অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা ৫টি শুটিং গেম ডাউনলোড করুন

Shooting Game কথাটির সাথে আমরা অনেকেই পরিচিত। আমরা প্রায় সবাই কোনো না কোনো গেম খেলতে অবশ্যই ভালোবাসি। এক্ষেত্রে আমরা অনেক জায়গায় সার্চ করে থাকি "Best Android Games" , "Top Free Shooting Game for android" ইত্যাদি লিখে। তবে বুঝে উঠতে পারিনা কোনটি সবচেয়ে ভালো হবে।

অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা ৫টি শুটিং গেম ডাউনলোড করুন
অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা ৫টি শুটিং গেম ডাউনলোড করুন

শুটিং গেম এর ক্ষেত্রে Pubg Mobile এবং Freefire কিন্তু বেশ এগিয়ে রয়েছে। আমরা সবাই এই শুটিং গেমগুলোর সাথে অতি পরিচিত। আর দেশে এবং দেশের বাহিরে এই গেমগুলোর রয়েছে বেশ জনপ্রিয়তা। অনেকে শুটিং গেম বলতে শুধু পাবজি এবং ফ্রী ফায়ারকেই বুঝে।

কিন্তু Pubg Mobile এবং Free Fire ছাড়াও কিন্তু আরো অনেক মজাদার গেম রয়েছে। তবে আজকের আর্টিকেলে শুটিং গেম লাভার দের জন্য থাকছে সেরা ৫টি ফ্রী অ্যান্ড্রয়েড শুটিং গেম। গেমগুলো একদমই ফ্রী। আপনারা নিজেদের অ্যান্ড্রয়েড ফোন সহজে এগুলোকে ডাউনলোড করে খেলতে পারবেন।

Best 5 Shooting Game for android in Bangla


Cover Fire Offline shooting Game

অফলাইন গেম এর তালিকায় সেরা একটি গেম হলো Coverfire গেমটিঅ। অনেকেরপছন্দের একটি গেম।যার রেটিং রয়েছে 4.5 এর মত এবং গেমটির ডাউনলোড হয়েছে 10 মিলিয়ন এর মত। তাহলে বুঝতে পারছেন, নিশ্চই বিশেষ কিছু রয়েছে।আর গেমটির গ্রাফিক্স সহ সব ফিচার মোটামুটি অনেক ভালো লেগেছে। গেমটির সাইজ 336 এমবির মত। গেমটি প্লে-স্টোরে রয়েছে।

Gun Srtick Fire

শুটিং লাভার দের জন্য আরো একটি বেস্ট গেম হলো এটি। গেমটিতে বেশ ভালো ভাবে ম্যাচ করা যায়।গেমটি প্রায় নতুন বললেই হয়। এই শুটিং গেমটির রেটিং রয়েছে 4.3 এর মত।আর ডাউনলোড রয়েছে 1 মিলিয়নের মতো। গেমটিরসাইজ মাত্র 58 এমবি।

Ofline Shooting Game

গেমটির নাম দেওয়া আছে অফলাইন শুটিং গেম।তার মানেই বুঝতে পারছেন যে ,গেমটি অবশ্যই অফলাইনে খেলা যাবে। গেমটির গ্রাফিক্স টা অনেকটা অন্যরকম।গ্রাফিক্স টা আমার অনেক ভালো লেগেছে। বর্তমানে গেমটির রেটিং রয়েছে 4.2, এবং ডাউনলোড করা হয়েছে 1 মিলিয়ন + , গেমটির টোটাল সাইজ হলো 76 এমবি।

Battle royel fire Force free

এই গেমটি বেশ মজাদার একটি গেম।একটি আইসল্যান্ড এর মধ্যে এই গেমটি খেলা হয়ে থাকে।সাথে গেমটির গ্রাফিক্স টাও অনেকটা সুন্দর। গেমটির রেটিং রয়েছে 4.1 ,এবং ডাউনলোড 1মিলিয়নের ও বেশি।গেমটির সাইজ 83 এমবির মত।

Critical Cover Strick Action

এই শুটিং গেমটির Characters গুলো আমার বেশ ভালো লেগেছে।পাশাপাশি গেমটির মধ্যে যে ধরনের গ্রাফিক্স রয়েছে সেটাও বেশ অসাধারণ।অফলাইন শুটিং গেম এর মধ্যে এটিও বেশ ভালো এবং মজার একটি গেম। গেমটির রেটিং রয়েছে 4.3 এবং গেমটি ডাউনলোড করা হয়েছে 1 মিলিয়নের ও বেশি।

সর্বশেষ

শুটিং গেম লাভার দের জন্য ছিল এই ৫টি শুটিং গেম, যেগুলো আপনারা ফ্রীতে ডাউনলোড করতে পারবেন। মূলত এই ছিল আজকের আর্টিকেল। ভালো লাগল অবশ্যই শেয়ার করবেন, যেকোনো মতামত কমেন্ট করে জানাবেন।
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post