ছোট সিসি ক্যামেরার দাম কত


অনেকেই ছোট সিসি ক্যামেরা কিনতে চাই।যার কারণে ছোট সিসি ক্যামেরার দাম কত সেই সম্পর্কে জানার অনেকের আগ্রহ রয়েছে।এই সকল ছোট সিসি ক্যামেরা গুলো ব্যবহার করে যে কোন ধরনের ভিডিও বা ফুটেজ খুব সহজেই নেওয়া যায়।যেহেতু সিসি ক্যামেরাটি অনেক ছোট হওয়ায় অনেকের নজর এড়িয়ে ফুটেজ নেওয়া যায়।আজকের পোস্টে আমি আপনাদের সাথে সবচেয়ে ছোট সিসি ক্যামেরা দাম কত বা বর্তমান সময়ে কম দামে সবচেয়ে ভালো ছোট গোপন ক্যামেরা কোনটা ভালো হবে সেই নিয়ে আলোচনা করবো।তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাকঃ-


অন্য পোস্টঃকম দামে ভালো সিসি ক্যামেরা 

সবচেয়ে ছোট সিসি ক্যামেরা


সবচেয়ে ছোট ক্যামেরা গুলোর মধ্যে স্পাই ক্যামেরা অন্যতম। স্পাই ক্যামেরা অনেক ধরনের রয়েছে।আর এই সকল স্পাই ক্যামেরা গুলো ব্যবহার করে যে কোন ব্যক্তি চাইলে খুব সহজেই যেকোনো স্থানের নিরাপত্তা নিশ্চিত করতে পারবেন।দোকানপাট থেকে শুরু করে ব্যবসায়িক নানা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা ব্যবহার করা হয়ে থাকে।



কিন্তু সিসি ক্যামেরা ব্যবহারের ক্ষেত্রে অনেক সুবিধা থাকলেও কিছুটা অসুবিধার সম্মুখীন হতে হয়। অর্থাৎ সিসি ক্যামেরা ব্যবহার করলে অনেকেই সচেতন হয়ে যায় যার কারণে চোর ধরা সম্ভব হয় না। তাই অনেকেই চান ছোট সিসি ক্যামেরা ব্যবহার করতে যেন কেউ বুঝতে না পারে।



কোন ক্যামেরা সবচেয়ে ভালো/মিনি সিসি ক্যামেরা প্রাইস ইন বাংলাদেশ


সবচেয়ে ছোট সিসি ক্যামেরা বা কোন ক্যামেরা সবচেয়ে ভালো হবে এবার আপনাদেরকে আমি সেই বিষয়ে বলবো।নিচে আপনাদের সুবিধার জন্য ক্যামেরা সহ বিস্তারিত আলোচনা করা হলোঃ-



sq 11 নাইট ভিশন ক্যামেরা 



ছোট সিসি ক্যামেরার দাম কত



ক্যামেরা জগতে যত মডেল রয়েছে তাদের মধ্যে এই মডেলটিলটি খুবই জনপ্রিয়।এই ক্যামেরাটি অনেকটা সিসি ক্যামেরা মত এবং এই ক্যামেরা ব্যবহারে আপনারা অন্ধকারে খুব সহজেই ভালো ফুটেজ ধারণ করতে পারবেন। ক্যামেরাটি অল্প আলোর মধ্যেও ১০৮০ p মোডে ভিডিও ধারণ করতে পারবে।এই ক্যামেরাটি ব্যবহার করে একটানা ৭০ মিনিট যেকোনো ধরনের ভিডিও ধারণ করা সম্ভব হবে। ক্যামেরাটিতে ব্যবহার করা হয়েছে ৩২ গিগাবাইট এক্সটার্নাল মেমোরি কার্ড।যারা বাংলাদেশের বাজার থেকে ক্যামেরাটি কিনতে চান তারা মাত্র 500 টাকার মধ্যেই পেয়ে যাবেন।



অন্য পোস্ট:কম দামে ভালো স্পাই ক্যামেরা কোথায় পাওয়া যায় 

মিনি আইপি ক্যামেরা এ -9


ছোট সিসি ক্যামেরার দাম কত



যারা সিসি ক্যামেরা ব্যবহার করে থাকেন তারা অনেকেই জানেন যে সিসি ক্যামেরার মধ্যে এক ধরনের বিশেষ ক্যামেরা রয়েছে যা সাধারণত ওয়াইফাই এর মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়।আর এই ধরনের ক্যামেরাগুলোকে আইপি ক্যামেরা বলা হয়ে থাকে।বর্তমান বাজারে যত আইপি ক্যামেরা রয়েছে তার মধ্যে এই ক্যামেরাটি হচ্ছে সবথেকে ছোট।এই ক্যামেরাটি ব্যবহারের বিশেষ সুবিধা হচ্ছে ১৮০ ডিগ্রি অ্যাঙ্গেলে যে কোন ধরনের ভিডিও ধারণ করা যায়।তাছাড়া এই ক্যামেরাটি ১০ মিটার দূর পর্যন্ত স্পষ্ট ফুটেজ ধারণ করতে পারে।যারা বাংলাদেশ থেকে ক্যামেরাটি কিনতে চান তারা মাত্র ১৭৯০ টাকার মধ্যে ক্যামেরাটি পেয়ে যাবেন।


এসকিউ ১৬


ছোট সিসি ক্যামেরার দাম কত




যারা নিরাপত্তার জন্য নাইট ভিশন ক্যামেরা খুজে থাকেন তারা এই ক্যামেরাটি ব্যবহার করতে পারেন। এই ক্যামেরাটির আকার অনেক ছোট হয় যেকোনো ধরনের কাজে লুকিয়ে ভিডিও ধারণ করা সম্ভব। ক্যামেরাটি ব্যবহার করে ফুল এইচডি মোডে ভিডিও ধারণ করা সম্ভব এবং এই ক্যামেরার অন্যতম একটি সুবিধা হচ্ছে এর মাধ্যমে লুপ রেকর্ডিং  করা যায়।তাই যারা ছোট সিসি ক্যামেরা কিনতে চান তারা এই ক্যামেরাটি কিনতে পারেন। 



অন্য পোস্টঃকলম ক্যামেরার দাম কত এবং কোথায় পাওয়া যায়


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা সবচেয়ে ছোট সিসি ক্যামেরার দাম কত বা কোন সিসি ক্যামেরাটি কিনলে ভালো হবে সেই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তারপরেও যদি এই বিষয়ে কোন ধরনের প্রশ্ন থেকে থাকে বা কোন কিছু জানার থেকে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis