মেয়েদের মন ভাল করার উপায়

মেয়েদের মন ভাল করার উপায়


প্রিয়জনের মন যদি কখনো খারাপ হয়ে যায় কিভাবে মন ভালো করা যায় আমরা এই নিয়ে অনেক চিন্তায় পড়ে যায়। নিজের কোন ব্যবহার বা অন্য কোন কারণে প্রিয়জনের মন খারাপ হয়ে যেতে পারে।তখন আমাদের কিছু পদ্ধতি অনুসরণ করে প্রিয়জনের মনকে ভালো করা উচিত তাহলে সম্পর্কটি অটুট থাকবে।নিচে মেয়েদের মন ভাল করার কয়েকটি উপায় দেওয়া হলো। 


মেয়েদের মন ভালো করার উপায় /প্রেমিকার মন ভালো করার উপায়


মেয়েদের একটু রাগ বেশি হয়ে থাকে। মেয়েরা যেকোনো কথায় একটু বাড়তি রিয়াক্ট করে থাকে। তাই কখনো যদি আপনার প্রিয় মানুষটি আপনার কোন কথাই কষ্ট পেয়ে থাকে বা আপনাকে ভুল বুঝে থাকে তাহলে নিচের টিপস গুলো অনুসরণ করে তার মন ভালো করতে পারেন।



সারপ্রাইজ দিতে পারেনঃমেয়েরা সারপ্রাইজ অনেক বেশি পছন্দ করে থাকে। যখন কোন মেয়ের চোখ বন্ধ করে তার সামনে দারুন একটি সারপ্রাইজ আনা হয় তখন তার ভিতরে রাগ পানি হয়ে যায়। তাই যদি প্রিয় মানুষটি কখনো কোন কারনে কষ্ট পেয়ে থাকে বা রাগ করে থাকে তাহলে তার জন্য দারুন একটি সারপ্রাইজ দিতে পারেন। যেমন প্রিয় মানুষকে নিয়ে সিনেমা হলে গিয়ে ভালো একটি রোমান্টিক সিনেমা দেখতে পারেন।



নিজের ভুল স্বীকার করুনঃকোন কারনে যদি প্রিয় মানুষটিকে কষ্ট করে দিয়ে থাকেন তাহলে তার কাছে নিজের ভুল স্বীকার করতে হবে।অর্থাৎ তাকে বুঝাতে হবে যে এটা আপনারই ভুল ছিলো।পরবর্তীতে এমন ভুল করবেন না তাকে আশ্বাস দিতে হবে এবং তার আপনার প্রতি ভরসা করতে বাধ্য করতে হবে। তাহলেই তার মন ভালো হয়ে যাবে।



মাঝেমধ্যে রান্না করে খাওয়াতে পারেনঃআপনার উপর যখন পছন্দের মানুষটি অনেক বেশি রাগ করবে তখন রাগ ভাঙানোর জন্য রান্না করে খাওয়াতে পারে। নতুন রেসিপি বানিয়ে তার সামনে নিয়ে গিয়ে সারপ্রাইজ দিতে পারেন। দেখবেন তার রাগ অনেকটাই কমে যাবে আপনার উপর। 



সুন্দর সুন্দর কথা বলুন এবং প্রশংসা করতে থাকুনঃসে যদি আপনার পাশে বসে থাকেন এবং রাগ করে কথা না বলে থাকে তাহলে তাকে নিয়ে সুন্দর সুন্দর কথা বলতে থাকুন। তার গুণের প্রশংসা করতে থাকুন ও তাকে হাসানোর চেষ্টা করতে থাকুন। তাহলে দেখবেন খুব সহজেই তার রাগ কমে যাবে এবং সে আপনার সাথে কথা বলবে। 



বাইরে ঘুরতে নিয়ে যেতে পারেনঃরাগ কমানোর জন্য বাইরে ঘুরতে যাওয়া সর্বতম একটি উপায়। সুন্দর একটি স্থানে যদি প্রিয় মানুষটিকে নিয়ে গিয়ে কিছু সময় কাটানো যায় তাহলে দেখবেন নিমেষের মধ্যেই তার রাগ হাওয়া হয়ে যাবে।তাই প্রিয়জনের রাগ কমানোর জন্য এই উপায়টি অবলম্বন করে দেখতে পারেন।



পছন্দের কিছু গিফট দিতে পারেনঃমেয়েদের মন ভাল করার জন্য তার পছন্দের কিছু গিফট করতে পারেন।সেটা হোক কোন ফুল বা অন্য কিছু। তার পছন্দের কোন কিছু গিফট করার ফলে তার মন অনেকটাই ভালো হয়ে যাবে এবং আপনার প্রতি রাগ অনেক কমিয়ে ফেলবে। কেননা মেয়েরা সকল সময়েই তার পছন্দের মানুষের কাছ থেকে গিফট প্রত্যাশা করে। 



অন্য পোস্টঃনিজেকে পরিবর্তন করার উপায় 

মেয়েদের মন ভাল করার উক্তি


মেয়েদের মন ভালো করার জন্য কিছু উক্তি নিচে দেওয়া হল যেগুলো চাইলে ব্যবহার করতে পারেন। এসব উক্তিগুলো নিজের ফেসবুক একাউন্ট সহ প্রিয় মানুষটির কাছে এসএমএসের মাধ্যমে ব্যবহার করতে পারেন।



➡️অবুঝ মনের ভালোবাসা গুলো ছড়িয়ে দিলাম বাতাসে তুমি সাজিয়ে রাখিও তোমার মনের ঐ আকাশে। 


➡️মেয়েদের মন খুবই নরম হয়ে থাকে তাই উপহার দিয়েও ভালো করা যায় তাই আপনার পছন্দের মানুষটি যদি কখনো রাগ করে তাহলে তাকে উপহার দিতে পারেন।


➡️প্রেম মানে হৃদয়ের টান প্রেম মানে একটু অভিমান, প্রেম মানে হচ্ছে দুইটি পাখির একটি নীড় একটি নদীর দুই তীর,দুইটি মনের একটি আশা তার নাম ভালোবাসা। 


➡️তোমাকে আমি ঠিক ততটাই ভালোবাসি যতটা ভালবাসলে কারো কথা মনে পড়লে কাঁদা যায়, ততটা ভালোবাসি যতটা ভালবাসলে কেউ কারো জন্য কাঁদতে পারে এবং কেউ কারো জন্য নিজের জীবন শেষ করে ফেলতে পারে। 


➡️ভালোবাসার মানুষ যতই দূরে থাকুক না কেন কখনো মনে হবে না যে সে দূরে রয়েছে, মনে হবে সে আমার অনুভবে মিশে রয়েছে। 



প্রিয় মানুষের মন ভালো করার মেসেজ /প্রেমিকার মন ভালো করার মেসেজ 


➡️আমি পুরো পৃথিবীটাকে ব্রেকআপ দিয়ে ফেলবো যদি তুমি একবার বলো আমাকে ভালোবাসো। 


➡️আমার মনটি শুধু তোমার মনের খাতায় লিখে রাখো তাহলে আমায় মনে পড়বে তুমি যতই দূরে থাকো আমাকে ছেড়ে। 


➡️ভালোবাসার সবটুকু রং ছড়িয়ে দিলাম একসাথে তুমি রাঙিয়ে নিও তোমার মন,অবুঝ এ মনের স্বপ্নগুলো উড়িয়ে দিলাম বাতাসে, তুমি সাজিয়ে নিবে তোমার ওই জীবন। 


➡️তোমার দুঃখ আমার দুঃখ তোমার সুখ হচ্ছে আমার সুখ, তোমার অভিমান আমার অভিমান এবং তোমার খুশি হচ্ছে প্রিয় আমার খুশি। 


➡️রাগ অভিমানকে কখনো আপন করবে না আপন আমাকে করো,আমি তোমায় সুখের নদীতে ভাসিয়ে নিয়ে যাবো।


➡️যদি কেউ আমাকে বলে তুমি পৃথিবী চাওনা তোমার প্রিয় তোমাকে চাও আমি শুধু তোমাকে বেছে নিবো।



উপসংহারঃ-আশা করি পোস্টটি যারা পড়েছেন তারা মেয়েদের মন ভালো করার উপায় বা প্রিয় মানুষের মন খারাপ থাকলে কি করা উচিত এই বিষয়টা সম্পর্কে জানতে পেরেছেন। তাই পোস্টটি পড়ে ভালো লেগে থাকলে অন্যদের শেয়ার করে দেখার সুযোগ করে দিতে পারেন। ধন্যবাদ। 


Post a Comment (0)
Previous Post Next Post