লুডু খেলে টাকা আয় বিকাশে | লুডু খেলে টাকা আয় বিকাশে apps

একটা সময় অনলাইন থেকে টাকা ইনকাম করার কোনো সুযোগ না থাকলেও ইন্টারনেটের কল্যাণে এখন ইন্টারনেট থেকে টাকা আয় করা অনেকটা সহজ হয়ে দাঁড়িয়েছে। এমনিতেও, বর্তমানে অনলাইন থেকে আয় করার বহু উপায় আছে। কিন্তু আজকের আর্টিকেলে আমরা লুডু গেম খেলে টাকা ইনকাম করা নিয়ে বিস্তারিত জানবো।

লুডু খেলে টাকা আয় বিকাশে
লুডু খেলে টাকা আয় বিকাশে

আপনি জানলে অবাক হবেন, প্রতিনিয়ত সার্চ ইঞ্জিনগুলো তে 'Game খেলে টাকা ইনকাম', 'কোন গেম খেলে টাকা আয় করা যায়', 'টাকা ইনকাম করার গেম' এই কীওয়ার্ড গুলো মানুষ সার্চ করে থাকছে। এত বেশি সার্চ হওয়ার একটি মাত্র কারণ হলো আমরা সবাই গেম খেলতে পছন্দ করি। 

সেক্ষেত্রে গেম খেলে বিনোদন পাওয়ার পাশাপাশি যদি কিছু অর্থ আয় করতে পারা যায় বিষয়টা মোটেও মন্দ নয়। তবে ইউটিউব এবং গুগলের মত প্লাটফর্মে আপনি যদি লুডু খেলে আয় করার বিষয়টি নিয়ে সার্চ করেন তাহলে প্রচুর ভিডিও এবং আর্টিকেল আপনি পাবেন। 

কিছুদিন আগে ইউটিউবে প্রবেশ করার পর আমার সামনে একটি ভিডিও আসে যার কীওয়ার্ড ছিল 'লুডু খেলে প্রতিদিন ইনকাম করুন ১ হাজার টাকা', স্বাভাবিকভাবে বিষয়টা সম্পর্কে জানার জন্য আমি ভিডিওটি ক্লিক করি এবং সেটি দেখি। ভিডিওটি দেখার পর আমি একই কীওয়ার্ড নিয়ে আবার ইউটিউব তে সার্চ করি। 

দেখলাম অসংখ্য ভিডিও এই বিষয়ে তৈরি করে রেখেছেন নানান কনটেন্ট ক্রিয়েটররা। তাছাড়া গুগলেও আমি এই কীওয়ার্ড নিয়ে রিসার্চ করেছি এবং বেশ কিছু আর্টিকেল পড়েছি। বিষয়টা সম্পর্কে জানার চেষ্টা করেছি। আমি যে বিষয়টি বুঝেছি সেটি আপনাদের এই আর্টিকেল দ্বারা বুঝিয়ে বলার চেষ্টা করবো।

লুডু খেলে টাকা আয় বিকাশে

আর্টিকেল এবং ভিডিও দেখে বুঝলাম, অনলাইনে লুডু খেলে ইনকাম করতে হলে আপনাকে বিনিয়োগ করতে হবে। অর্থাৎ এখানে আপনাকে কিছু টাকা ইনভেস্ট করে খেলায় অংশ নিতে হবে, পরবর্তীতে আপনি ম্যাচ জিততে পারলে সে অনুযায়ী আপনাকে টাকা দেওয়া হবে। তবে এক্ষেত্রে ইনভেস্ট এর পরিমাণ খুব একটা বেশি কিন্তু নয়। 

আপনি ১০ টাকা থেকে ২০ টাকা কিংবা এর থেকেও বেশি ইনভেস্ট করে খেলায় অংশ নিতে পারেন। এছাড়াও একটি বিষয় আপনাদের মাঝে ক্লিয়ার করে দিচ্ছি, এই ধরনের অ্যাপ বা ওয়েবসাইট গুলো বর্তমান সময়ে পেমেন্ট করে থাকলেও তবে যেকোনো সময় নাও করতে পারে। 

সেক্ষেত্রে একটু যাচাই করে তারপর বিনিয়োগ করবেন।কিছু আর্টিকেল এবং ভিডিওর দেওয়া আছে, লুডু খেলে আপনি বিকাশে অর্থ আয় করতে পারবেন। কিন্তু কিভাবে? এই বিষয়টি আপনাদের নিচে বলছি।

লুডু খেলে টাকা আয় বিকাশে apps

অনলাইনে কাজ করে আমাদের দেশের মানুষরা সাধারণত বিকাশ, নগদ এবং রকেট এর মত মোবাইল ব্যাংকিং পদ্ধতিতে পেমেন্ট নিতে চান। ইউটিউব এর কিছু ভিডিওর তথ্য অনুযায়ী, Ludu Game খেলে বিকাশে টাকা ইনকাম করতে হলে আপনাকে এক প্রকার বাজি ধরে খেলতে হবে। অর্থাৎ পদ্ধতিটি অনেকটা জুয়া খেলার মতোই। লুডু খেলতে আপনারা যে ৪ জন থাকবেন তারা নির্দিষ্ট পরিমাণ অর্থ বিনিয়োগ করবেন। 

পরবর্তীতে যিনি চ্যাম্পিয়ন হবে তিনি সে টাকা পাবেন। এছাড়া কিছু ভিডিওতে নানান অ্যাপ রিভিউ করা হয়েছে। যার মধ্যে বেশিরভাগ অ্যাপ ছিল বাংলাদেশি। এই ধরনের অ্যাপগুলো ব্যবহার করতে হলে প্রয়োজন হবে ভিপিএন। এই ধরনের অ্যাপগুলো শুরুতে মার্কেটে আসে কিছুদিন তারা তাদের লাভের জন্য বিনিয়োগ করে। 

এবং আপনার আমার মত সাধারণ মানুষ লুডু গেম খেলে আয় করতে পারবো ভেবে এই ধরনের অ্যাপগুলোতে কাজ করতে যায়। সত্যি বলতে এই ধরনের অ্যাপ বা ওয়েবসাইটে আপনি খুবই সীমিত আয় করতে পারবেন। অন্যদিকে, দেশের বাহিরে যে অ্যাপগুলো Ludu Game খেলে আয় করার সুযোগ দিয়ে থাকে বেশিরভাগ ক্ষেত্রে সেই অ্যাপ বা ওয়েবসাইটে বিকাশ, নগদ পেমেন্ট মেথড থাকে না। তাহলে পেমেন্ট মেথড কি থাকে? 

বেশিরভাগ ক্ষেত্রে পেমেন্ট মেথড থাকে পেপাল, গুগল পে, ব্যাংক ট্রান্সফার ইত্যাদি। এক্ষেত্রে বেশিরভাগ মানুষের ক্ষেত্রে এই মেথডে টাকা উত্তোলন করা সম্ভব হয়না। ইউটিউব ভিডিও এবং আর্টিকেল গুলোর তথ্য অনুযায়ী এইভাবে আপনারা Ludu Game খেলে উপার্জন করার সুযোগ পাবেন। 

Ludu Game খেলে সত্যই কি আয় করা যাবে?

