অনলাইনে টাকা আয় করার কয়েকটি সেরা অ্যাপ

 

অনলাইনে টাকা আয় করার কয়েকটি সেরা অ্যাপ

টাকা আয় করার apps:বর্তমানে অনলাইন থেকে আয় অনেক সহজতর হয়ে গিয়েছে। আপনারা চাইলে এখন অনলাইনের মাধ্যমে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে খুব সহজে ইনকাম করতে পারবেন।

বর্তমানে অনলাইনে আয় করার জন্য যেসব সুযোগ-সুবিধা সৃষ্টি হয়েছে তা আগে ছিল না। এজন্য মানুষ বর্তমানে অনলাইনে আয়াত দিকে বেশি ঝুঁকছে।

অনলাইনের মাধ্যমে এখন অনেকে অ্যাপসের সাহায্যে ভালো টাকা আয় করছে।বর্তমানে অনলাইনে টাকা আয় করার অনেক apps রয়েছে যেগুলোতে কাজ করার মাধ্যমে আপনি অনলাইন থেকে ভালো টাকা আয় করতে পারবেন।

আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে আলোচনা করব অনলাইন থেকে আয় করার জন্য কিছু বিশ্বস্ত অ্যাপ সম্পর্কে। আপনারা সাইলেন্ট ঘরে বসেই এই অ্যাপ গুলোর সাহায্যে অনলাইন থেকে আয় করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক অনলাইনে টাকা আয় করার কিছু app সম্পর্কেঃ

বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম


আজকের আর্টিকেলে আমি আপনাদেরকে অনলাইনে টাকা আয় করার যে অ্যাপ গুলোর কথা বলব সেই অ্যাপগুলো কিন্তু বেশিরভাগই বাংলাদেশি অ্যাপ। আপনারা চাইলে বাংলাদেশি অ্যাপ গুলোতে কাজ করার মাধ্যমে অনলাইন থেকে খুব সহজেই ভালো পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন।

তবে অবশ্যই এর জন্য আপনাকে সঠিক পদ্ধতিতে কাজ করে যেতে হবে এবং ধৈর্য ধরে কাজ করতে হবে। তাহলে চলুন এবার জেনে নেয়া যাক বাংলাদেশী অ্যাপ দিয়ে টাকা ইনকাম করবেন যেভাবে সেই সম্পর্কেঃ


ফুড পান্ডা অ্যান্ড্রয়েড অ্যাপ এ রেস্টুরেন্ট খুলে আয়



আপনারা চাইলে Food panda  অ্যান্ড্রয়েড অ্যাপ এ বর্তমানে রেস্টুরেন্ট খুলে আয় করতে পারবেন। তবে আপনাকে যদি এই ক্ষেত্রে আয় করতে হয় তাহলে কিছু টাকা ইনভেস্ট করা লাগবে।

আপনারা সকলেই জানেন যে ফুডপান্ডা বাংলাদেশের সবচেয়ে বড় খাবার ডেলিভারি ই কমার্স সাইট। আপনারা চাইলে এই কমার্স সাইটের সাথে মেম্বারশিপ নিয়ে সেখানে একটি রেস্টুরেন্ট দেয়ার মাধ্যমে সেখান থেকে আয় করতে পারেন বা কমিশন নিতে পারেন।

আপনারা এখান থেকে বিনা ঝুঁকিতে খুবই ভালো পরিমাণে অর্থ আয় করতে পারবেন খুব সহজেই। তাই যদি ফুডপান্ডা অ্যান্ড্রয়েড অ্যাপ এ রেস্টুরেন্ট খুলে আয় করতে চান তাহলে অবশ্যই এর জন্য আপনাকে সরাসরি ফুডপান্ডা ওয়েবসাইটে চলে যেতে হবে এবং সেখান থেকে নির্দিষ্ট কিছু শর্ত পূরণের মাধ্যমে আপনাকে তাদের পার্টনারশিপে কাজ করতে হবে।

অনলাইনে টাকা আয় করার apps এর মধ্যে এটি দারুন একটি অ্যাপ হতে পারে আপনার জন্য। তাই আপনি যদি ঘরে বসে আয় করতে চান তাহলে এই পদ্ধতিটি অবলম্বন করতে পারেন।

২.উবার অ্যাপ এর মাধ্যমে আয়


বর্তমানে উবার অ্যাপ থেকে টাকা আয় করা যাচ্ছে এই কথাটা হয়ত আপনারা কম বেশি সকলেই শুনেছেন। হ্যাঁ আপনি যে কথাটি শুনেছেন এই কথাটি সত্যি এখন ওভার অ্যাপ থেকেও আয় করা যাচ্ছে এখানে আপনি দুইটি পদ্ধতিতে আয় করতে পারেন।

১.গাড়ি ভাড়া দেয়ার মাধ্যমে

২.ড্রাইভার হয়ে

★গাড়ি ভাড়া দেওয়ার মাধ্যমে উবার থেকে উপার্জন


আপনার যদি এই ক্ষেত্রে নিজস্ব কোন গাড়ি থেকে থাকে বা কোন অর্থ থেকে থাকে কোন জায়গায় ইনভেস্ট করার মতো তাহলে আপনি সেই অর্থ দিয়ে একটি গাড়ি কিনে উবার থেকে সহজে আয় করতে পারেন।

আপনার যদি গাড়ি থেকে থাকে তাহলে আপনি এবার থেকে কিভাবে আয় করবেন সেটা এবার জেনে নিন।  

আপনার যদি কোন পুরাতন গাড়ি থেকে থাকে তাহলে তার বৈধ কাগজপত্র ও উবারে জমা দিতে হবে এবং জমা দেয়ার পর তারা আপনার সাথে নির্দিষ্ট একটি ডিল করবে যে আপনাকে মাসে ২০,০০০ বা ২৫,০০০ এমন টাকা তারা গাড়ির ভাড়া হিসেবে দিবে। গাড়ির হিসেব ও খরচ পাতি সব মিলিয়ে টাকা কম বেশি হতে পারে।

তবে যাই হোক না কেন আপনি এখান থেকে ভালো একটি আমন্ড পাবেন মাসিক গাড়ির ভাড়া হিসেবে।

★ড্রাইভার হয়ে উবার থেকে আয়


আপনি উবার অ্যাপ এর মাধ্যমে গাড়ির ড্রাইভার হয়েও এখান থেকে আয় করতে পারবেন। এখানে সবচেয়ে মজার ব্যাপার হল আপনি এখানে যেমন নিজের গাড়ি চালিয়ে আয় করতে পারবেন অন্যদিকে অন্যের গাড়ি চালিয়ে এখান থেকে আয় করতে পারবেন।

তবে অন্যের গাড়ি চালিয়ে আয় করার চেয়ে নিজের গাড়ি চালিয়ে এখানে আয় করাটা বা আয়ের পরিমাণটা অনেক বেশি হবে।

যদি আপনার নিজের গাড়ি এই ক্ষেত্রে থেকে থাকে তাহলে তারা নির্দিষ্ট কিছু কাগজ পাতি নেবে এবং তারপর আপনাকে তারা একটি চুক্তি বদ্ধ ভাবে কাজ করতে বলবে।আপনি এই ক্ষেত্রে যত বেশি কাজ করতে পারবেন আপনার আয়ের পরিমাণটাও ততো বেশি বৃদ্ধি পাবে।

আর আপনার যদি নিজের গাড়ি থাকে তাহলে আপনি এখানে টাইমারের কাজ না করেও আর একভাবে ইনকাম করতে পারবেন। তারপর আপনি তাদের সেই চুক্তির মত কাজ করে মাসিক ভালো টাকা উপার্জন করতে পারবেন এই উবার অ্যাপের মাধ্যমে।বর্তমানে অনেকের উবার অ্যাপ এর মাধ্যমে ইনকাম করছে এবং অনেকজন এই অ্যাপে ইনভেস্ট করছে কেননা এই অ্যাপটি বিশ্বস্ত হিসাবে বর্তমানে প্রমাণিত হয়েছে।

তাছাড়া আমার মনে হয় অনলাইনে টাকা আয় করার যত apps রয়েছে তার মধ্যে এই অ্যাপটি দারুন একটি অ্যাপ এবং এই অ্যাপে আপনারা নির্ভয়ে কাজ করতে পারেন।


৩.পাঠাও এপস এর মাধ্যমে আয়


অনলাইন থেকে টাকা আয় করার apps গুলোর মধ্যে এটি মূলত দারুন একটি অ্যাপস। আপনারা চাইলে ঘরে বসে এই পাঠাও এপস এর মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

