স্কিটো সিমের ব্যালেন্স চেক।skitto balance check 2022

স্কিটো সিমের ব্যালেন্স চেক ২০২২।skitto balance check

স্কিটো সিমের ব্যালেন্স চেক।skitto balance check 2022


স্কিটো সিমের ব্যালেন্স চেক:স্কিটো সিম অপারেটর কোম্পানি বর্তমানে খুবই জনপ্রিয় একটি কোম্পানি। স্ক্রীতর আকর্ষণীয় বিভিন্ন অফারের জন্য অনেকে স্কিটো সিম ব্যবহার করে থাকে।

অনেকে স্কিটো সিম ব্যাবহার করবেন বলে ভাবছেন এবং স্কিটো সিম কিনে ফেলেছেন কিন্তু স্কিটো সিমের ব্যালেন্স চেক কোডগুলো সম্পর্কে জানেন না।

যারা স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড ২০২২ গুলো সম্পর্কে জানতে চান তারা আজকের এই পোস্টের মাধ্যমে সম্পূর্ণ ধারণা পাবেন। এর জন্য অবশ্যই আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি বিস্তারিত এবং মনোযোগ সহকারে পড়তে হবে তাহলে সকল ধরনের কোন সম্পর্কে জেনে যাবেন।

স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড ২০২২


বর্তমানে তরুণ প্রজন্ম দের পছন্দের মোবাইল নেটওয়ার্কের তালিকায় শীর্ষস্থান দখল করে নিয়েছে। আর এর মূল কারণ হচ্ছে স্কিটো তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার এবং সুবিধা দিয়ে থাকে।

যারা স্কিটো সিম ব্যবহার করে থাকেন তারা স্কিত্ত সিমের অনেক ধরনের কোড সম্পর্কে ধারণা রাখেন না। যারা স্কিটো সিম ব্যবহার করে থাকেন তারা স্কিটো সিমের ব্যালেন্স কিভাবে চেক করবেন এই সম্পর্কে অনেকেই জানেন না। তবে খুব শীঘ্রই আপনারা এই সম্পর্কে ধারণা পেয়ে যাবেন।

Skitto sim balance check/স্কিটো সিমের ব্যালেন্স চেক


যারা স্কিত সিম ব্যবহার করে থাকেন তারা চাইলে দুইভাবে খুব সহজেই স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে পারবেন।যেমনঃ

১.মোবাইলের মাধ্যমে চেক


যারা মোবাইলের কিপ্যাড এ ডায়াল করার মাধ্যমে ব্যালেন্স চেক করতে চান তারা চাইলে একটি নির্দিষ্ট কোড ব্যবহার করে খুব সহজেই ব্যালেন্স চেক করতে পারবেন। যারা মোবাইলের মাধ্যমেই স্কিটো সিমের ব্যালেন্স চেক করতে চান তারা *121# কোডটি ডায়াল করার মাধ্যমে ব্যালেন্স চেক সহ আরো অনেক ধরনের অফারের বিস্তারিত বিবরণ এখান থেকে পেয়ে যাবেন।


আরো দেখুনঃস্কিটো মিনিট অফার ২০২২

 

২.অ্যাপ্লিকেশনের মাধ্যমে চেক


যারা স্কিটো সিম ব্যবহারকারী রয়েছেন তারা চাইলে খুব সহজেই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার মোবাইলের ব্যালেন্স চেক করতে পারবেন। আপনাদেরকে এর জন্য সরাসরি প্লে স্টোরে গিয়ে স্ট্রিত অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। নিচে স্কিটো অ্যাপ্লিকেশন ডাউনলোড করার লিংক দেওয়া রইল।

https://play.google.com/store/apps/details?id=com.skitto

এই লিংকের মাধ্যমে স্কিটো অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে আপনি স্কিটো নাম্বার দিয়ে লগ ইন করার মাধ্যমে খুব সহজেই ব্যালেন্স চেক সহ আরো অনেক ধরনের বিস্তারিত অফার দেখতে পারবেন।

শেষ কথা, আপনারা যারা স্কিটো সিমের ব্যবহারকারী এবং স্কিটো সিমের ব্যালেন্স চেক ২০২২ সম্পর্কে জানতে চেয়েছিলেন আশা করি সেটা ভালোভাবেই জানতে পেরেছেন। আপনারা উপরোক্ত কোডটি ডায়াল করার মাধ্যমে বিভিন্ন ধরনের অফারও নিতে পারবেন। কোন বিষয়ে না বুঝতে পারলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন।


Post a Comment (0)
Previous Post Next Post