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২(Job Circular)

গ্রামীণ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন


গ্রামীণ ব্যাংকে চাকরির জন্য এডমিট কার্ড গ্রামীণ ব্যাংকের নিজস্ব ওয়েবসাইট (www.grameen.com) থেকে সংগ্রহ করা যাবে। পাশাপাশি এটা এখন আপনারা চাইলে যেকোনো ওয়েবসাইটের মাধ্যমে তথ্য পেয়ে যাবেন। উক্ত বিজ্ঞপ্তিটি যেহেতু অনলাইনের মাধ্যমে দেওয়া হয়েছে তাই আপনাকে এক্ষেত্রে অবশ্যই অনলাইনের মাধ্যমে সিভিটা পাঠাতে হবে।

যারা এই চাকরিটি করার জন্য আবেদন করবেন তাদের ক্ষেত্রে আরেকটি কথা বলে রাখি আপনি আবেদন করতে হলে অবশ্যই অনলাইনের মাধ্যমে করবেন তাছাড়া আপনার আবেদনটি ব্যর্থ হবে। তবে বিভাগীয় প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। যেহেতু বাংলাদেশভিত্তিক এই চাকরিটি তাই আপনাকে বাংলাদেশের যেকোন স্থানের টান্সফার করা হতে পারে তাই সে অনুযায়ী নিজেকে প্রস্তুত রাখতে হবে।

পরিশেষে, বর্তমানে গ্রামীণ ব্যাংকে চাকরি বাংলাদেশের অনেক জনপ্রিয় চাকরি। গ্রামীণ ব্যাংকের চাকরি তো অনেকে রীতিমতো সোনার হরিণও বলে থাকেন।তাই যদি গ্রামীণ ব্যাংকে চাকরি করতে চান তাহলে যথাযথ যোগ্যতার সাথে আপনারা এই কাজগুলো করে যান তাহলে অবশ্যই খুব সহজেই আপনারা গ্রামীণ ব্যাংকে চাকরি পেয়ে যেতে পারেন।

এই চাকরি পাওয়ার জন্য আপনাকে যথাযথভাবে পরীক্ষাও দিতে হবে কেননা আপনি যদি পরীক্ষা না দেন তাহলে চাকরি টি পাবেন না। সবকিছু যদি আপনি ঠিকঠাক ভাবে করতে পারেন তাহলে অবশ্যই আপনি পেয়ে যেতে পারেন গ্রামীণ ব্যাংকে চাকরি। 


আরো দেখুন

জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

Post a Comment (0)
Previous Post Next Post