আপনি মূলত পাঠাও এপস এ রাইডার হিসেবে কাজ করতে পারবেন এবং সেখান থেকে নির্দিষ্ট অংশ কমিশন নেওয়ার মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন।

তবে পাঠাও এপস রাইডার হিসেবে কাজ করার জন্য আপনাকে কিছু নির্দিষ্ট শর্তাবলী পূরণ করতে হবে তাছাড়া আপনি এখানে কাজ করতে পারবেন না।

পাঠাও অ্যাপ এ রাইডার হওয়ার জন্য যা যা প্রয়োজন

★এন্ড্রয়েড ফোন লাগবে

★বাইক রেজিস্ট্রেশন পেপার লাগবে

★এনআইডি কার্ড অথবা পাসপোর্ট থাকতে হবে

★ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে

আপনি যদি মূলত রাইডার হয়ে থাকেন তাহলে এখানে আপনি প্রতিটি রাইডিং এর জন্য নির্দিষ্ট কিছু কমিশন পাবেন। আপনি এই ক্ষেত্রে যত বেশি রাইড দিতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন এর কোন নির্দিষ্ট ধরা বান্দা সীমা নেয়।তাই আপনি যদি মনে করেন যে অনলাইনে অ্যাপসের মাধ্যমে অর্থ উপার্জন করবেন তাহলে এই পদ্ধতিটি অবলম্বন করে আপনি অনলাইনে অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন।


৪.বিকাশ ও নগদ অ্যাপ এর মাধ্যমে আয়


বর্তমানে বিকাশ এবং নগদ অ্যাপ এর মাধ্যমে আয় করা যাচ্ছে এবং অনেকে এখান থেকে আয় করছে। আপনারা চাইলে বিকাশ এবং নগদ অ্যাপ এ রেফারেন্স মাধ্যমে এখান থেকে ভালো পরিমাণে অর্থ খুব সহজেই আয় করে নিতে পারবেন।

আপনাকে এজন্য আপনার বন্ধু-বান্ধবদেরকে বিকাশ এবং নগদ এপে নিয়ে আসতে হবে আপনার দেওয়া লিংকের মাধ্যমে তারা যদি আপনার দেওয়া লিংকের মাধ্যমে এই অ্যাপে আসে বা বিকাশ বা নগদ একাউন্ট খুলে থাকে তাহলে আপনি সেখান থেকে নির্দিষ্ট কিছু টাকা কমিশন পাবেন।

আপনি এক্ষেত্রে যত জন লোককে নিয়ে আসতে পারবেন তত বেশি কমিশন পাবেন। এর কোনো ধরাবাধা নিয়ম নেই যে এত জনকে নিয়ে আসতে পারবেন আপনার ইচ্ছা অনুযায়ী আপনি যত বেশি করতে পারবেন আপনার ইনকাম এক্ষেত্রে তত বেশি বাড়বে।

আমার মনে হয় অনলাইনে টাকা আয় করার apps গুলোর মধ্যে এই দুইটি দারুন অ্যাপ। তাই আপনি চাইলে খুব সহজেই এই অ্যাপ গুলোর মাধ্যমে অনলাইন থেকে ভালো পরিমাণে অর্থ উপার্জন করে নিতে পারেন।


৫.Google Opinion Rewards-টাকা আয় করার apps


আপনারা এখন চাইলে বর্তমানে Google Opinion Rewards অ্যাপের মাধ্যমে খুব সহজেই ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন কোন ধরনের ঝামেলা ছাড়াই।তবে এর জন্য আপনাকে অবশ্যই নির্দিষ্ট পদ্ধতিতে কাজ করে যেতে হবে। আপনি যদি সঠিকভাবে কাজ করে যেতে পারেন তাহলে খুব সহজেই এই অ্যাপটির মাধ্যমে আপনারা টাকা আয় করতে পারবেন। আপনারা চাইলে দুইটি পদ্ধতিতে এই ক্ষেত্রে আয় করতে পারেন।যেমনঃ

★Swagbucks
★ShopUp Resell

Swagbucks


আপনি চাইলে এই swagbucks অ্যাপটি আপনি আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল করার মাধ্যমে সেখান থেকে আয় করতে পারবেন।টাকা আয় করার apps গুলোর মধ্যে এটি কার্যকরী একটি এপস।

