ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় ২০২৩

ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয়


বর্তমান সময়ে ফ্রী ফায়ার হচ্ছে অনলাইনের সবথেকে জনপ্রিয় গেম।আমাদের দেশের যুব সমাজের অধিকাংশ এই গেম খেলে থাকেন। যারা ফ্রি ফায়ার খেলা খেলে থাকেন তাদের মধ্যে অনেকে জানতে চান যে ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করা যায় কিনা। যাদের এই প্রশ্নটা ছিলো তাদের জানানোর জন্য বলতেছি আপনি যদি একজন ভাল দক্ষ প্লেয়ার হন তাহলে অবশ্যই ফ্রি ফায়ার খেলে টাকা ইনকাম করা সম্ভব।আজকের পোস্টে আমি আপনাদের সাথে এই সম্পর্কিত বিষয় গুলো নিয়ে আলোচনা করবো।তাহলে চলুন দেরী না করে এবার শুরু করা যাকঃ-


ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা কি সম্ভব?


যারা দীর্ঘদিন ধরে ফ্রী ফায়ার খেলা খেলতেছেন তারা অনেকেই এখান থেকে কিভাবে টাকা উপার্জন করা যায় সেটা নিয়ে ভেবে থাকেন।ফ্রী ফায়ার থেকে বর্তমানে টাকা ইনকাম করা সম্ভব এবং এই সকল পদ্ধতিগুলো অবলম্বন করে অনেকেই ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করছে।তাই যারা এই প্রশ্নটা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলেন যে ফ্রি ফায়ার গেম খেলে টাকা আয় করা যায় না তাদের ধারনাটা সম্পূর্ণ ভুল।



অন্য পোস্টঃঅনলাইনে ফ্রি টাকা ইনকাম করার সহজ উপায় 

ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন /free fire earn money


ফ্রী ফায়ার খেলে যদি আপনাকে টাকা ইনকাম করতে হয় তাহলে আপনার বেশ কিছু জিনিসের প্রয়োজন হবে যেগুলো না থাকলে আপনি টাকা ইনকাম করতে পারবেন না।যেমনঃ-


➡️আপনার একটি ভালো মানের স্মার্টফোন অথবা কম্পিউটার এর প্রয়োজন হবে। যদি কম্পিউটার হয় তাহলে গেম খেলার জন্য অবশ্যই গ্রাফিক্স কার্ড লাগবে। 


➡️আপনার হাইস্পিড ইন্টারনেট কানেকশন লাগবে না হলে খেলা চলাকালীন সময়ে বিঘ্ন ঘটতে পারে। 


➡️গেম খেলার জন্য হাতে পর্যাপ্ত পরিমাণে অবসর সময় থাকতে হবে। 



অন্য পোস্টঃটাকা ইনকাম করার সেরা পাঁচটি অ্যাপ 

ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় করার উপায়/how to earn money by playing free fire in bangladesh


ফ্রী ফায়ার  গেম খেলে টাকা ইনকাম করা যায় আপনারা ইতিমধ্যে অনেকেই জেনে গিয়েছেন কিন্তু ফ্রী ফায়ার খেলা খেলে কোন উপায় গুলোর মাধ্যমে টাকা আয় করা যায় এবার আমি আপনাদেরকে বলবো।তাহলে চলুন জেনে নেওয়া যাক ফ্রী ফায়ার থেকে টাকা ইনকাম করার কিছু উপায় সম্পর্কেঃ-


১.দেশীয় ফ্রী ফায়ার টুর্নামেন্ট অংশগ্রহণ করে টাকা আয় 


বর্তমানে ফ্রী ফায়ার গেমটি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।যার কারণে শুধুমাত্র বাংলাদেশ ফ্রী ফায়ার কে টার্গেট করে একটি অ্যাপ ও তৈরি করা হয়েছে।Khelaghor নামক এই অ্যাপটির মাধ্যমে আপনারা ফ্রী ফায়ার কাস্টম ম্যানেজ করতে পারবেন। 


তবে এর জন্য আপনাদেরকে 10 থেকে 20 টাকা এন্ট্রি ফি দিয়ে খেলায় অংশগ্রহণ করতে হবে।খেলায় অংশগ্রহণ করার পর প্রতিদিনের জন্য আপনি তিন টাকা করে পাবেন এবং ২০ টাকা এন্ট্রি ফি দিয়ে যদি খেলায় অংশগ্রহণ করেন তাহলে প্রতিটি কিলের জন্য ৬ টাকা পাবেন।


