সকল সিমের নাম্বার দেখার কোড।All bd sim check code 2023

সকল সিমের নাম্বার দেখার কোড।All bd sim check code 2022


বর্তমান সময়ে আমরা অনেকেই স্মার্ট ফোন ব্যাবহার করে থাকি। আর স্মার্টফোন ব্যবহার যারা করে থাকেন তারা অবশ্যই কোন না কোন অপারেটর কোম্পানি থেকে সিম নিয়ে সেগুলো ব্যবহার করে থাকেন। কেননা কথা বলার জন্য অবশ্যই সিম ব্যবহার করতে হয়।


তাই সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে অনেকের ধারণা রাখতে হয়। যারা সিমের নাম্বার দেখার উপায় সম্পর্কে জানেন না তারা অনেক ধরনের ভোগান্তিতে পড়ে থাকি। আজকের পোস্টের মাধ্যমে সকল সিমের নাম্বার দেখার কোড ২০২৩ সম্পর্কে আপনারা জানতে পারবেন।


আরো দেখুনঃ-রকেট একাউন্ট চেক করার কোড ২০২৩


নাম্বার চেক করার কোড কেনো জানবেন 

সিমের নাম্বার চেক করার কোড জানার অনেক প্রয়োজনীয়তা রয়েছে। ধরুন আপনি দুইটি সিম ব্যবহার করছেন হয়তো একটি সিমের নাম্বার আপনার মুখস্ত আছে আরেকটি সিমের নাম্বার আপনার মুখস্ত নেই। 


তাহলে আপনি ওই কোডটি ডায়াল করার মাধ্যমে খুব সহজেই অন্য একটি নাম্বার বের করে ফেলতে পারবেন এবং আপনার প্রিয়জনদের ওই নাম্বারটা দিতে পারবেন। মোবাইল রিচার্জ করার ক্ষেত্রেও নাম্বার চেক করার কোডটা জানা খুবই জরুরী। কেননা রিচার্জের সময় নিজের নাম্বারটি বলতে হয় তাই আপনারা চাইলে কোড ব্যবহার করে নাম্বারটি বলতে পারবেন। 


তাহলে আপনারা অবশ্যই এতক্ষণে বুঝে গিয়েছেন মোবাইলের নাম্বার দেখার কোড কেন এতটা গুরুত্বপূর্ণ। এর মাধ্যমে আপনাদের অনেক কাজই সহজ হয়ে যাবে।


সকল সিমের নাম্বার দেখার কোড ২০২৩

আপনারা যারা সকল সিমের নাম্বার দেখার কোড গুলো সম্পর্কে জানতে চান তারা নিচের এই কোডগুলো ডায়াল করে খুব সহজেই জানতে পারবেন। 


➡️বাংলালিংক ডায়াল *511#


➡️গ্রামীণ *2#


➡️রবি ডায়াল *2#


➡️এয়ারটেল ডায়াল *2#


➡️টেলিটক *551#


তাহলে চলুন এবার জেনে নেওয়া যাক এই কোড গুলো কিভাবে ডায়াল করে নাম্বার গুলো দেখবেন সেই সম্পর্কে। 


বাংলালিংক নাম্বার দেখার কোড 

আপনারা যারা বাংলালিংক নাম্বার টি দেখতে চান নিজের মোবাইল থেকে তারা সরাসরি *511# এই কোডটি ডায়াল করার মাধ্যমে নিজের নাম্বার টি দেখতে পারবেন। 


গ্রামীন নাম্বার দেখার কোড 

যারা গ্রামীণের নাম্বারটি সরাসরি নিজের মোবাইল ফোন থেকে দেখতে চান তারা ডায়াল অপশনে গিয়ে 

*2# এই কোডটি ডায়াল করে দেখতে পারবেন। 


রবি নাম্বার দেখার কোড 

যারা রবি সিমের নাম্বার দেখতে চান তারা চাইলে এই *2# কোডটি ডায়াল করার মাধ্যমে খুব সহজেই রবি নাম্বার দেখতে পারবেন। 


এয়ারটেল নাম্বার দেখার কোড 

যারা এয়ারটেলের নাম্বারটি দেখতে চান নিজের মোবাইল থেকে তারা সরাসরি ডায়াল প্যাডে গিয়ে *2# এই কোডটি ডায়াল করার মাধ্যমে তাদের নাম্বারটি দেখতে পারবেন। 


টেলিটক নাম্বার দেখার কোড 

যারা টেলিটক নাম্বার টি দেখতে চান শুধুমাত্র কোড ডায়াল করার মাধ্যমে তারা চাইলে *551# এই কোডটি ডায়াল করার মাধ্যমে টেলিটক নাম্বার দেখতে পারবেন। 


শেষকথা,আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে সকল সিমের নাম্বার দেখার কোড ২০২৩ এই সম্পর্কে আপনাদের বিস্তারিত ধারণা এসেছে। আপনারা চাইলে এই কোডগুলো ডায়াল করে সব সিমের নাম্বার খুব সহজেই দেখতে পারবেন। 


আরো দেখুন 

স্কিটো সিমের সকল কোড দেখার উপায়

রবি ইন্টারনেট অফার ২০২৩

বন্ধ সিম অফার ২০২২ নেওয়ার উপায়


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post