এই অ্যাপটির মাধ্যমে ইনকাম করতে হলে আপনাকে বিভিন্ন ধরনের সার্ভেতে জয়েন করতে হবে গেম খেলতে হবে এবং ভিডিও দেখতে হবে। অর্থাৎ আপনি যখন এই অ্যাপটির মাধ্যমে গেম খেলবেন তখন আপনার গেম খেলাটা টাকা ইনকাম এ পরিণত হতে পারে।

তাই আপনি দেরি না করে আজই এই অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন এবং এই নির্দিষ্ট কিছু কাজগুলো করার মাধ্যমে আপনি এখান থেকে টাকা ইনকাম করে নিন। আপনি এখান থেকে বিনোদনের সাথে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন যা আপনি অন্য কোন অ্যাপে পারবেন না।


ShopUp Resell


অনলাইন থেকে টাকা আয় করার apps যত রয়েছে তার মধ্যে shopup একটি চমৎকার অ্যাপ। বর্তমানে এই অ্যাপটি অনলাইন থেকে টাকা আয় করার জন্য খুবই জনপ্রিয় হয়েছে।


সাধারণত এই অ্যাপটির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এখানে আপনি কোন টাকা ইনভেস্ট না করার মাধ্যমেই এখান থেকে আয় করতে পারবেন। আপনি এই অ্যাপটির মাধ্যমে আপনার ব্যবহার করা জিনিস গুলো বিক্রি করতে পারবেন এবং অন্য কারো কাছ থেকে জিনিসগুলো এনেও এখানে বিক্রি করতে পারবেন।

রিসেল করার জন্য এটি হচ্ছে দারুন এবং কার্যকারী একটি অ্যাপ। এই অ্যাপটির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে মোবাইল দিয়েই এই অ্যাপে টাকা ইনকাম করা যায় এবং বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নেওয়া যায়।


তাই আপনি যদি সঠিক পদ্ধতি অবলম্বন করে এই অ্যাপের মাধ্যমে সঠিকভাবে কাজ করে যেতে পারেন তাহলে এই অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই ভালো পরিমাণের একটা এমাউন্ট প্রতি মাসে ইনকাম করতে পারবেন।

বর্তমানে অনলাইনে যত অ্যাপ রয়েছে সব থেকে বাংলাদেশে এই অ্যাপটি বেশি জনপ্রিয় এবং দীর্ঘদিন তারা আস্থা সাথে পেমেন্ট করে আসছে যার ফলে মানুষ এই অ্যাপটিকে অনেক আস্থা দিয়ে থাকে।

তাই আপনি যদি মনে করে থাকেন যে ঘরে বসে অ্যাপের মাধ্যমে টাকা আয় করবেন তাহলে আপনি এই অ্যাপটির মাধ্যমে খুব সহজেই ঘরে বসে টাকা আয় করতে পারেন।

আমাদের শেষ কথা


যত সময় যাচ্ছে তত অনলাইনে আয়ের পথ আরো যেন অসংখ্য সৃষ্টি হচ্ছে। আবার বর্তমানে এখন আরও এমন অনেক অ্যাপ সৃষ্টি হয়েছে যে অ্যাপগুলো শুধু কাজ করিয়ে নেয় কিন্তু কিছুদিন পর তাদের কাস্টমারদের পেমেন্ট না করে চলে যায়।

আপনারা যদি বাংলাদেশে বসে অনলাইন থেকে অ্যাপের মাধ্যমে টাকা আয় করতে চান তাহলে আজকে আপনাদের সাথে যেই অ্যাপ গুলোর সব বিষয়ে আলোচনা করলাম এরচেয়ে বিশ্বস্ত কোন অ্যাপ আপনারা পাবেন না কেননা এই অ্যাপ গুলো দীর্ঘদিন ধরে বিশ্বস্তার সাথে কাজ করে আসছে এবং পেমেন্ট দিয়ে যাচ্ছে।

অনলাইনে আয় করার apps গুলোর মধ্যে এই অ্যাপ গুলো খুবই কার্যকারী অ্যাপ। তাই বেকার বসে না থেকে হাতের যদি অ্যান্ড্রয়েড ফোন থেকে থাকে তাহলে চলে যান প্লে স্টোরে আর ডাউনলোড করে নিন এই অ্যাপ গুলো আর ঘরে বসে ইনকাম করা শুরু করে দিন।  

আরো দেখুন

 অনলাইনে আয় করার ১৫ টি সহজ উপায় 

 ফেসবুক মার্কেটিং কি এবং কিভাবে করবেন

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post