রবি মিনিট অফার ২০২২:রবিতে মিনিট এবং ইন্টারনেট কেনার প্রয়োজনীয় কোড

রবি মিনিট অফার ২০২১
রবি মিনিট অফার

রবি মিনিট অফারঃরবি সকল সময় স্বল্পমূল্যে মিনিট দিয়ে থাকে। রবি এর মিনিট প্যাক কিনতে হলে আপনাদের অবশ্যই বর্তমানে রবি মিনিট অফার সম্পর্কে জানতে হবে। 


আমি আজকে আপনাদের সাথে রবি সিমের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তার সাথে রবিতে মিনিট কেনার নিয়ম সহ বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ কেনার জন্য রবি মিনিট অফার কোড গুলো শেয়ার করবো। 


আশাকরি আমাদের এই পোস্টটি যদি আপনারা সবাই মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনাদের অনেক উপকারে আসবে। 


রবি তো কাস্টমারদের জন্য বিভিন্ন সময়ে কম দামে মিনিট অফার দিয়ে থাকে। সাধারণত একটি আমরা রবি মিনিট অফার হিসেবে জানি।


বাংলাদেশের নতুন নতুন টেলিকমিউনিকেশন কোম্পানি হচ্ছে রুমে অন্যান্য অপারেটরের চেয়ে অনেক কম মূল্যে গ্রাহকদের বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে।


প্রতিযোগিতামূলক এই বাজারে রবি তাদের অবস্থান ধরে রাখার জন্য যত ধরনের অফার রয়েছে সব ধরনের অফার স্বল্পমূল্যে কাস্টমারদের নিয়ে যাচ্ছে। 


রবি বর্তমানে মিনিট অফার গুলোর মধ্যে বর্তমানে হাসান নতুন মিনিট অফার সংযুক্ত করেছে। রবিতে মিনিট কেনার নিয়ম গুলো জানার থাকলে বা রবিতে মিনিট কেনার কোড গুলো জানা থাকলে আপনি খুব সহজেই ববি থেকে মিনিট ক্রয় করতে পারবেন। 


আবার অনেকে আছেন রবি থেকে মিনিট কিনেন কিন্তু রবি মিনিট চেক করতে পারেন না। আমরা আজকের এই পোস্টটি আপনাদের জন্য রবির বর্তমান মিনিট অফার সম্পর্কে সব বিস্তারিত বলবো :


রবিতে মিনিট কেনার প্রয়োজনীয় কোড 


১০ মিনিট ১২ ঘন্টা ৮ টাকা ডায়াল করুন *0*1*1#


২১ মিনিট ১৬ ঘন্টা ১৪ টাকা ডায়াল করুন *0*2*1#


৪২ মিনিট ২৪ ঘন্টা ২৭ টাকা ডায়াল করুন *0*3*1#


৬৭ মিনিট ৪ দিন ৪৩ টাকা ডায়াল করতে হবে *0*4*1#


১০০ মিনিট  ৭ দিন ৭ টাকা ডায়াল  *0*5*1#


১৬০ মিনিট ৭ দিন ৯৯ টাকায় ডায়াল *0*6*1#


৩৪০ মিনিট ৩০ দিন ২০৭ টাকা ডায়াল *0*7*1#


৪০০ মিনিট ৩০ দিন ৪৯৭ টাকা ডায়াল *0*8*1#



রবির স্পেশাল মিনিট অফার ২০২১


আজকের পোষ্টে রবির যতগুলো মিনিট অফার রয়েছে কার্যকারী সবগুলোই আমরা আপনাদের সাথে আলোচনা করব। তবে রবির সমস্ত অফার গুলোর মধ্যে কিছু অফার যাচাই-বাছাই করার পর আমার কাছে এই কয়েকটি অফার খুবই ভালো লেগেছে। 