আর আপনি যদি ম্যাচটি জিততে পারেন তাহলে এখান থেকে আপনি 150 টাকা পেয়ে যাবেন। তাই আপনি যদি দীর্ঘদিন ধরে ফ্রী ফায়ার গেমটি খেলে থাকেন এবং আপনি একজন ভালো প্লেয়ার হয়ে থাকেন তাহলে দেরি না করে এই অ্যাপটি এখনই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন।


তারপরে আপনার প্রয়োজনীয় সকল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে এবং ইমেইল ভেরিফাই করে নিতে হবে এবং তারপরে আপনার প্রোফাইল সাজাতে হবে। 



অন্য পোস্টঃপ্রতিদিন ঘরে বসেই ১০০০ টাকা ইনকাম করুন 

২.ফ্রী ফায়ার বাংলাদেশ প্রো লীগ খেলে টাকা ইনকাম 


বাংলাদেশি ফ্রী ফায়ার প্রেমী যারা রয়েছে  তাদের জন্য অনুষ্ঠিত হতে চলেছে ফ্রী ফায়ার বাংলাদেশ প্রো লীগ নামক একটি টুর্নামেন্ট।এই টুর্নামেন্টের যারা অংশগ্রহণ করবে তাদের প্রাইজমানি হিসেবে দেওয়া হবে ১ লক্ষ টাকা।এই টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। বাংলাদেশের মোট ২৮৮ টি দল নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হবে।আর পুরা টুর্নামেন্টের খেলা অনলাইনে লাইভ স্ট্রিমিং করানো হবে। তাই আপনি যদি একজন ভালো ফ্রী ফায়ার প্লেয়ার হয়ে থাকেন তাহলে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন।


৩.আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশগ্রহণ করে টাকা ইনকাম 


ফ্রী ফায়ার যে শুধু বাংলাদেশের জনপ্রিয় তা কিন্তু নয় সারা বিশ্বেই ফ্রী ফায়ার গেমটি জনপ্রিয়। যার কারণে প্রতিবছর এই গেমের একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করা হয়ে থাকে। যারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন এবং বিজয়ী হয়ে থাকেন তারা মোটা অংকের প্রাইজমানি পুরস্কার হিসাবে এখান থেকে পেয়ে থাকেন।



অন্য পোস্টঃতাস খেলে টাকা ইনকাম করার উপায়

৪.ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড বিক্রি করে ইনকাম


যারা ফ্রি ফায়ার খেলে থাকেন তারা অনেকেই জানেন যে ফ্রী ফায়ার এ কোন ক্যারেক্টার অস্ত্র বা ড্রেস কেনার জন্য ডায়মন্ডের প্রয়োজন হয়ে থাকে।আর বাংলাদেশের যত ফ্রী ফায়ার প্লেয়ার রয়েছে তারা অধিকাংশ ডায়মন্ড বাইরের দেশের প্লেয়ার দের কাছ থেকে কিনে থাকে । 


সহজভাবে যদি বলি ডায়মন্ড কেনার জন্য মাস্টারকার্ডের প্রয়োজন হয়ে থাকে যা একজন সাধারন ফ্রী ফায়ার প্লেয়ারের থাকে না তাই তারা অনেক ভোগান্তিতে পড়ে থাকেন। ফলে তারা অন্যদের কাছ থেকে ডায়মন্ড টপ আপ করে নিয়ে থাকেন। তাই আপনার কাছে যদি মাস্টারকার্ড থেকে থাকে তাহলে আপনি চাইলে ডায়মন্ড বিক্রি করে টাকা ইনকাম করতে পারবে। 


বাংলাদেশেরও বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইটগুলো ডায়মন্ড কেনা বেচা করে থাকে। বাংলাদেশের  Codashop BD এই ওয়েবসাইট থেকে ফ্রি ফায়ারের জন্য ডায়মন্ড কিনতে পারবেন।আর আপনাকে তাদের বিকাশে পেমেন্ট করা লাগবে। 


আমাদের শেষ কথা 


আশা করি আজকের আর্টিকেলটি যারা বিস্তারিত এবং মনোযোগ সহকারে করেছেন তারা ফ্রী ফায়ার গেম খেলে টাকা আয় কিভাবে করবেন সেই সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন আমরা আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করব। 


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post