ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম


যারা ফ্রি ফায়ার খেলে থাকেন তাদের ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার প্রয়োজন পড়ে। তাই ফ্রী ফায়ার গেমাররা অনেক ক্ষেত্রে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ কিভাবে করবেন সেই নিয়ে সমস্যায় পড়ে থাকেন।আজকের পোস্টে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করবেন।


শুধুমাত্র বিকাশ নয় আপনারা বাংলাদেশের আরো অনেক ডিজিটাল কারেন্সি ব্যবহার করে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন। বর্তমানে যে কোন ব্যক্তি চাইলে বাংলাদেশের যেকোনো ইন্টারনেটভিত্তিক বিকাশ রকেট নগদ যে কোন পেমেন্ট সিস্টেম ব্যবহার করে ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন।



যারা ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ কিভাবে করতে হয় এবং কিভাবে খুব সহজে ঘরে বসে ডায়মন্ড টপ আপ করতে পারবেন সেই সম্পর্কে জানতে চান তারা আজকের এই পোস্টটি অবশ্যই বিস্তারিত এবং মনোযোগ সহকারে পড়বেন


ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম /free fire diamond top up


বর্তমানে সারাবিশ্বে সবথেকে জনপ্রিয় গেম গুলোর মধ্যে ফ্রী ফায়ার অন্যতম। অন্যান্য দেশের তুলনায় আমাদের দেশেও রয়েছে ফ্রি ফায়ার খেলার ব্যাপক জনপ্রিয়তা। আর যারা ফ্রি ফায়ার খেলে থাকেন তারা অনেকেই জানেন যে ফ্রী ফায়ার এ ডায়মন্ড তপ আপ করাী প্রয়োজন হয়ে থাকে যাবতীয় ক্যারেক্টার ড্রেস এবং ওয়েপন এর স্কিন কেনার ক্ষেত্রে। তাই যারা ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে চান তাদের মাস্টারকার্ডের প্রয়োজন হয়ে থাকে কেননা মাস্টার কার্ড ছাড়া ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করা যায় না। 



যার কারণে অনেকেই ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে পারেননা মাস্টারকার্ড থাকে না বলে। তাছাড়া আমাদের দেশে মাস্টার কার্ড ভিসা কার্ড নিতে হলে অনেক ডকুমেন্টের প্রয়োজন হয় এবং অনেক ক্ষেত্রে পাসপোর্ট নাম্বার চেয়ে থাকে। যার ফলে অনেকেই তাদের মাস্টার কার্ড বানাতে পারে না এবং ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে পারে না। 



যার কারণে অনেক ফ্রী ফায়ার গেমার হতাশ হয়ে পড়েন এবং কিভাবে ডায়মন্ড টপআপ করবেন এই নিয়ে বিভ্রান্তিতে পড়ে থাকেন। কিন্তু বর্তমানে অনেক ফ্রী ফায়ার গেমাররা চাইলে বিকাশের মাধ্যমে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ করতে পারবেন। কিভাবে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার গেমাররা খুব সহজেই ডায়মন্ড টপ আপ করবে নিচে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা করা হলো। 



অন্য পোস্টঃফ্রী ফায়ার এর জন্য সেরা কিছু ইংরেজি স্টাইলিশ নাম 

ফ্রী ফায়ার ডায়মন্ড আপ bkash/free fire diamond top up bd bkash


বাংলাদেশি ফ্রী ফায়ার গেমাররা ডায়মন্ড টপ আপ করার জন্য মাস্টার কার্ড না থাকার কারণে অনেক সমস্যায় পড়ে থাকেন। তারা চাইলে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করে খুব সহজেই ডায়মন্ড টপ আপ  করে নিতে পারেন।


যারা বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ করতে চান তারা codashop.com.bd ওয়েবসাইটের মাধ্যমে পেমেন্ট করে ডায়মন্ড টপ আপ করতে পারবেন। এই ওয়েবসাইটটি ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার জন্য খুবই বিশ্বস্ত একটি ওয়েবসাইট এবং এই ওয়েবসাইটের মাধ্যমে যদি আপনি পেমেন্ট করে ডায়মন্ড টপ আপ করতে চান তাহলে কোন ধরনের ঝুঁকির মধ্যে পড়তে হবে না।



তাই যারা ফ্রি ফায়ার গেমার রয়েছেন তারা চোখ বন্ধ করে এই সাইট থেকে ডায়মন্ড টপ আপ করে নিতে পারেন।এখান থেকে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ করার জন্য শুধুমাত্র গেমার আইডিটি দিলেই হবে। অনেক ফ্রী ফায়ার গেমার ডায়মন্ড টপ আপ করার জন্য এই ওয়েবসাইটটি কে বিশ্বাস করে থাকেন।তাই আপনারা এই সাইটটি ভালোভাবে পর্যালোচনা করে এই সাইটের মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করে নিতে পারেন। 




ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ 1st Step/free fire diamond top up bd bkash codashop


যারা ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে চান তারা নিচের buy now অপশনটিতে ক্লিক করার মাধ্যমে সরাসরি কোডাশপ এর ওয়েবসাইটে চলে যাবেন।আপনি যখন কোডা শপ এর ওয়েবসাইটে প্রবেশ করবেন আপনার সামনে তখন চার টা অপশন চলে আসবে। এখান থেকে আপনাকে চারটা অপশনই ফিলআপ বা পূরণ করতে হবে তাহলে আপনি ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড  কিনতে পারবেন।



কিভাবে আপনারা খুব সহজেই চারটি ফরম ফিলাপ করবেন সেই সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া হলো।আপনারা যখন কোডাশপ এর ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন প্রথম ৪ টা অপশনের মধ্যে প্রথম অপশনে Enter Player id বা গেমের Player আইডি দিতে হবে। অনেকে প্লেয়ার আইডি কোথায় পাবেন এই নিয়ে বিভ্রান্তিতে পড়ে থাকেন। ফ্রি ফায়ার গেম এর জন্য প্লেয়ার আইডি সংগ্রহ করার জন্য আপনাকে সবার প্রথমে ফ্রী ফায়ার প্রোফাইলটি ওপেন করতে হবে। ওপেন করার পরপরই আপনার সামনে ফ্রী  ফায়ার প্লেয়ার আইডি অপশনটি চলে আসবে এবং এখান থেকে আপনাকে প্লেয়ার আইডি কপি করে নিতে হবে।কপি করা হয়ে গেলে enter player id ঘরে সেটি পেস্ট করে দিতে হবে। 




অন্য পোস্টঃফ্রী ফায়ার ডায়মন্ড হ্যাক করার সহজ উপায় 

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার 2nd Step 


আপনার আইডি নাম্বার দেয়া হয়ে গেলে এবার আপনাকে দ্বিতীয় অপশনে চলে যেতে হবে। 



এখানে আপনারা এরকম অপশন দেখতে পারবেন এবার এখানে কতটি ডায়মন্ড রিচার্জ করতে চান সেটি সিলেক্ট করতে হবে। আপনি যদি ২৫ টি ডায়মন্ড রিচার্জ করতে চান তাহলে ২৫ ডায়মন্ডের ক্লিক করতে হবে আপনি যদি ১০০ ডায়মন্ড রিচার্জ করতে চান তাহলে ১০০ ডায়মন্ড ক্লিক করতে হবে।



এখান থেকে যারা ডায়মন কিনতে চান তারা কখনোই ২৫ ডায়মন্ডের নিচে ডায়মন্ড কিনতে পারবেন না।তাই অবশ্যই আপনাদেরকে ২৫ ডায়মন্ডের বেশি ডায়মন্ড কিনতে হবে। 



ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ 3rd step




তৃতীয় ধাপে আপনাকে বিকাশ অপশন সিলেক্ট করতে হবে এবং এখানে পেমেন্ট করতে হবে। আপনি কত টাকা পেমেন্ট করবেন এটা সিলেক্ট করতে হবে এবং আপনি যদি এখানে ১০০ টাকা পেমেন্ট করতে চান তাহলে ১৪৫ সিলেক্ট করতে হবে। কেননা ৪৫ টাকা ট্যাক্স কেটে নেওয়া হবে।কেননা ফ্রী ফায়ার ডায়মন্ড বাংলাদেশী কোন কোম্পানি সেল করে না তাই এখানে ট্যাক্স কেটে নেওয়া হয়ে থাকে। তাই আপনি বাইরের দেশ থেকে যেহেতু ডায়মন্ড কিনছেন তাই আপনাকে তাদেরকে নির্দিষ্ট পরিমান ট্যাক্স দিয়ে দেশে ডায়মন্ড নিয়ে আসতে হবে। 



ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ 4nd step




সবকিছু সঠিকভাবে সম্পন্ন করার পর আপনারা এবার উপরে buy নামক একটি অপশন পাবেন।buy now অপশন এর ওপরে ইমেইল দেওয়ার জন্য বলবে আপনি যদি ইমেইল দিতে চান তাও হবে আর আপনি যদি ইমেইল না দেন তাহলেও কোন সমস্যা হবে না। এবার আপনাদেরকে buy now অপশনটিতে ক্লিক করতে হবে এবং পাঁচ মিনিটের মধ্যে দেখবেন যে আপনার ফ্রী ফায়ার অ্যাকাউন্টটিতে ডায়মন্ড টপ আপ হয়ে গিয়েছে। এইভাবে আপনারা খুব সহজেই ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন। 




ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ সেন্টার 


বর্তমানে বাংলাদেশে কোন নির্দিষ্ট ওয়েবসাইট নেই যে ওয়েবসাইটের মাধ্যমে আপনি বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন। উক্ত ওয়েবসাইটটি বিদেশি একটি ওয়েবসাইট তাই এই ওয়েবসাইটের মাধ্যমে আমরা যখন ডায়মন্ড টপ আপ করতে যাই তখন আমাদেরকে নির্দিষ্ট পরিমান টাকা ট্যাক্স দিতে হয়। যদি কখনো বাংলাদেশী কোন ওয়েবসাইট ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করে দেয় তাহলে হয়তো আমাদের এত টাকা আর ট্যাক্স দেওয়া লাগবেনা। তাছাড়া আপনারা codashop.com থেকে বাংলাদেশের ইন্টারনেটভিত্তিক পেমেন্ট সিস্টেম গুলো ব্যবহার করে খুব সহজেই ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন। 




আমাদের শেষ কথা



আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ কিভাবে করবেন বা খুব সহজে ঘরে বসে কিভাবে ফ্রী ফায়ার এর জন্য ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন সেই সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কের কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাবেন। আপনার প্রশ্নটির সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। 


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post