তামিম ইকবাল কত টাকার মালিক?

তামিম ইকবাল কত টাকার মালিক


তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। তামিম ইকবাল ১৯৮৯ সালের ২০ শে মার্চ চট্টগ্রাম বিভাগে জন্মগ্রহণ করেন। বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার আকরাম খানের ভাতিজা তামিম ইকবাল । বাংলাদেশের যারা ক্রিকেট খেলা দেখেন তারা অনেকে তামিম ইকবালকে চিনে থাকেন তামিম ইকবাল কত টাকা বেতন পান বা তামিম ইকবাল কত টাকার মালিক এই নিয়ে অনেকেই জানেন না। তাই আজকের পোষ্টের মাধ্যমে জানানো হবে তামিম ইকবাল কত টাকার মালিক:-



তামিম ইকবাল কত টাকার মালিক


তামিম ইকবাল ২০১৮ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি থেকে প্রতিমাসে চার লক্ষ টাকা করে বেতন পেতেন। কিন্তু বর্তমানে তার আয়ের পরিমাণটা অনেক বেড়েছে এবং তিনি বিসিবি থেকে ৬ লক্ষ ৩০ হাজার টাকার উপরে বেতন পেয়ে থাকেন। বিসিবি থেকে এই সকল মাসিক বেতনের বাইরেও তামিম ইকবাল ত্রিশ হাজার টাকা থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত ম্যাচ ফি পেয়ে থাকেন। 



তামিম ইকবাল টেস্ট খেলার জন্য প্রতি ম্যাচে দুই লক্ষ টাকার উপরে সম্মানী পেয়ে থাকেন এবং ওয়ানডে ম্যাচ খেলার জন্য প্রতি ম্যাচে এক লক্ষ বিশ হাজার টাকার উপরে ম্যাচ ফি পেয়ে থাকেন। টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য তিনি প্রতি মাসে এক লক্ষ টাকা পর্যন্ত ম্যাচ ফি পেয়ে থাকেন। 



তামিম ইকবাল বর্তমানে বিসিবি থেকে বছরে সর্বোচ্চ ৫৫ থেকে ৬০ লক্ষ টাকা ইনকাম করে থাকেন। তাছাড়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের তামিম ইকবাল এখন পর্যন্ত ৪ কোটি টাকার উপরে ইনকাম করে ফেলেছেন। 



অন্য পোস্টঃ বাংলাদেশের সর্বকালের সেরা খেলোয়াড় কে 


তামিম ইকবাল বিজ্ঞাপনে কাজ করার জন্য বিজ্ঞাপন প্রতি ২৫ লক্ষ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৪০ লক্ষ টাকা পর্যন্ত পান।তাছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে থাকার জন্য তামিম ইকবাল বছরে ৫০ থেকে ৬০ লক্ষ টাকা পর্যন্ত পেয়ে থাকেন। 




তামিম ইকবালের চট্টগ্রামে এক কোটি টাকার একটি বাড়ি ছাড়াও ঢাকায় ৩ কোটি টাকার একটি বাড়ি রয়েছে। তাছাড়া তার মোট পাঁচ কোটি টাকার মতো স্থাবর সম্পত্তিও রয়েছে। তাছাড়া তামিম ইকবালের গাড়ির কালেকশনে রয়েছে মার্সিডিজ কালো রং এর গাড়িসহ প্রাডো সিরিজের গাড়ি। তামিম ইকবালের এই দুইটি গাড়ির আনুমানিক মূল্য দুই কোটি টাকার অনেক উপরে। বর্তমানে তামিম ইকবাল খানের ব্যাংক ব্যালেন্স ও সকল সম্পত্তি ধরে ৩০ কোটি টাকা রয়েছে। তিনি অনেক টাকা অসহায় দুস্থ ও দরিদ্র মানুষদের সেবার জন্য কাজে লাগিয়ে থাকেন।



অন্য পোস্টঃ ক্রিকেট বিশ্বকাপ কে কতবার নিয়েছে


শেষ কথা ,ইতিমধ্যে তামিম ইকবাল কত টাকার মালিক বা তামিম ইকবালের কত টাকা সম্পত্তি রয়েছে এই বিষয়ে সম্পর্কে সঠিক জ্ঞান পেয়েছেন। তারপরেও যদি এই দিয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 


Post a Comment (0)
Previous Post Next Post