টেলিটক বন্ধ সিম অফার ২০২২(Bd sim offer)

 

টেলিটক বন্ধ সিম অফার ২০২২(Bd sim offer)


টেলিটক বন্ধ সিম অফার ২০২২ - বাংলাদেশের যে সকল সিম কোম্পানি রয়েছে তাদের মধ্যে টেলিটক সল্প মূল্যেই আকর্ষণীয় সব অফার গ্রাহকদের প্রদান করে থাকে। এর ধারাবাহিকতায় এই সিমের গ্রাহকের সংখ্যাটা দিন দিন বাড়ছে।

যখন আপনি আপনার টেলিটক বন্ধ সিমটি পুনরায় চালু করবেন তখন সল্প মূল্যে আপনার জন্য আকর্ষণীয় সব অফার থাকছে। টেলিটক কোম্পানি অন্যদের তুলনায় বেশি বন্ধ অফার গ্রাহকদের দিয়ে থাকে।

এর কারণ অনেকটা স্বাভাবিক টেলিটক সিম বেশিরভাগ গ্রাহকরা বিভিন্ন অফার প্যাক লুফে নিতে কিনে থাকে। আর তাই যাতে গ্রাহক আবারও অফার এর লোভে তাদের বন্ধ হওয়া সিম চালু করে এর জন্যেই টেলিটক কোম্পানি বেশি বন্ধ অফার দিয়ে থাকে।

টেলিটকের বন্ধ সিম অফার গুলো জানতে আর্টিকেলটা পুরো পড়ুন।

টেলিটক বন্ধ সিম অফার || Teletalk Bondho SIM Offer 2022


আকর্ষণীয় বন্ধ সিম অফার ২০২২


২ জিবি ইন্টারনেট (যেটির মেয়াদ হচ্ছে ৭ দিন পর্যন্ত)

৪৫ পয়সা/ মিনিট কলরেট (ব্যবহারের মেয়াদ ৯০ দিন পর্যন্ত)

কিভাবে পাবেন এই ২ টি অফার?


Teletalk com bd এর তথ্য অনুসারে বন্ধ সিমের কোনো গ্রাহক যেকোনো পরিমাণের টাকা (১০ টাকা বা তার থেকেও বেশি) রিচার্জ করার পর *১১১*২০২০# ডায়াল করলেই পেয়ে যাবেন অফারগুলো।

অর্থাৎ আপনার নাম্বারে কেবল ১০ টাকা রিচার্জ করে নাম্বারটি ডায়াল করলেই আপনি অফারটি নিয়ে নিতে পারবেন।

বন্ধ সিম স্পেশাল ডাটা অফার(teletalk bondho sim offer)


টেলিটক বন্ধ সিম অফার এর মধ্যে এটি খুবই জনপ্রিয়। বন্ধ সিমের গ্রাহকরা কেবল ২১ টাকায় পেয়ে যাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। যেটি আপনারা পুরো মাস ব্যাপী ব্যবহার করতে পারবেন। এই অফারটি প্রত্যেকে যত খুশি ততবার নিতে পারবেন। পুরো ১ মাসের জন্য মাত্র ২১ টাকায় ১ জিবি পেতে ডায়াল করুন *১১১*২১# নাম্বারটি।

বন্ধ সিম স্পেশাল কম্বো অফার(teletalk bondho sim offer)


১) ৪ জিবি ডাটা সাথে ৪০ মিনিট পেয়ে যাবেন মাত্র ৪৩ টাকায়। অফারটি যত খুশি ততবার নিতে পারবেন। অফারটির মেয়াদ হচ্ছে ৭ দিন পর্যন্ত। সরাসরি অফারটি নিতে ডায়াল করুন *১১১*৪৩# নাম্বারে।

২) ৫ জিবি ইন্টারনেট ও ১০০ মিনিট পেয়ে যাবেন মাত্র ১০৯ টাকায়। এই অফারটির মেয়াদ থাকবে পুরো এক মাস পর্যন্ত। সরাসরি অফারটি পেতে ডায়াল করুন *১১১*১০৯# নাম্বারে। যত খুশি ততবার অফারটি উপভোগ করতে পারবেন।

বন্ধ সিম স্পেশাল অফার(teletalk bondho sim offer)


ফ্রী ২৩ মিনিট ( অন নেট )

২৩ এসএমএস ( অননেট )

৩০ এমবি ডাটা ( যার মেয়াদ ৩ দিন)

অফারটি পেতে হলে ২৩ টাকা রিচার্জ করে ডায়াল করতে হবে *১১১*২৩# নম্বরে। রিচার্জ করা ২৩ টাকা গ্রাহকদের প্রোমো ব্যালান্স এর মধ্যে যোগ হবে যেটির মেয়াদ থাকবে রিচার্জ এর তারিখ হতে পরবর্তী ১০ দিন পর্যন্ত।

শর্তাবলী


সিম চালু করার পর ২ জিবি ৭ দিন মেয়াদের অফারটি গ্রাহক কেবল একবার নিতে পারবেন।

৪৫ পয়সা/মিনিট কলরেট অফারটি নিতে ডায়াল করুন *১১১*৪৫#।

স্পেশাল ডাটা অফার, স্পেশাল কম্বো অফার ও স্পেশাল অফারগুলো গ্রাহক অফার চলাকালীন সময়ে যতখুশি ততবার উপভোগ করতে পারবেন।

অব্যবহৃত ডাটা মেয়াদ শেষে ব্যবহারযোগ্য নয়।

সব ধরনের ভ্যাট,সারচার্জ এবং ট্যারিফে এসডি প্রযোজ্য হবে।

টেলিটক কোম্পানি কতৃক অফিসিয়াল ভাবে না বলা পর্যন্ত অফারটি চলবে।

কারা নিতে পারবে টেলিটক বন্ধ সিম অফার?


যদি আপনি টেলিটক এর গ্রাহক হয়ে থাকেন এবং আপনার কাছে একটি টেলিটক সিম আছে যেটি আপনি ৩ মাসের অধিক সময় ধরে ব্যাবহার করছেন না, তাহলে আপনি টেলিটক বন্ধ সিম অফারের আওতায়। অর্থাৎ তিন মাসের অধিক সময় সিম ব্যবহার না করলে আপনি এই অফারটি নিয়ে পারবেন।

তবুও অফার এর জন্য আপনি উপযুক্ত কিনা সেটা চেক করার জন্য আপনার সিম থেকে আপনার নাম্বারটি লিখে ১১২ নাম্বারে পাঠিয়ে দিন। তাহলে আপনাকে জানিয়ে দেওয়া হবে।

শেষ কথা


এই ছিল আপনাদের জন্য টেলিটক বন্ধ সিম অফার ২০২২, নতুন অফারের আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। ভালো লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন।

আরো দেখুন 

 
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post