টেলিটক ইন্টারনেট অফার ২০২২(Bd sim offer)

 

টেলিটক ইন্টারনেট অফার ২০২২(Bd sim offer)


টেলিটক ইন্টারনেট অফার - টেলিটকের নতুন বছরের সব ধামাকা ইন্টারনেট অফার নিয়ে থাকছে আজকের আর্টিকেল।

টেলিটক বাংলাদেশী সকল সিম অপারেটর গুলোর মধ্যে অন্যতম বলা যায়। কেননা সল্প মূল্যে বেশি ইন্টারনেট সেবা প্রদান করে থাকে তারা। আর তাদের সল্প দামে ভালো ইন্টারনেট সেবা প্রদানের তাদের গ্রাহক সংখ্যাটাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

আর এইটাই টেলিটক গ্রাহকদের জন্য সুবিধা। সকলে সল্প দামে ইন্টারনেট অফার পেয়ে থাকে।

টেলিটক আগামী, বর্ণমালা, অপরাজিতা ডাটা প্যাকগুলো গ্রাহকরা সল্প মূল্যে ভোগ করে থাকেন।

আর তাই ২০২২ সালের টেলিটক ইন্টারনেট অফারগুলো নিম্নে দিয়ে দেওয়া হলোঃ

টেলিটক ইন্টারনেট অফার || Teletalk internet offer 2022


নিচে অপরাজিতা, বর্ণমালা, আগামী তিনটি সিমের ইন্টারনেট অফারগুলো ভাগ করে দিয়ে দেওয়া হলোঃ

টেলিটক অপরাজিতা ইন্টারনেট অফার ২০২২


৮ টাকায় ১ জিবি ইন্টারনেট

শুধুমাত্র টেলিটক অপরাজিতা সিম থেকেই দেওয়া হচ্ছে এই অফারটি। যারা নতুন অপরাজিতা সিম কিনবে তারা কেনার পরবর্তী ৩ মাস এই অফারটি যতখুশি ততবার নিতে পারবেন। এই ১ জিবি ইন্টারনেট ৭ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। অফারটি পেতে *১১১*৮# ডায়াল করুন অথবা ৮ টাকা রিচার্জ করুন।

১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট(teletalk internet offer)

অপরাজিতা সিম থেকে ১৯ টাকায় পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট। অফারটি পেতে ডায়াল করুন *১১১*১৯# অথবা রিচার্জ করুন ১৯ টাকা। যত ইচ্ছে নিতে পারবেন, অফারটির মেয়াদ হচ্ছে ৩ দিন।


৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট

অপরাজিতা সিমে মাত্র ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট পেতে ডায়াল করুন *১১১*৩৮# অথবা রিচার্জ করুন ৩৮ টাকা। এই ২ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন।


১৫৬ টাকায় ১০ জিবি ইন্টারনেট

দীর্ঘসময় ব্যবহারের জন্য যারা ইন্টারনেট প্যাক নিতে চান তারা এটি কিনতে পারেন। অফারটি নিতে ডায়াল করুন *১১১*১৫৬# অথবা রিচার্জ করুন ১৫৬ টাকা। অফারটি মেয়াদ থাকবে ১৫ দিন পর্যন্ত।

টেলিটক আগামী ইন্টারনেট অফার ২০২২(teletalk internet offer)


২২ টাকায় ১ জিবি ইন্টারনেট

আগামী সিমের গ্রাহকরা ২২ টাকায় পেয়ে যাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। অফারটি সরাসরি পেতে ডায়াল করুন *১১১*৬০০# নম্বরে। এই অফারটির মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

৫৫ টাকায় ৩ জিবি ইন্টারনেট

আগামী সিমের গ্রাহকরা ৫৫ টাকায় পেয়ে যাবেন ৩ জিবি ইন্টারনেট। এই অফারটি সরাসরি পেতে ডায়াল করুন *১১১* ৬০৩# নাম্বারে। অফারটির মেয়াদ থাকবে ১০ দিন পর্যন্ত।

৯১ টাকায় ৫ জিবি ইন্টাররেট

আগামী সিমের গ্রাহকরা ৯১ টাকায় পেয়ে যাবেন ৫ জিবি ইন্টারনেট। এই অফারটি সরাসরি গ্রহণ করতে ডায়াল করুন *১১১*৬০৫# নাম্বারে। এই অফারটি ১৫ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

১৭৭ টাকায় ১০ জিবি ইন্টারনেট(teletalk internet offer)

পুরো মাস ব্যবহারের জন্য আগামী সিমের গ্রাহকরা পাচ্ছেন এই অফারটি। অফারটি পেতে সরাসরি ডায়াল করুন *১১১*৬১০# নাম্বারে। অফারটি ব্যবহার করতে পারবেন ৩০ দিন পর্যন্ত।

টেলিটক বর্ণমালা ইন্টারনেট অফার ২০২২


২৪ টাকায় ১ জিবি ইন্টারনেট

বর্নমালা সিমের গ্রাহকরা মাত্র ২৪ টাকায় পাবেন ১ জিবি ইন্টারনেট। অফারটি পেতে সরাসরি ডায়াল করুন *১১১*৬১১# নাম্বারে। এই অফারটির মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

৪৬ টাকায় ১ জিবি ইন্টারনেট

কম টাকায় পুরো মাস ব্যবহার এর জন্য বর্নমালা সিমের গ্রাহকরা কিনতে পারেন এই অফারটি। এই অফারটি সরাসরি কিনতে ডায়াল করুন *১১১*৬১২#  নাম্বারে। মেয়াদ থাকবে ১ মাস পর্যন্ত।


৬২ টাকায় ৩ জিবি ইন্টারনেট

বর্নমালা সিমের গ্রাহকদের জন্য ৬২ টাকায় থাকছে এই মাঝারি ইন্টারনেট প্যাকটি। অফারটি সরাসরি কিনতে ডায়াল করুন *১১১*৬১৪# নাম্বারে। অফারটির মেয়াদ থাকবে ১০ দিন পর্যন্ত।

৯৬ টাকায় ৫ জিবি ইন্টারনেট

টেলিটক ইন্টারনেট অফার এর মধ্যে এই অফারটি খুবই জনপ্রিয়। টেলিটক বর্নমালা সিমের গ্রাহকদের জন্য আকর্ষণীয় একটি অফার। ৯৬ টাকায় পেয়ে যাচ্ছেন ৫ জিবি ইন্টারনেট ১৫ দিনের জন্য। অফারটি পেতে ডায়াল করুন *১১১*৬১৫# নাম্বারে।

১৮৬ টাকায় ১০ জিবি ইন্টারনেট

পুরো মাস ব্যবহারের জন্য বর্নমালা সিমের গ্রাহকরা ১৮৬ টাকায় পেয়ে যাচ্ছেন ১০ জিবি ইন্টারনেট। প্যাকটি কিনতে ডায়াল করুন *১১১*৬১৬# নাম্বারে। মেয়াদ থাকবে পুরো ৩০ দিন।

শেষ কথা

এই ছিল আপনাদের জন্য টেলিটক ইন্টারনেট অফার গুলো। আরো সব আকর্ষনীয় অফারের আপডেট পেতে সাথেই থাকুন।

আরো দেখুন

টেলিটক বন্ধ সিম অফার ২০২২

 রবি মিনিট অফার ২০২২

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post