ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

ঢাকা থেকে যারা দুবাই যেতে চান তাদেরকে অবশ্যই বিমান পথের মাধ্যমে যেতে হবে। তাই ঢাকা থেকে দুবাই যাওয়ার আগে বিমান ভাড়া সম্পর্কে কিছুটা ধারণা নিতে হবে। ঢাকা থেকে দুবাই যাওয়ার জন্য অনেক এয়ারলাইন্স রয়েছে যেগুলো ব্যবহার করে আপনারা যেতে পারেন। 
ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত
 ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

নিম্নে ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস রেট কত ও ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত এই নিয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য তুলে ধরা হয়েছে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৪

ঢাকা থেকে যারা দুবাই যেতে চান তারা ওয়ানওয়ের মাধ্যমে গেলে সর্বনিম্ন ভাড়া লাগবে ৫৪ হাজার ৯৯৯ টাকার কাছাকাছি এবং রিটার্ন ভাড়া আনতে হবে ৭৩ হাজার টাকা। বর্তমানে ঢাকা টু দুবাই রুটে ওয়ান ওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া নেওয়া হচ্ছে ১৬৭০ দিরহাম ও রিটার্ন ভাড়া ২৭৫০ দিরহাম। 

নিম্নে ঢাকা টু দুবাই টিকিটের মূল্য বা কোন এয়ারলাইন্সের মাধ্যমে গেলে কত টাকা খরচ হবে এই বিষয়ে কিছু তথ্য তুলে ধরা হলোঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকিট প্রাইস

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা টু দুবাই রুটে চলাচল করে থাকে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যদি সুপারসেভারের মাধ্যমে যেতে চান তাহলে এক্ষেত্রে খরচ আসবে ৪৪ হাজার থেকে ৪৬ হাজার টাকার মধ্যে। বিজনেস ফ্লেক্সিবোল টিকিট কাটলে ৫০ হাজার থেকে ৬০ হাজার টাকার মতো খরচ আসতে পারে।

Indigo Air এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

indigo airlines এর মাধ্যমে যারা সুপারসেভার টিকিট ক্রয় করে ঢাকা টু দুবাই যেতে চান তাদের ৩৯ হাজার থেকে ৪০ হাজার টাকার মধ্যে খরচ আসতে পারে। যারা বিজনেস ফ্লাক্সিবল টিকিট ক্রয় করতে চান তাদের ৪১ হাজার থেকে ৪৫ হাজার টাকার মধ্যে খরচ হতে পারে।

ওমান এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

ওমান এয়ারলাইন্স ঢাকা টু দুবাই সুপার সেভার টিকিট মূল্য ৪২ হাজার থেকে ৪৫ হাজার টাকা। বিজনেস ফ্লেক্সিবল টিকিটের মূল্য ৫৫ হাজার থেকে ৬০ হাজার টাকা নেওয়া হয়ে থাকে।

Us Bangla এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

ঢাকা টু দুবাই রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স চলাচল করে থাকে। যারা ঢাকা টু দুবাই যাওয়ার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের মাধ্যমে সুপারসেভারের টিকিট ক্রয় করে যেতে চান তাদের খরচ আসতে পারে ৪২ হাজার থেকে ৪৪ হাজার টাকার মধ্যে।

জাজেরা এয়ারওয়েজ ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

জাজেরা এয়ার অয়েজের মাধ্যমে সুপারসেভার টিকিটের মাধ্যমে যারা ঢাকা থেকে দুবাই যেতে চান তাদের খরচ ৫৪ হাজার থেকে ৫৫ হাজার টাকার মধ্যে পড়বে। বিজনেস ফ্লেক্সিবল টিকিট যারা কাটবেন তাদের খরচ আসতে পারে ৫৯ হাজার থেকে ৬০ হাজার টাকার মধ্যে।

সিঙ্গাপুর এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

সিঙ্গাপুর এয়ারলাইন্স ব্যবহার করে সরাসরি ঢাকা থেকে দুবাই যাওয়া যাবে। সিঙ্গাপুর এয়ারলাইন্সে সুপারসেভারের মাধ্যমে গেলে ৯৫ হাজার থেকে ৯৮ হাজার টাকার মত খরচ আসতে পারে। তাছাড়া যারা বিজনেস ফ্লাক্সিবল টিকিট ক্রয় করতে চান তাদের খরচ আসতে পারে ১ লাখ ২০ হাজার টাকার কাছাকাছি।

ফ্লাই দুবাই এয়ারলাইন্স ঢাকা টু দুবাই এয়ার টিকেট প্রাইস

ফ্লাই দুবাই এয়ারলাইন্সের মাধ্যমে ঢাকা থেকে দুবাই যেতে হলে ৫০ থেকে ৫২ হাজার টাকার মতো খরচ হতে পারে সুপার সেভার টিকিটের জন্য। তাছাড়া বিজনেস ফ্লেক্সিবল টিকিট যারা করতে চান তাদের খরচের পরিমাণ ৫৫ হাজার থেকে ৬০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে।

ঢাকা টু দুবাই ফ্লাইট আপডেট

ঢাকা থেকে দুবাই যারা ফ্লাইটের মাধ্যমে যেতে চান তাদের অবশ্যই সর্বশেষ ফ্লাইট আপডেট সম্পর্কে জানাটা খুবই জরুরী। তাই যারা ঢাকা টু দুবাই ফ্লাইট আপডেটের সর্বশেষ খবর জানতে চান তারা চাইলে https://www.wego.com.bd/schedules/dac/dxb/cheapest-flights-from-dhaka-to-dubai ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে পারবেন।

বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার জন্য বেশ কয়েকটি এয়ারলাইন্স রয়েছে যার মধ্যে থেকে পছন্দের যেকোনো একটি এয়ারলাইন্সে করে দুবাই যেতে পারেন। ফ্লাইট দুবাই এয়ারলাইন্স ব্যবহার করে খুবই অল্প টাকায় বাংলাদেশ থেকে দুবাই যাওয়া সম্ভব।

উপসংহার

বাংলাদেশ টু দুবাই বা ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত উপরে তালিকা দেওয়া হয়েছে। দুবাই যাওয়ার আগে এই পোস্টটি অনেকের জন্য উপকারী হতে পারে। কেননা পোস্টটি পড়ে কোন এয়ারলাইন্সের মাধ্যমে দুবাই গেলে ভালো হবে এই বিষয়ে ব্যক্তির সঠিক তথ্য পাবেন। পোস্টটি পড়ে উপকৃত হয়ে থাকলে শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিন। ধন্যবাদ।
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post