★১৬০ মিনিট ৭ দিন রিচার্জ করুন ৯৯ টাকা


★৭৫০ মিনিট ৩০ জিবি ৩০ দিন রিচার্জ  করতে হবে ৪৯৯ টাকা। 


রবি ৬৭ মিনিট অফার ৪৩ টাকা


যারা সাধারণত মোবাইলে কথা বলতে চান না তাদের জন্য রবি সীমিত পরিসরে এই অফারটি নিয়ে এসেছে কিছুদিন আগে। তারা তাদের মোবাইলে ৪৩ টাকা রিচার্জ করার মাধ্যমে ৬৭ মিনিটে এই অফারটি নিতে পারবেন।


আপনি যেদিন থেকে এই অফারটি একটিভ করবেন তারপর চার দিন আপনি চালাতে পারবেন। আপনার মিনিট প্যাক এর মাধ্যমে আপনি 

যেকোন লোকাল নাম্বারে কথা বলতে পারবেন। 



রবি ১০০ মিনিট অফার ৭ টাকা


রবি ব্যবহারকারীদের জন্য এইটা সবথেকে সেরা একটি মিনিট অফার। রবি ব্যবহারকারীরা চাইলে ১০০ মিনিট ৭ টাকা এই মিনিট প্যাকটি খুব সহজেই নিতে পারবেন। ব্যবহারকারীরা এই মিনিট প্যাকটি সাতদিন ব্যবহার করতে পারবেন।


রবি ৯০ মিনিট অফার ৬১ টাকা


রবি এর মিনিট প্যাকটি ছোট একটি অফার বলা চলে। ৯০ মিনিটের এই মিনিট প্যাকটি আপনারা শুধু ৬১ টাকা দিয়ে কিনতে পারবেন।আপনাকে এই অফারটি এক্টিব করার জন্য ৬১ টাকা রিচার্জ করতে হবে। 


আর ৯০ মিনিট  এই অফারের মেয়াদ হবে ১০ দিন। 

আপনারা যারা রোগী ব্যবহারকারী রয়েছেন তারা মনে করলে খুব সহজেই এই অফারটি নিতে পারেন। 


রবি ১৬০ মিনিট অফার ৯৯ টাকা


এটি হলো রবির একটি মাঝারি ধরনের মিনিট প্যাক। তবে এই প্যাকটি অনেকের কাছে খুবই পছন্দের। পছন্দের কারণ এটাই যে আপনি মাত্র ৯৯ টাকায় ১৬০ মিনিট পেয়ে যাচ্ছেন।


তাছাড়া আপনি এখান থেকে যে ১৬০ মিনিট পাচ্ছেন তার মেয়াদ থাকবে ৭০ দিন।আপনাকে এই অফারটি একটিভ করার জন্য রবি সিমে ৯৯ টাকা আগে রিচার্জ করে নিতে হবে।এখানে আপনি বান্ডেল মিনিট পালস পাবেন ১০ সেকেন্ড। 


রবি ১৯০ মিনিট অফার ১১৮ টাকা 


রবির মিনিট অফার টিউব খুবই পছন্দের আমার। এটি রবির আরেকটি মাঝারি ধরনের মিনিট প্যাক অফার। আপনার রবি সিমে আপনি ১১৮ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন ১৯০ মিনিটের টকটাইম সুবিধা।মূল্যের সাথে সম্পূরক শুল্ক+ভ্যাট+ও সার্ভিস চার্জ প্রযোজ্য। তবে এই অফারটি মূলত পোস্ট পেইড গ্রাহকরা ক্রয় করতে পারবেন।


রবি ৩৩০ মিনিট অফার  ২১৮ টাকা 


যাদের সাধারণত পুরো মাস জুড়ে কথা বলতে হয় তারা চাইলে এই অফারটি নিতে পারেন। কেননা ৩৩০ মিনিট এই অফারটির মেয়াদ হবে পুরো ৩০ দিন।আপনারা এই অফারটি ২১৮ টাকার মাধ্যমে ক্রয় করতে পারবেন।