এই প্রশ্নের উত্তরটা সরাসরি দেওয়া যাবে না। এমনিতে কিছু কিছু অ্যাপ বা ওয়েবসাইট অবশ্যই আছে যেগুলো লুডু দ্বারা আয় করার সুযোগ দিয়ে থাকে। তবে লুডু খেলে আপনি বড় অঙ্কের ইনকাম কখনো করতে পারবেন না। ভবিষ্যতেও হয়তো এমন অনেক অ্যাপ বা ওয়েবসাইট মার্কেটে আসবে যেগুলো ludu game দ্বারা আয় করার সুযোগ করে দিবে।

তবে আপনি যে প্লাটফর্ম বেছে নিয়েছেন সেটি যদি রিয়েল হয় তবে অবশ্যই আপনি আয় করতে পারবেন। আপনি যে অ্যাপে কাজ করবেন যাচাই করুন প্রথমে সেই অ্যাপ আদো পেমেন্ট করছে কিনা। লুডু খেলার দ্বারা অর্থ উপার্জন করেছে এবং করতেছে এমন মানুষের সংখ্যা অনেক। আশা করি উত্তরটা পেয়ে গিয়েছেন।

সতর্কতা

লুডু গেম খেলে ইনকাম করার সরাসরি কোনো উপায় আছে বলে আমার জানা নেই। তবে অনলাইনে আপনি এমন অনেক ওয়েবসাইট কিংবা অ্যাপ পাবেন যেখানে বলা হয় আপনি লুডু গেম খেলে টাকা আয় করতে পারবেন। আবার ভিন্ন পদ্ধতিতে অনেক অ্যাপ বা ওয়েবসাইট দ্বারা আপনি জুয়া খেলার আয় মতো Ludu Game খেলেও একইভাবে আয় করতে পারবেন। আমি মনে করি যেটি বৈধ নয়।

এই ধরনের অ্যাপ বা ওয়েবসাইটে টাকা ইনভেস্ট এবং খেলার আগে অবশ্যই ভালোভাবে যাচাই করবেন যে আদো সেই অ্যাপ বা ওয়েবসাইট পেমেন্ট করছে কিনা। ব্যক্তিগতভাবে আমি নিজেও কাওকে রেফার করি না অ্যাপ থেকে টাকা আয় করার বিষয়ে। কেননা বেশিরভাগ ক্ষেত্রে মার্কেটে কোনো একটি অ্যাপ আসে, এবং তারা কিছুদিন পেমেন্ট করে। 

কিন্তু একটা সময় তারা আর পেমেন্ট করেনা, এর ফলে সাধারণ মানুষ প্রতারণার শিকার হয়। তবে একেবারে ইনকাম করতে পারবেন না এমনটা নয়। এই গেমটি খেলে আয় করেছেন এমন মানুষও আছেন। তবে তারা যে পদ্ধতিতে আয় করেছেন সেটি আদো বৈধ কোনো পদ্ধতি বলে জানা যায়নি। এছাড়াও ভালো কোনো ক্যারিয়ার এর ক্ষেত্রে আপনাকে অন্য কোনো কাজ করতে হবে। 

অনলাইন দ্বারা নিজের ক্যারিয়ার গড়তে চাইলে অন্য কোনো উপায়ে কাজ শুরু করতে পারেন। যেমনঃ অনলাইনে আয় করার অন্যতম উপায় হচ্ছে ব্লগিং করা। এছাড়াও এফিলিয়েট মার্কেটিং, অনলাইন ব্যবসা, ফ্রিল্যান্সিং ইত্যাদি দ্বারা আপনি আপনার ইনকাম ক্যারিয়ার শুরু করতে পারেন এবং দীর্ঘদিন যাবত এই প্রফেশন দ্বারা ভালো অংকের টাকা আয় করতে পারেন।

সর্বশেষ

আজকের আর্টিকেল দ্বারা আমরা Ludu Game খেলে টাকা ইনকাম করার বিষয়ে জানলাম। আশা করি আপনারা পুরো বিষয়টা ভালোমতো বুঝতে পেরেছেন। Ludu Game খেলে আয় করার উপায় জানার পাশাপাশি সতর্কতার বিষয়গুলো অবশ্যই মাথায় রাখবেন। আর্টিকেলে বলা কোনো বিষয় বুঝতে অসুবিধা হলে আমাদের অবশ্যই জানাবেন। আমরা আপনার সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবো। 
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post