রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম খুব সহজেই

 

রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম খুব সহজেই

দীর্ঘদিন ধরে রকেট বাংলাদেশে মোবাইল ব্যাংকিং সেবা দিয়ে আসছে। রকেটের মাধ্যমে খুব সহজে একই স্থান থেকে অন্য স্থানে টাকা পাঠানো যায়। বিভিন্ন সময় আমাদের রকেট একাউন্টে বিভিন্ন ধরনের সমস্যার কারণে আমরা অনেকেই রকেট একাউন্ট বন্ধ করতে চাই।


কিন্তু আমরা অনেকেই আছি রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম সম্পর্কে জানিনা। যার কারণে আমাদের অনেকটা ভোগান্তিতে পড়তে হয়। আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে বলবো কিভাবে আপনারা খুব সহজেই ঘরে বসেই রকেট একাউন্ট বন্ধ করতে পারবেন সেই সম্পর্কে।তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ-

অন্য পোস্টঃফ্রি টাকা ইনকাম করুন অনলাইন থেকে খুব সহজেই 


রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম /rocket account delete


যাদের রকেট একাউন্টে কোন ধরনের সমস্যা থেকে থাকে তারা চাইলে খুব সহজেই নিজের রকেট একাউন্ট বন্ধ বা ডিলিট করতে পারবেন। তাছাড়া সেই ব্যক্তি চাইলে পরবর্তীতে তার নামে অন্য একটি সিমে রকেট একাউন্ট খুলতে পারবেন রকেট একাউন্ট ডিলিট করার পর। রকেট একাউন্ট ডিলিট করার জন্য আপনাকে যা যা করতে হবেঃ-



➡️রকেট একাউন্ট ডিলিট করার জন্য আপনাকে সরাসরি রকেট কাস্টমার কেয়ারে চলে যেতে হবে। আপনার রকেট একাউন্টে যদি কোন টাকা থেকে থাকে তাহলে তারা আপনাকে ওই টাকাটা তুলে ফেলতে বলবে। 


➡️তারপরে আপনার আইডি কার্ড এবং ফিঙ্গারপ্রিন্ট এর প্রয়োজন হবে অ্যাকাউন্টটি আপনার কিনা যাচাই করার জন্য । তারপরে রকেট কাস্টমার কেয়ার থেকে আপনার রকেট একাউন্টে ডিলিট করে দেওয়া হবে।


➡️রকেট একাউন্টটি যদি আপনার না হয়ে অন্য কারো হয়ে থাকে তাহলে সেই ব্যক্তিকে কাস্টমার কেয়ারে নিয়ে যেতে হবে এবং সাথে করে তার ভোটার আইডি কার্ড নিয়ে যেতে বলতে হবে।


➡️যে সিমে রকেট একাউন্ট টি খোলা শেষ সিমটি অবশ্যই ছাদে থাকতে হবে তা না হলে রকেট একাউন্ট বন্ধ করা যাবে না।


অন্য পোস্টঃরাতারাতি ফর্সা হয়ে ওঠার ঘরোয়া উপায় 

রকেট একাউন্ট বন্ধ করতে কত সময় লাগতে পারে 


কেউ যদি নিজের রকেট একাউন্ট ডিলেট বা বন্ধ করতে চান তাহলে উক্ত ডকুমেন্টগুলো সাহায্যে খুব সহজেই রকেট একাউন্ট বন্ধ করা যাবে। রকেট কাস্টমার কেয়ারে গিয়ে যদি প্রমাণ দেওয়া যায় যে একাউন্ট টি নিজের তাহলে তারা সাথে সাথেই রকেট একাউন্টটি বন্ধ করে দিবে।


অন্য পোস্টঃপ্রতিদিন ঘরে বসেই 1000 টাকা ইনকাম করুন 

আমাদের শেষ কথা 


আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে রকেট একাউন্ট বন্ধ করার নিয়ম সম্পর্কে খুব ভালোভাবেই জানতে পেরেছেন।তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post