পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার স্ট্যাটাস

পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার স্ট্যাটাস


পরিবার নিয়ে অনেক বিখ্যাত ব্যক্তি এবং অনেক জ্ঞানীজন অনেক উক্তি এবং স্ট্যাটাস দিয়ে গিয়েছেন। তারা সকল সময় বলে গিয়েছেন পরিবারের সদস্যদের সাথে একে অপরে যেন মিলেমিশে থাকে। কেননা পরিবারের থেকে বড় বন্ধন এই পৃথিবীতে আর নেই।যারা সময় পেলে পরিবারের সদস্যদের সাথে ঘোরাঘুরি করে থাকেন তাদের জীবনটা আরো অনেক সুন্দর হয়ে ওঠে।আজকের এই পোস্টে থাকছে পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার স্ট্যাটাস। 



পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার স্ট্যাটাস 


আমরা অনেক সময় অনেক কাজের কারণে পরিবারের সদস্যদের সাথে তেমন বেশি সময় দিতে পারি না। কিন্তু অনেকে ব্যস্ততা না থাকা সত্ত্বেও তাঁর পরিবারের সাথে সময় কাটাই না। যারা পরিবারের সদস্যদের সাথে সময় কাটায় না তাদের চেয়ে বড় বোকা আর কেউ নেই। কেননা পৃথিবীতে পরিবারের থেকে বড় মূল্যবান কিছু নেই।



১.তোমার মনের প্রশান্তির জন্য হলেও একবার পরিবারের সদস্যদের সাথে ঘুরে আসার চেষ্টা করুন।


২.যখন মনের ভিতর হাজারো দুঃখ এবং কষ্ট থাকে তখন চেষ্টা করুন পরিবারের সদস্যদের সাথে বাইরে কোথাও ঘুরতে যাওয়ার দেখবেন সমস্ত কষ্ট দূর হয়ে গিয়েছে। 


৩.পৃথিবীতে তার মত বড় অভাগা কেউ নেই যার পরিবার থাকতেও পরিবারের সাথে সময় কাটাই না।


৪.পরিবারের টানে মানুষ সকল কিছু করতে পারে তাই অবশ্যই বলা যায় পরিবারের থেকে বড় টান এই দুনিয়ায় আর কিছু নেই। 


৫.পৃথিবীতে অনেক বন্ধন পাবেন কিন্তু পরিবারের মতো এরকম বন্ধন পাবেন না। কেননা পরিবারের প্রতিটি সদস্যই বিপদে-আপদে একে অপরের পাশে থাকে। 


৬.তারাই হচ্ছে সবথেকে সুখী মানুষ যারা পরিবারের সাথে অন্তত মাসে একবার হলেও বাইরে কোথাও ঘুরতে যাই। 


৭.এই পৃথিবীতে এমন কিছু মানুষ রয়েছে যাদের পরিবার থেকেও পরিবারের মূল্য দিতে জানে না কিন্তু আবার এমন কিছু মানুষ রয়েছে যাদের পরিবার নেই কিন্তু তারা বোঝে পরিবারের মহত্ব  কতটা।


৮.পরিবারের থেকে বেশি ভালো আপনাকে কেউ বাসতে পারবে না কেননা পরিবারের সকল সদস্যই আপনার আপনজন ।


৯.পরিবার ছেড়ে যারা দূরে থাকে তারা জানে পরিবারকে থেকে দূরে থাকার কি কষ্ট। তাই তাদের পরিবার রয়েছে তারা কখনও পরিবার থেকে দূরে যাবেন না।


১০.যারা পরিবারকে উত্তম প্রতিদান দিতে পারে না ভাগ্য তাদেরকে উত্তম প্রতিদান দেয় না।



শেষ কথা,পরিবার নিয়ে ঘুরতে যাওয়ার স্ট্যাটাস গুলো পড়ার মাধ্যমে আপনারা অনেক অনুপ্রাণিত হবেন এবং এর কারণে পরিবারের সাথে সময় কাটাতে চাইবেন।তাছাড়া এই সুন্দর স্ট্যাটাসগুলো বন্ধুদের সাথে আপনারা শেয়ার করতে পারেন। 


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post