বাংলালিনক ফ্রী নেট অফার ২০২২

 বাংলালিনক ফ্রী নেট


ফ্রী নেট চালাতে কেইবা পছন্দ করে না।বর্তমানে ইন্টারনেটের এই যুগে ফ্রি এমবি অফার পেলে যে কেউ একেবারে নিয়ে নিবো। কিন্তু ফ্রি ইন্টারনেট অফার এটাতো সকল সময় থাকে না বা আপনারা সবসময় ব্যবহার করতে পারবেন না।তারপরেও বাংলালিংক ফ্রি নেট অফার বিভিন্ন সময় দিয়ে থাকে। 


আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে আলোচনা করব বাংলালিনক ফ্রী নেট আপনারা কীভাবে ব্যবহার করবেন এবং কিভাবে নিতে পারবেন সেই সম্পর্কে।তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ


ফ্রী নেট কি 


আমরা যারা ইন্টারনেট ব্যবহার করে থাকি বা স্মার্টফোনে ইন্টারনেট ব্যবহার করে থাকি এক্ষেত্রে আমাদের সবাইকে স্মার্টফোনের জন্য নির্দিষ্ট একটি ডাটা প্যাক কিনতে হয় ইন্টারনেট চালানোর জন্য। 


কিন্তু আমরা যখন এই ডাটা বা এমবি ফ্রিতে পেয়ে থাকি এবং তা দিয়ে ইন্টারনেট চালানো যায় তাকে মূলত বলে ফ্রী নেট। ফ্রী নেট মূলত টাকা দিয়ে না কেনা নেট। 



বাংলালিনক ফ্রী নেট ২০২২


বাংলালিংক কোম্পানি মাঝে মাঝে বিভিন্ন ধরনের থ্রি নেট অফার দিয়ে থাকে। যেসব অফারগুলো আপনি টাকা না দেয়ার মাধ্যমেই কিনতে পারবেন। আর এই অফার গুলি মূলত হলো বাংলালিনক ফ্রী নেট। তাহলে চলুন এবার জেনে নেয়া যাক বাংলালিংক ফ্রি নেট কিভাবে পাবেন বা কিভাবে নিবেনঃ


MyBl অ্যাপের মাধ্যমে বাংলালিংক ফ্রি নেট 


আপনারা MyBl অ্যাপের মাধ্যমে ফ্রি ডাটা পাবেন।

MyBl অ্যাপে প্রথমবার রেফার কোড দিয়ে লগিন করলেই আপনারা পেয়ে যাবেন ১ জিবি ডাটা সম্পূর্ণ ফ্রি। 


তাছাড়া প্রতিদিন আপনি যদি MyBl অ্যাপ লগইন করেন তাহলে এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন ২৫ এমবি ডাটা প্যাক ফ্রিতে।আপনি MyBl অ্যাপ খোলার পর প্রথম ৩০ দিন লগইন করার মাধ্যমে এই  বোনাস পাবেন। 



আপনি তাছাড়াও MyBl অ্যাপটি রেফার করলে পাবেন ৫০০ এমবি ডাটা একদম ফ্রি।আপনি যত বেশি রেফার করতে পারবেন এই ক্ষেত্রে আপনি তত বেশি ডাটা নিতে পারবেন। 


MyBl অ্যাপ থেকে ডাটা কিভাবে নিবেন 


প্রথমে আপনাকে MyBl অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।তারপর আপনি অ্যাপটি যখন লগইন করতে যাবেন তখন এরকম একটি চিত্র দেখতে পারবেন। 

বাংলালিনক ফ্রী নেট


তারপর আপনাকে আপনার বাংলালিংক নাম্বারটা দিয়ে Mybl অ্যাপটিতে লগইন করতে হবে। আপনি নাম্বারটি দেওয়ার পর ভেরিফাই হবে এবং আপনার একটি ওটিপি আসবে। Otp ভেরিফাই হয়ে গেলে আপনি MyBl অ্যাপের মধ্যে ঢুকে যাবেন। তারপর আপনি একটু নিচে গেলে দেখতে পারবেন রেফার নামক এই অপশনটি। 

বাংলালিনক ফ্রী নেট


তারপর রেফার নাও অপশনটিতে ক্লিক করলে আপনারা নিজে একটি বক্স দেখতে পারবেন। এই বক্সটিতে আপনাদেরকে একটি কোড বসাতে হবে। আপনি বক্সটিতে 5401D728 এই রেফার কোড টি বসাবেন।


রেফার কোড বসানোর পর আপনি ২ থেকে ৪ মিনিটের মধ্যে আপনি ১ জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন। আপনারা নিচে যে কোডটি দেখতে পারবেন সেটি হচ্ছে আপনার রেফার কোড।

বাংলালিনক ফ্রী নেট 


আপনি এখান থেকে আপনার বন্ধুদের রেফার করতে পারবেন এবং বাংলালিংক ফ্রি নেট নিতে পারবেন। আপনি যত বেশি রেফার করতে পারবেন এক্ষেত্রে ততো বেশি ইন্টারনেট বা ডাটা আপনি এর মাধ্যমে পাবেন।


তাছাড়া আপনি প্রতিদিন  MyBl অ্যাপ লগইন এর মাধ্যমে প্রতিদিন পেয়ে যাবেন ২৫ এমবি বোনাস। আপনি এই ২৫mb লগইন বোনাস অফার টা অ্যাপে লগিন করার পর ৩০ দিন পর্যন্ত পাবেন। মেয়াদ থাকবে ৪ দিন। 


আরো দেখুন

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

1 Comments

  1. প্রেমিকার জন্য রোমান্টিক প্রেমের ছন্দ ~(বাংলা স্ট্যাটাস)


    প্রিয় মানুষকে নিজের অনুভূতি ভালোবাসার কথা প্রকাশ করতে আমাদের এই এ্যাপটি ব্যবহার করুন।


    প্রেমিকার জন্য রোমান্টিক প্রেমের ছন্দ এই app এ আছে অনেক প্রেমের শায়েরী , ভালোবাসার কথা, রোমান্টিক প্রেম, প্রেমের স্ট্যাটাস, Premer Ukhti, Valobashar Sms সুন্দরী মেয়ে পটানোর মেসেজ রোমান্টিক sms
    যা আপনি আপনার প্রিয় মানুষটিকে খুশি করার জন্য অবশ্যই কাজে লাগাতে পারেন।

    প্রেমিকার জন্য রোমান্টিক এস এম এস অ্যাপ অত্যন্ত সহজ এবং সুন্দর একটি App, যেখান থেকে আপনি সকল দরনের ভালোবাসার রোমান্টিক এস এম এস গুলিকে খুব সহজে Copy এবং Share করতে পারবেন।Share করার জন্য এসএমএস
    এর নিচে Copy এবং Share এর বোতাম দেয়া আছে, সেই বোতামটি টিপে আপনি সেই এসএমএস টি Share করতে পারবেন

    ReplyDelete
Post a Comment
Previous Post Next Post