কলম ক্যামেরার দাম কত ও কোথায় পাওয়া যায়

কলম ক্যামেরার দাম কত ও কোথায় পাওয়া যায়


কলম ক্যামেরা হচ্ছে এক ধরনের স্পাই ক্যামেরা।ঝুঁকিপূর্ণ গুরুত্বপূর্ণ কাজের জন্য কলম ক্যামেরা ব্যবহার হয়ে থাকে। কলম ক্যামেরা ব্যবহার করে খুব সহজেই ভিডিও ধারণ করা যায়।আজকের পোস্টে সেরা কয়েকটি কলম ক্যামেরা ও কলম ক্যামেরার দাম নিয়ে আলোচনা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক:-


কলম ক্যামেরা দাম/pen camera price in bd


বর্তমান সময়ে বাংলাদেশের বাজারে বেশ কিছু নতুন ফিচারের কলম ক্যামেরা দেখা যায়। এই কলম ক্যামেরা গুলো আপনারা চাইলে খুবই স্বল্প দামে ক্রয় করতে পারেন। যারা কম বাজেটে ভালো কলম ক্যামেরা কিনতে চান তারা নিচের ৫ টি ক্যামেরার মধ্যে থেকে যেকোনো ক্যামেরা ক্রয় করতে পারেন।



১.Inspiratek 1080p HD Camera Pen


যারা লুকিয়ে ফুটেজ সংগ্রহ করার জন্য কলম ক্যামেরা খুজছেন তাদের জন্য এই ক্যামেরাটি অসাধারণ হতে পারে। এই ক্যামেরাটি ব্যবহার করা খুবই সহজ এবং এটি সেটাপ হতে মাত্র কয়েক মিনিট সময় নেই।তাছাড়া এই ক্যামেরাটি তে একটি এক বোতাম নকশা রয়েছে যার মাধ্যমে খুব সহজেই টার্গেটেট স্থানে ভিডিও ধারণ করা যায়।



এতে রয়েছে ৭৫ মিনিটের ভিডিও রেকর্ডিং পেন ক্যামেরা, 1/4″ 2MP CMOS ইমেজ সেন্সর,1280 x 720p ভিডিও রেজোলিউশন এবং ১৮০০ এম্পিয়ার লিথিয়াম ব্যাটারি সহ আরো অনেক সুবিধা। যারা ক্যামেরাটি কিনতে চান তারা বাংলাদেশের বাজার থেকেই ১,৯৯৯ টাকার মধ্যে পেয়ে যাবেন। 



২.Spy Camera T189 Mini USB Video Pen Camera


কলম ক্যামেরা দাম বা কম দামে ভালো কলম ক্যামেরা যদি কিনতে চান তাহলে এই ক্যামেরাটি নিতে পারেন।এই ক্যামেরাটির রয়েছে নানান ধরনের সুবিধা।এই ক্যামেরাটির মাধ্যমে আপনারা সর্বোচ্চ ১৮০ মিনিট একটানা ভিডিও রেকর্ডিং করতে পারবেন। ক্যামেরাটিতে ব্যবহার করা হয়েছে একটি উচ্চ গতির ট্রান্সমিশন ইন্টারফেস। তাছাড়া এতে 5mp সেনসরের পাশাপাশি 32GB পর্যন্ত TF মাইক্রো এসডি কার্ড সহ রয়েছে ৮৫০ এম্পিয়ারের ব্যাটারি সুবিধা। আকর্ষণীয় এই কলম ক্যামেরাটি আপনারা বাংলাদেশের বাজারে ২,২০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



৩.Mini Full HD Body Camera with USB Port


ভালো মানের কলম ক্যামেরা যারা কিনতে চান তারা এই ক্যামেরাটি নিতে পারেন। এই ক্যামেরাটি তে আপনারা নিত্য নতুন ফিচারের সাথে দারুণ কিছু সুবিধা পাবেন। ক্যামেরাটি ১৪০° 

wide অ্যাঙ্গেলে যে কোন ধরনের ভিডিও করতে পারবে।১০৮০ p মোডে ক্যামেরাটির মাধ্যমে ভিডিও ধারণ করা সম্ভব। তাছাড়া ক্যামেরা টিতে আরও রয়েছে 128GB Expandable Memory।ক্যামেরাটির ব্যাটারি ক্ষমতা হচ্ছে ২৫০ এম্পিয়ারের। অসাধারণ এই ক্যামেরাটি বাংলাদেশের বাজারে ৩২০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



৪.T189 Mini USB Video Pen Camera


নিরাপত্তার জন্য যারা কলম ক্যামেরা কিনতে চান এই ক্যামেরাটি নিতে পারেন। বর্তমান সময়ে বাজারে যত কলম ক্যামেরা রয়েছে তাদের মধ্যে এটি খুবই জনপ্রিয় ক্যামেরা। ক্যামেরাটি তে একটানা ১৮০ মিনিটের মত ভিডিও রেকর্ড করা সম্ভব হবে।ক্যামেরাটিতে ৩২ জিবি মাইক্রো এসডি কার্ডের সুবিধার পাশাপাশি রয়েছে ৮৫০ এম্পিয়ার এর ব্যাটারি। তাছাড়া একেবারে আরো অনেককে নিত্য নতুন সব ফিচার রয়েছে যা ক্যামেরাটি কে অন্য ক্যামেরা গুলোর থেকে আলাদা করেছে। অসাধারণ এই ক্যামেরাটি বাংলাদেশের বাজারে ২,২০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



কলম ক্যামেরা কোথায় পাওয়া যায়


কলম ক্যামেরা হচ্ছে এক ধরনের স্পাই ক্যামেরা। যারা লুকিয়ে ভিডিও ধারণ করতে চান তারা অনেক ক্ষেত্রে কলম ক্যামেরা ব্যবহার করে থাকেন। তাই অনেকেই কলম ক্যামেরা কিনতে চান। যারা কলম ক্যামেরা কিনতে চান তারা সরাসরি অনলাইন থেকে কলম ক্যামেরা কিনে ফেলতে পারেন অথবা ঢাকা থেকে বড় ক্যামেরার দোকানগুলো থেকে কলম ক্যামেরা কিনতে পারেন।



শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন কলম ক্যামেরার দাম এবং কলম ক্যামেরা কোথায় পাওয়া যায় এই বিষয়ে সুস্পষ্ট ধারনা পেয়েছেন।তারপরও যদি এই বিষয়ে আরো কিছু জানার থাকে আমাদেরকে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন আপনার প্রশ্নটির খুবই দ্রুত সময়ের মধ্যে উত্তর দেওয়ার চেষ্টা করা হবে। 


একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis