circbuzz কি

cirzbaz


cirzbaz:যারা ক্রিকেট খেলা দেখে থাকে তারা অনেকেই এই নামটি হয়তো শুনেছেন। ক্রিকবাজ হচ্ছে ভারতের একটি নিউজ ওয়েবসাইট যেখানে সাধারণত ক্রিকেটের বিভিন্ন খবর দেওয়া হয়ে থাকে এবং সরাসরি স্কোর দেখানো হয়ে থাকে। এই ওয়েবসাইটটি প্লেয়ারদের রেংকিং, 

দলগত র্যাংকিংয়ে এবং আরো অনেক বিষয় নিয়ে প্রতিবছর তথ্য প্রকাশ করে থাকে। 


What is cirzbaz 


ক্রিকেটের এই নিউজ ওয়েবসাইটি তিনজন মিলে প্রতিষ্ঠা করেন। এই ওয়েবসাইটটি বর্তমানে বেশ কয়েকটি ভাষায় পরিচালিত হয়ে থাকে। ওয়েবসাইটটি সর্বপ্রথম চালু করা হয় 1 November 2004 সালে।সেই থেকে এখনও এই ওয়েবসাইটটি ক্রিকেটের বিভিন্ন সর্বশেষ তথ্য প্রকাশ করে থাকে। এই ওয়েবসাইটটি আইপিএল বিপিএল এবং ক্রিকেটের ইন্টারন্যাশনাল বিভিন্ন ধরনের ম্যাচ সর্বশেষ স্কোর বলে দিয়ে থাকে।



cirzbaz এর ইতিহাস/Cricket buzz


cricbaz নিউজ ওয়েবসাইটি Pankaj Chhaparwal,Piyush Agrawal, and Pravin Hegde এই তিনজন প্রতিষ্ঠা করেন।ক্রিকবাজ ওয়েবসাইটটি এখন বর্তমান বিশ্বের ক্রিকেটের সবচেয়ে বড় নিউজ ওয়েবসাইট।বর্তমানে ক্রিকবাজ এর রয়েছে 50 মিলিয়নের বেশি ব্যবহারকারী। তাছাড়া cricbaz এখন তাদের মোবাইল অ্যাপ তৈরি করেছে যেটা বর্তমানে অসংখ্য ইউজার ব্যবহার করে থাকেন।২০১৪ সালে এই ওয়েবসাইটটি ভারতের সর্বোচ্চ সার্চ করার সাইট গুলোর মধ্যে শক্ত অবস্থানে ছিল।


cricket buzz নিয়ে কিছু কথা


বর্তমানে যারা ক্রিকেটের লাইভ স্কোর দেখতে চাই তারা অনেকেই এই cricbaz এর মাধ্যমে সর্বশেষ স্কোর দেখে থাকেন । তাছাড়া ক্রিকবাজ এর মাধ্যমে আপনারা বিভিন্ন লিগের পয়েন্ট টেবিল সরাসরি দেখতে পারবেন।এই দিক থেকে বিবেচনা করলে ক্রিকবাজ দারুন একটি ওয়েবসাইট  ক্রিকেটের জন্য। 



More keyword 


cricbuzz,cricbuzz live,cricbuzz india,cricbuzz psl,cricbuzz app,

cricbuzz খবর,cricbuzz গুরু,cricbuzz gora,cricbuzz google,cricbuzz বাংলাদেশ,cricbuzz বাংলা,cricbuzz 2022,


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post