আপনাকে এই অফারটি ক্রয় করার জন্য আপনার রবি সিম থেকে ২১৮ টাকা রিচার্জ করতে হবে।তাহলে মূলত এই অফারটি একটিভ হবে। 


রবি ৪৫০ মিনিট ১ জিবি ২৭৮ টাকা


রবি গ্রাহকদের জন্য এটি একটি দারুন অফার। রবি মাত্র ২৭৮ টাকা রিচার্জের মাধ্যমে দিচ্ছে  ৪৫০ মিনিট এবং ১ জিবি ডাটা।মেয়াদ থাকবে ৩০ দিন। 


রবি গ্রাহকরা তাদের রবি নাম্বার থেকে ২৭৮ টাকা রিচার্জের মাধ্যমে এই অফারটি একটিভ করতে পারবে।বান্ডেল মিনিট পালস থাকবে ১০ সেকেন্ড।


রবি ৫৬০ মিনিট ১ জিবি ৩৪৮ টাকা 


যারা সাধারণত সারা মাস ধরে কথা বলার পাশাপাশি ইন্টারনেট ব্যবহার করতে চান তারা এই অফারটি নিতে পারেন। কারণ এখানে রবি শুধুমাত্র ৩৪৮ টাকা রিচার্জে দিচ্ছে ৫৬০ মিনিট এবং ১ জিবি ইন্টারনেট ফ্রি। 


অবশিষ্ট মিনিট ব্যালেন্স চেক করতে আপনাদের কে ডায়াল করতে হবে *২২২*২#, এবং ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#।এটারও বান্ডেল মিনিট পালস দশ সেকেন্ড। 


রবি ৮০০ মিনিট অফার ৪৯৭ টাকা


আপনি যদি রবি এর এই মিনিট প্যাক ক্রয় করেন তাহলে আপনাকে পুরো মাস জুড়ে আর কোন প্যাক নিতে হবে না।রবি এবার নিয়ে এলো ৪৯৭ টাকা রিচার্জে ১০০ মিনিট টকটাইম এর বিশাল একটি প্যাকেজ।


এই অফারটি কেনার পর থেকে এর মেয়াদ থাকবে 30 দিন।রবির প্রিপেইড এবং পোস্টপেইড সকল গ্রাহকের জন্য এই অফারটি প্রযোজ্য। আপনি ৪৯৭ টাকা রিচার্জের মাধ্যমে যে কোন নাম্বারে কল করার জন্য ৮০০ মিনিট টকটাইম পেয়ে যাবেন রবির পক্ষ থেকে।আর ক্যাম্পেইন চলাকালীন অফারটি একাধিকবার উপভোগ করা যাবে। 


রবি ৭৫০ মিনিট ও ৩০ জিবি ৪৯৯ টাকা


রবিনের এই অফারটি রবি কিছুদিন আগে চালু করেছে। যারা কথা বলার পাশাপাশি নেট চালাতে ওস্তাদ তাদের জন্য এই অফারটি খুবই ভাল একটি অফার বলে আমি মনে করি। 


কেননা আপনি যখন ৭৫০ মিনিট এর সাথে ৩০ জিবি ইন্টারনেট এর এই প্যাকটি কিনবেন তখন আপনাকে পুরো মাস জুড়ে কথা বলার পাশাপাশি আর ইন্টারনেটের জন্য চিন্তা করা লাগবে না।


আপনাকে এই অফারটির যদি কিনতে হয় তাহলে রবি সিমে ৪৯৯ টাকা রিচার্জ করতে হবে।আর চাকরির মেয়াদ থাকবে ৩০ দিন। 


রবি মিনিট অফার কম টাকায় ২০২২


যারা সাধারণত খুব বেশি মোবাইলে কথা বলে না তারা স্বল্পমূল্যে ছোট ছোট মিনিট অফার খুঁজে থাকেন। আর এই সকল যত অফার রয়েছে সেগুলো ১ থেকে ৩ দিন মেয়াদের হয়ে থাকে।


তাছাড়া ছোট অফারের দাম কম হওয়ার কারণে সকল ধরনের গ্রাহকেরা এই প্যাকেজ গুলো কিনতে পারে। রবি কিছুদিন পূর্বে কম টাকায় মিনিট অফারটি চালু করেছে। আপনার রবি সিমে রিচার্জ করার মাধ্যমে এই ছোট-ছোট মিনিট অফার গুলো নিতে পারবেন। 


রবি ৩৬ মিনিট অফার ২৪ টাকা


রবি থেকে যারা সীমিত পরিসরে মিনিট কিনতে চান তারা ৩৬ মিনিট ২৪ টাকায় এই প্যাকেজটি নিতে পারেন।আপনারা এই প্যাকেজটি ব্যবহার করতে পারবেন ২৪ ঘন্টা পর্যন্ত। 


রবি ১৮ মিনিট অফার ১৩ টাকা 


যারা সীমিত পরিসরে রবি থেকে মিনিট কিনতে চান তারা এই অফারটি দেখতে পারেন। আপনারা ১৩ টাকার বিনিময় রবি থেকে ১৮ মিনিটের এই প্যাকেজটি নিতে পারবেন এবং মেয়াদ থাকবে তিন দিন। 


রবি মিনিট অফার ৪২ মিনিট ২৭ টাকা


যাদের বেশি কথা বলার প্রয়োজন নেই তারা চাইলে রবির এই প্যাকেজটি কিনতে পারেন। আপনারা এই প্যাকেজটি পাচ্ছেন ৪২ মিনিট ২৭ টাকায়।মিনিট ব্যবহার করতে পারবেন আপনারা ২৪ ঘন্টা পর্যন্ত। 



রবি মিনিট অফার ২০২২


যারা সাধারণত একসাথে রবি ইন্টারনেট ব্যবহার করতে চান তারা চাইলে ইউটিউব ইন ইন্টারনেট এবং মিনিট এর সাথে এসএমএস কিনে নিশ্চিন্তে বন্ধুদের সাথে তথ্যের আদান-প্রদান করতে পারেন। এর মাধ্যমে আপনাদের একসাথে অনেক খরচ সাশ্রয় হবে। 


২০ মিনিট ৭০০ এমবি ৭ দিন ডায়াল *১২১*০৫৮# টাকা ৫৮


৫০ মিনিট ৯৯ টাকা ১ জিবি ৭ দিন ডায়াল *১২১*৯৯#


৫০০ মিনিট ৫ জিবি ৩০ দিন ৫৯৯ টাকায় ডায়াল *১২১*৫৯৯#


১০০০ মিনিট ১ জিবি ৩০ দিন ৫৭৪ টাকা রিচার্জ করতে হবে 


৬৫ মিনিট ২ দিন ৫৩ টাকা ডায়াল *০*৪#


১০০ মিনিট ৭ দিন  ৬৪ টাকায় ডায়াল *০*৫#


৩১৫ মিনিট ৩০ দিন ১৯৪ টাকা ডায়াল *০*৭#


৩৩০ মিনিট ৩০ দিন রিচার্জ করতে হবে ২১৮ টাকা


৮০০ মিনিট ৩০ দিন রিচার্জ করতে হবে ৪৯৭ টাকা


১৯০ মিনিট ১০ দিন রিচার্জ করতে হবে ১১৮ টাকা



রবি মিনিট ইন্টারনেট অফার ২০২২


যারা সাধারণত একসাথে রবি মিনিট এবং ইন্টারনেট অফার কিনতে চান তারা চাইলে এই অফার গুলো ব্যবহার করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক অফার গুলো সম্পর্কে।



২০০ মিনিট ৭০০ এমবি ৭ দিন ৫৮ টাকায় ডায়াল *১২১*০৫৮#


৫০ মিনিট ১ জিবি ৭ দিন ৯৯ টাকায় ডায়াল *১২১*৯৯#


১৫০ মিনিট ২ জিবি ২৮ দিন ১৫৮ টাকায় ডায়াল *১২১*২৫১#


৫০০ মিনিট ৫ জিবি ৩০ দিন ৫৯৯ টাকায় ডায়াল *১২১*৫৯৯#


১০০০ মিনিট ১ জিবি ৩০ দিন রিচার্জ করতে হবে ৫৭৪ টাকা। 


৬৫  মিনিট ২ দিন ৪৩ টাকা ডায়াল *০*৪#



রবি মাসিক মিনিট অফার 


সাধারণত আমি রবি সিম নিজে ব্যাবহার করি তাই আমার কাছে রবির মাসিক মিনিট অফার গুলো খুবই ভালো লাগে। কেননা আপনি মাসে একবার মিনিট প্যাক কিনে নিলে সারা মাস নিশ্চিন্তে চলে যায়। তাছাড়া এই ক্ষেত্রে আপনার খরচ অনেক সাশ্রয় হয়ে যায়। 


৩১৫ মিনিট ৩০ দিন ডায়াল *০*৭# ১৯৪ টাকা


৮০০ মিনিট ৩০  দিন ৪৯৭ টাকা রিচার্জ করতে হবে 


৫০০ মিনিট ৫ জিবি ৩০ দিন ৫৯৯ টাকায় ডায়াল *১২১*৫৯৯#


১০০০ মিনিট ১ জিবি ৩০ দিন ৫৭৪ টাকায় ডায়াল *১২১*৫৯৯#



রবি রিচার্জ অফার ২০২২ মিনিট 


সাধারণত রবি রিচার্জ অফার যেকোন সিমের রিচার্জ অফার কেনার জন্য তেমন কোনো ভোগান্তির শিকার হতে হয় না। আপনি শুধুমাত্র আপনার সিমে টাকা রিচার্জ করলে রিচার্জ অফার গুলো কেনা হয়ে যায়। রবিরশ্মি এরকম কিছু আকর্ষণীয় রিচার্জ অফার রয়েছে।


২৫ মিনিট ১ জিবি ৭ দিন রিচার্জ করুন ৫৮ টাকা 


৮০০ মিনিট ৩০ দিন রিচার্জ করুন ৪৯৭ টাকা 


৬০০ মিনিট ২ জিবি ৩০ দিন রিচার্জ করুন ৩৪৮ টাকা


৫০০ মিনিট ১ জিবি ৩০ দিন রিচার্জ করুন ২৮৮ টাকা 


৭৫০ মিনিট ৩০ জিবি ৩০ দিন রিচার্জ করুন ৪৯৯ টাকা



রবি সিমের মিনিট চেক 


রবি সিমের মিনিট কেনার পর অনেকেই মিনিট কিভাবে দেখতে হয় সেই সম্পর্কে জানেন না। রবি সিমের মিনিট কেনার পরেও অনেকেই ভোগান্তির শিকার হয়ে থাকেন মিনিট কিভাবে চেক করবেন সেইজন্য। আপনার ক্রয় কৃত রবি মিনিট চেক করার জন্য ডায়াল করুন নিচের কোডগুলো।


★মিনিট চেক করতে ডায়াল *২২২*২*২# অথবা*২২২*৮# অথবা *২২২*২৫#


★অফ-নেট চেক করতে ডায়াল করতে হবে *২২২*৯#


★রবি ইন্টারনেট চেক করতে ডায়াল  *৩#


★রবি এসএমএস চেক করতে ডায়াল *২২২*১২#



আমাদের শেষ কথা 


আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে রবি মিনিট অফার এবং ইন্টারনেট অফার সম্পর্কিত সব ধরনের তথ্য শেয়ার করেছি আপনারা যারা রবি ইউজার রয়েছেন তাদের সুবিধার জন্য।


তারপরও যদি এই বিষয়ে আপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর আমাদের এই পোস্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন। 



Post a Comment (0)
Previous Post Next Post