মিঠাই আজকের পর্ব- সরাসরি দেখুন

মিঠাই আজকের পর্ব- সরাসরি দেখুন


মিঠাই নাটকটি অসাধারণ একটি নাটক। এটি ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা তে দেখানো হয়ে থাকে।নাটকের প্রথম পর্ব শুরু হয় ৪ জানুয়ারি ২০২১ শে।zee5 সরাসরি মিঠাই নাটকটি প্রতিদিন দেখিয়ে থাকে। যারা মিঠাই নাটকটি অনেকদিন ধরে দেখছেন তারা অনেকেই মিঠাই নাটকের সব কয়টি পর্ব প্রতিদিন দেখতে চান বা একটি পর্ব মিস করতে চান না। কিন্তু অনেকেই কোন কাজের কারণে মিঠাই আজকের পর্ব নাটকটি যদি না দেখে থাকেন তাহলে তারা পরবর্তীতে আবার অনুসন্ধান করে থাকেন এই বিষয়টি সম্পর্কে।আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো কিভাবে আপনারা মিঠাইয়ের কোন পর্ব মিস হলে আবার খুব সহজেই দেখতে পারবেন সেই সম্পর্কে। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ-



মিঠাই নাটক আজকের পর্ব 


মিঠাই সিরিয়ালটি খুবই দ্রুততম সময়ের মধ্যে দর্শকদের মন ছুঁয়ে গেছে। বর্তমান সময়ের যত সিরিয়াল রয়েছে তার মধ্যে মিঠাই সিরিয়ালটি খুবই অসাধারণ একটি সিরিয়াল। তাই মিঠাই নাটকের একটি পর্বও দর্শকরা মিস করতে চান না। জি বাংলার মাধ্যমে দর্শকরা প্রতিদিনই মিঠাই নাটকটি দেখতে পারেন। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা যায় যে কোন কাজের কারণে বা ব্যস্ততার কারণে মিঠাই আজকের পর্ব দেখা মিস হয়ে যায়।তখন আমরা সেই মিস হওয়া পর্বটিকে দেখার জন্য অনেক চেষ্টা করে থাকি। তাই কোনো কারণে যদি মিঠাই নাটকটির মিস হয়ে যায় আপনারা সরাসরি Zee5 এর মাধ্যমে মিঠাই নাটকটি আবার দেখতে পারবেন।তবে জি ফাইভ এর মাধ্যমে যারা মিঠাই নাটক দেখতে চান তাদের অবশ্যই নির্দিষ্ট কিছু টাকা চার্জ দিতে হয় যার কারণে অনেকেই দেখতে চাই না। 




মিঠাই আজকের পর্ব জি বাংলা


জি বাংলার বর্তমানে যত সিরিয়াল রয়েছে তার মধ্যে মিঠাই সিরিয়ালটি খুবই জনপ্রিয় একটি সিরিয়াল। এমন অনেক দর্শক রয়েছেন যারা মিঠাই সিরিয়ালটির একটি পর্ব মিস করতে চান না। দায়িত্ব যখন মিঠাই সিরিয়ালের করো পর্ব মিস হয়ে যায় তখন তারা এই পর্বটি দেখার জন্য কত চেষ্টায় না করে থাকেন। তারা চাইলে সরাসরি জি ফাইভ এর মাধ্যমে সাবস্ক্রিপশন করে মিঠাই পর্বটি দেখতে পারেন অথবা জি বাংলা তে যখন পরবর্তীতে মিঠাই পর্বটি দেখানো হয় তখন মিঠাই নাটকটি দেখতে পারেন।



মিঠাই আজকের পর্ব ফুল এপিসোড


মিঠাই নাটকটির মোট ৫৭১ এপিসোডের।আর কিছুদিনের মধ্যেই মিঠাই নাটকটি শেষ হয়ে যাবে তাই এই নাটকটির যে কয়টি পর্ব রয়েছে সে কয়টি পর্ব কেউ মিস করতে চান না। যারা মিঠাই নাটকের একটি পর্ব মিস করতে চান না তারা সরাসরি জি ফাইভ এর মাধ্যমে মিঠাই এর প্রত্যেকটি এপিসোড দেখতে পারবেন। যদি জিজি ফাইভের মাধ্যমে মিঠাই নাটকের এপিসোড দেখতে না পারেন তাহলে আমাদেরকে কমেন্ট করতে পারেন। 




মিঠাই আজকের পর্ব দেখতে চাই /মিঠাই আজকের পর্ব দেখতে চাই সরাসরি 


৫৭১ পর্বের মিঠাই নাটকটির ইতিমধ্যে ৫৬২ টি পর্ব শেষ হয়ে গিয়েছে। আর মাত্র ৯ টি পর্ব হওয়ার পরপরই মিঠাই নাটকটি শেষ হয়ে যাবে। তাই মিঠাই নাটকের যে কয়টি পর্ব রয়েছে এই পর্ব কয়টি দর্শকদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। তারা এই পর্ব গুলোর মধ্যে একটি পর্ব মিস করতে চাননা।তাই যারা মিঠাই নাটক এর প্রত্যেকটি পর্ব দেখতে চান তারা চাইলে সরাসরি জি বাংলার মাধ্যমে অথবা জি ফাইভ এর মাধ্যমে সাবস্ক্রিপশন করে প্রত্যেকটি পর্ব দেখতে পারেন।আশাকরি মিঠাই আজকের পর্ব কিভাবে দেখবেন সেই সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis