কম দামে ভালো ৫ টি হুইল চেয়ার।হুইল চেয়ারের দাম কত


অনেকে ইন্টারনেটে হুইল চেয়ারের দাম কত এই নিয়ে প্রশ্ন করে থাকেন।কেননা হুইল চেয়ার যাদের দরকার হয়ে থাকে তারা অনেকেই কম বাজেটে ভালো হুইল চেয়ার খুঁজে থাকেন। কিন্তু কোন হুইল চেয়ার টা নিলে ভালো হবে এবং এর দাম কত এই বিষয়ে জানানোর জন্যই আজকের পোস্টটি। আজকের পোষ্টের মাধ্যমে জানতে পারবেন সেরা পাঁচটি হুইল চেয়ারের দাম বা হুইল চেয়ারের দাম কত সেই সম্পর্কে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-



সেরা ৫ টি পাঁচটি হুইল চেয়ার/হুইল চেয়ারের দাম বাংলাদেশ 


নিচে পাঁচটি হুইল চেয়ারের রিভিউ দেওয়া হলো যার মাধ্যমে বুঝতে পারবেন কোন হুইল চেয়ারটি এখন কিনলে ভালো হবে। তাছাড়া এই হুইল চেয়ার গুলো অনেক কম বাজেটে আপনারা পেয়ে যাবেন।

১.Kaiyang KY802-35 Children Wheel Chair


হুইল চেয়ারের দাম কত



বাচ্চাদের জন্য অনেকেই এই হুইল চেয়ারটি ব্যবহার করে থাকেন। অসাধারণ এই হুইল চেয়ার টিতে ব্যবহার করা হয়েছে 6 inch PVC castor wheel এবং 22-inch PU rear wheel।শিশুরা খুব সহজেই হুইল চেয়ার টি ব্যবহার করতে পারবে। আকর্ষণীয় হুইল চেয়ার টি বাংলাদেশের বাজারে মাত্র সাত হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


২.SHC Manual Wheelchair


হুইল চেয়ারের দাম কত



বাংলাদেশে বর্তমানে অনেকেই এই হুইল চেয়ার টি ব্যবহার করছে। হুইল চেয়ারটিতে সিট বেল্টের সুবিধা রয়েছে যার মাধ্যমে বিনা ঝুঁকিতে এটি ব্যবহার করা যাবে।তাছাড়া হুইল চেয়ারটিতে আরও রয়েছে ম্যানুয়াল ডিজাইনের সাথে আকর্ষণীয় ফ্রেম। যা ব্যবহারকারীকে উন্নতর সেবা প্রদান করে থাকে। বর্তমানে বাংলাদেশের বাজারে আকর্ষণীয় এই হুইল চেয়ার টি মাত্র ৭৮০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



৩.Kaiyang KY608-46 Commode Wheelchair


হুইল চেয়ারের দাম কত



যারা কম বাজেটে ভালো হুইল চেয়ার কিনতে চান তাদের জন্য এই হুইল চেয়ারটি অসাধারণ হতে পারে। হুইল চেয়ারটি ক্রমড স্টিল দিয়ে তৈরি এবং এতে ২৪ ইঞ্চি ভারি ইস্পাত কাঠামো ব্যবহার করা হয়েছে।তাছাড়া এই হুইল চেয়ারটি আপনারা ভাজ করে এক জায়গা থেকে অন্য স্থানে খুব সহজে বহন করতে পারবেন। বিশেষ করে যারা শারীরিকভাবে প্রতিবন্ধী রয়েছে তাদের ক্ষেত্রে এই হুইল চেয়ার টি খুবই ভালো কাজ করে থাকে। কেননা তারা এই হুইল চেয়ারটি ব্যবহার করে বাথরুমে যেতে পারেন। বাংলাদেশ থেকে আপনারা এই হুইল চেয়ার টি বর্তমানে ৯৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। ঢাকায় KY এর শোরুমে গিয়ে সরাসরি হুইল চেয়ারটি কিনতে পারবেন। 



৪.Kaiyang 608GC Wheelchair


হুইল চেয়ারের দাম কত



কম বাজেটের মধ্যে যারা ভাল হুইল চেয়ার কিনতে চান তাদের জন্য এটা অসাধারণ হতে পারে।এই হুইল চেয়ারটি  অন্যান্য হুইল চেয়ার এর থেকে অনেকটা বেশি আরাম দিতে সক্ষম। কেননা হুইল চেয়ারটি তৈরি করা হয়েছে উচ্চশক্তি, স্টেইনললেস, বার্ধক্য প্রতিরোধী ক্রমোড স্টিলের ফ্রেম দ্বারা।এই হুইল চেয়ার টি ব্যবহার করার মাধ্যমে ব্যবহারকারী ৯০ ডিগ্রি থেকে ১৮০° এ্যাঙ্গেলে হেলান দিতে পারবে। অসাধারণ এই হুইল চেয়ারটি চীনা প্রতিষ্ঠান দ্বারা তৈরি। বাংলাদেশের বাজারে হুইল চেয়ার টি মাত্র ১৫ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন।


৫.SHC Manual Wheelchair


হুইল চেয়ারের দাম কত



যারা একটু হাই বাজেটের মধ্যে হুইল চেয়ার কিনতে চান তাদের জন্য এটা অসাধারণ হতে পারে। হোয়াইট কালারের হুইল চেয়ারটিতে আপনারা বিভিন্ন সুবিধা পাবেন।হুইল চেয়ার টিতে ব্যবহার করা হয়েছে দারুন টয়লেট সিট যার মাধ্যমে ব্যবহারকারী খুব সহজেই ময়লা পরিষ্কার করতে পারবেন।তাছাড়া এতে রয়েছে ক্র্যাঙ্ক

ব্যবহার করার সুবিধা যার মাধ্যমে উচ্চতা কম বেশি করা যাবে। এই হুইল চেয়ারটি ১৫০ কেজি পর্যন্ত ওজন খুব সহজে সহ্য করতে পারবে।বাংলাদেশের বাজারে হুইল চেয়ারটির দাম পড়বে ৩২ হাজার টাকার কাছাকাছি। 




শেষ কথা,আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা হুইল চেয়ারের দাম কত বা কম দামে ভালো হুইল চেয়ার কোথায় পাবেন এই বিষয়ে মোটামুটি ধারণা পেয়েছেন।তারপরেও যদি কোন বিষয়ে সম্পর্কে কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ। 


Post a Comment (0)
Previous Post Next Post