এক বান টিনের দাম কত। কম দামে ভালো টেকসই টিন

 

১ বান টিনের দাম কত। কম দামে ভালো টেকসই টিন

ঘরের কাজে টিন অনেক আগে থেকেই ব্যবহার হয়ে আসছে। ঘরের ছাদ থেকে শুরু করে অনেক কাজে টিনের ব্যবহার করা হয়ে থাকে।বর্তমান বাজারে অনেক ধরনের টিন দেখতে পাওয়া যায়। তাই আজকের পোস্টে বিভিন্ন ধরনের টিনের দাম বা কোন টিনগুলো নিলে ভালো হবে সেই বিষয়ে মোটামুটি আপনাদের একটা ধারণা দেওয়ার চেষ্টা করবো।যারা এই বিষয়ে জানতে চান তারা অবশ্যই সম্পূর্ণ পোস্টটি বিস্তারিত এবং মনোযোগ সহকারে পড়বেন।


এক বান টিনের দাম কত 


বাজারে এখন প্লাস্টিকের টিন থেকে শুরু করে সিমেন্টের টিন সহ অনেক ধরনের টিন রয়েছে।অনেকে ইন্টারনেটে এক বান টিনের দাম কত এই বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করে থাকেন। যেহেতু বাজারে অনেক ধরনের টিন পাওয়া যায় তাই টিনের ধরণ ভেদে দাম কম বেশি হয়ে থাকে। তারপরও এই বিষয়ে কিছুটা ধারণা দেওয়ার চেষ্টা করব যেমনঃ-এরাবিয়ান হর্স এক বান টিনের দাম ২৯০০ টাকা নেওয়া হয়ে থাকে। তাছাড়া ১৯০ মিলিমিটারের যে এরাবিয়ান হর্স টিনগুলো পাওয়া যায় তার দাম ৪৪০০ টাকা নেওয়া হয়ে থাকে। 



অন্য পোস্টঃইন্ডাস্ট্রিয়াল টিনের দাম কত 

এরাবিয়ান হর্স টিনের দাম


বর্তমানে এরাবিয়ান হর্স টিনগুলো ঘরের কাজের জন্য অনেকেই ব্যবহার করছেন।১৫০ মিলিমিটারের php এরাবিয়ান হর্স এক বান টিনের দাম হচ্ছে ৩৫০০ টাকা।এইটিন গুলো সাধারণত অন্যান্য টিনের তুলনায় অনেক বেশি টেকসই হয়ে থাকে এবং বর্তমান বাজারে এর চাহিদা ব্যাপক। তাই যারা ঘরের কাজে টিন ব্যবহার করতে চান ভালো বাজেট থাকলে এরাবিয়ান হর্স টিন কিনতে পারেন। 



গ্যালকো টিনের দাম/এক বান টিনের দাম কত 


অনেকে গেলকো টিনের দাম কত বা বর্তমান বাজারে এক বান গ্যালকো টিনের দাম কেমন নিচ্ছে এই সম্পর্কে জানতে চাই। বর্তমান বাজারে গ্যালকো টিনের দাম ৪২০০ টাকা থেকে শুরু করে ৯২০০ টাকার মধ্যে নেওয়া হচ্ছে। বাজারে ০.১২ মিলি এক বান গালকো টিনের দাম ৪২০০ টাকা, 0.26 mm গেলকো টিনের দাম ৫০০০ টাকা এবং সব থেকে বড় সাইজের ০.৪৬ মিলি গেলকো টিনের দাম নেওয়া হচ্ছে ৯২০০ টাকার মতো।


সিমেন্টের টিনের দাম কত/আবুল খায়ের গরু মার্কা টিনের দাম 


বাংলাদেশে আবুল খায়ের গরু মার্কা টিন খুবই জনপ্রিয়। বর্তমান বাজারে আবুল খায়ের গরু মার্কা টিন ২৬০০ টাকা থেকে শুরু করে ৮২০০ টাকা পর্যন্ত নেওয়া হচ্ছে।০.১২ mm এর এক বান আবুল খায়ের গরু মার্কা টিনের দাম ২৬০০ টাকা এবং 0.34 mm আবুল খায়ের টিনের দাম নেওয়া হচ্ছে ৬৬০০ টাকা।




রঙ্গিন টিনের দাম কত


অনেকেই ইন্টারনেটে এক বান রঙ্গিন টিনের দাম কত এটা নিয়ে প্রশ্ন করে থাকেন। আপনারা সকলেই জানেন যে রঙ্গিন টিন ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলতে সাহায্য করে থাকে। যার কারণে অনেকেরই রঙিন টিন পছন্দ হয়ে থাকে। বর্তমান বাজারে যে রঙ্গিন টিন গুলো পাওয়া যাচ্ছে তার দাম সাধারণত তিন হাজার টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে। এই টিনগুলো ব্যবহার করে ঘরের ছাদ ছাওয়াসহ আরো অনেক ধরনের কাজ করা যাবে।



অন্য পোস্টঃকম দামে ভালো ছোট সিসি ক্যামেরা
 

আবুল খায়ের রঙ্গিন টিনের দাম


আবুল খায়ের টিনের দাম কত বা আবুল খায়ের এক বান টিনের কেমন দাম নেওয়া হয়ে থাকে সেই বিষয়ে এবার আপনারা জানতে পারবেন। আবুল খায়ের ০.১২ মিলি যে টিনগুলো রয়েছে এর দাম সাধারণত ২৬৫০ টাকা নেওয়া হয়ে থাকে। আর ০.২৬ মিলি এক বান টিনের দাম নেওয়া হয়ে থাকে ৫৭০০ টাকা। তাছাড়া ০.৫০ মিলি একবান টিনের দাম নেওয়া হয়ে থাকে ৮২০০ টাকার মতো।



শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা একবার টিনের দাম কত বা বর্তমানে কোন টিমের দাম কত নেওয়া হচ্ছে এই বিষয় সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি কোন বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। ধন্যবাদ।

Post a Comment (0)
Previous Post Next Post