জিমেইল বর্তমান অবস্থা দেখার নিয়ম

জিমেইল বর্তমান অবস্থা দেখার নিয়ম



জিমেইল বর্তমান অবস্থা বা আপনার জিমেইল টি কোন অবস্থায় আছে সেটা কিভাবে চেক করবেন জানা আছে কি?আমরা অনেক সময় পুরাতন জিমেইল এর সন্ধান করে থাকি।অর্থাৎ আমরা অতীতে হয়তো কোন একটি জিমেইল ব্যবহার করতাম কোন কারণবশত এখন আর সেই জিমেইল টি ব্যবহার করিনি এবং এই জিমেইল টিকেই আবার ফেরত আনতে চাই।



তখন জিমেইল বর্তমান অবস্থা দেখার প্রয়োজন পড়ে। কিন্তু কিভাবে জিমেইল বর্তমান অবস্থা দেখবেন সেই বিষয়ে অনেকেই জানেন না। তাই আজকের পোষ্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন জিমেইল বর্তমান অবস্থা দেখা বা পুরাতন জিমেইল আইডি ফিরে আনার উপায় সম্পর্কে। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাক।




জিমেইল বর্তমান অবস্থা /পুরাতন জিমেইল ফিরিয়ে আনার উপায় 


যারা অনলাইনে বিভিন্ন ধরনের কাজ করে থাকেন তাদের কাছে জিমেইল খুবই গুরুত্বপূর্ণ।এমন অনেক ইন্টারনেট ব্যবহারকারী রয়েছে যারা এক জিমেইল দীর্ঘদিন ধরে ব্যবহার করে আসছে।জিমেইল ব্যবহার করতে করতে হয়তো কোন সময় জিমেইল পাসওয়ার্ড ভুলে যাই আবার হয়তো কোন সময় জিমেইল নাম্বারটি মনে থাকেনা। তখন জিমেইল কিভাবে বের করবেন বা পুরাতন জিমেইল ফিরিয়ে কিভাবে আনবেন এই নিয়ে অনেকেই প্রশ্ন করে থাকেন। 



আপনি যদি জিমেইল ফিরিয়ে আনতে চান তাহলে যেই নাম্বারে আপনার জিমেইল টি খোলা ছিল অবশ্যই সেই নাম্বারটি প্রয়োজন হবে। আপনি http://www.gmail.com এই লিংকটি ব্যবহার করে forget your account অপশনে ক্লিক করে আপনার জিমেইল আইডির নাম্বার নাম্বারটি প্রবেশ করান অথবা আপনি যে মোবাইল নাম্বার দিয়ে জিমেইল টি খুলেছিলেন সেন নাম্বারটি দিন দেখবেন আপনার জিমেইল চলে এসেছে। 



অন্য পোস্টঃদাবা খেলে টাকা আয় করার উপায়
 

তাছাড়া আপনারা সরাসরি জিমেইলের ড্যাশবোর্ড থেকে forgot Password অপশনে গিয়ে আপনার মোবাইলের কোড নাম্বার ভেরিফাই করার মাধ্যমে জিমেইল টি ফেরত আনতে পারবেন। তাছাড়া এই পদ্ধতিতে নতুন থেকে শুরু করে অনেক পুরাতন জিমেইল আপনি ফেরত আনতে পারবেন যদি আপনার জিমেইল টি ভেরিফাই করা থাকে।আর যে সকল জিমেইল গুলো মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করা নেই সেগুলো হয়তো ফেরত আনা সম্ভব হবে না। এই ক্ষেত্রে আপনার জিমেইল নাম্বারটি এবং পাসওয়ার্ড দুটোই মনে রাখতে হবে তাহলে শুধুমাত্র পুরাতন জিমেইল ফেরত আনতে পারবেন। 



শেষ কথা,আশা করি আজকের পোস্টটি পড়ার মাধ্যমে জিমেইল বর্তমান অবস্থা বা কিভাবে খুব সহজেই হারিয়ে যাওয়া জিমেইল ফেরত আনবেন সেই সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি আমাদেরকে কমেন্টের মাধ্যমে প্রশ্ন করতে পারেন। আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। 




More keyword



ক্রিটে জিমেইল একাউন্ট,জিমেইল আইডি,জিমেইল একাউন্ট ক্রিটে,আমার জিমেইল একাউন্ট ভুলে গেছি,ক্রিটে আ নিউ জিমেইল একাউন্ট বি মোবাইল নম্বর,জিমেইল পুনরুদ্ধার,সিগণ ইন জিমেইল


Post a Comment (0)
Previous Post Next Post