রকেট একাউন্ট চেক করার কোড ২০২৩

রকেট একাউন্ট চেক করার কোড ২০২২


রকেট একাউন্ট চেক করার কোডঃরকেট হচ্ছে বাংলাদেশের মোবাইল ব্যাংকিংয়ের পরিষেবার মধ্যে অন্যতম। রকেটের মাধ্যমে আমরা খুব সহজেই একই স্থান থেকে অন্য স্থানে লেনদেন করতে পারি। 


আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব রকেট মোবাইল ব্যাংকিং সেবা নিয়ে। যারা নতুন রকেট একাউন্ট ব্যবহার করবেন তাদের সম্পর্কে মূলত আমাদের এই আলোচনাটা আজকে করা হবে।


আজকের এই আর্টিকেলের মাধ্যমে বলা হবে রকেট একাউন্ট দেখার নিয়ম সম্পর্কে। আপনারা চাইলে দুটি পদ্ধতি অবলম্বন করে রকেট একাউন্ট দেখতে পারবেন। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ-


রকেট একাউন্ট চেক করার কোড 

আপনারা চাইলে খুব সহজেই রকেট একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন। রকেটে কোডের মাধ্যমে আপনাকে একাউন্ট দেখতে হলে প্রথমে ডায়াল অপশনে গিয়ে ডায়াল করতে হবে *322#।


আপনি এই কোডটি ডায়াল করার পরপরই আপনার সামনে আরো অনেক অপশন চলে আসবে।১.বিল পে ২.সেন্ড মানি ৩.টপ আপ ৪.একাউন্ট ব্যালেন্স ৫.মাই অ্যাকাউন্ট ৬.রেমিটেন্স ৭.ক্যাশ আউট ৮.মার্চেন্ট পে ৯.টুল কার্ড ১০.লগ আউট 


আপনারা এই অপশন গুলোর মধ্যে থেকে আপনাদের প্রয়োজন ভেদে যে কোন অপশন সিলেক্ট করতে পারেন।আপনি যদি এখান থেকে দুই নম্বর অপশনটিকে সিলেক্ট করতে চান তাহলে ৫ লিখে আপনাকে নেক্সট এ ক্লিক করতে হবে।


তারপরে অন্য একটি পেজে চলে যাবেন এবং সেখানেও কিছু ডায়াল করতে বলবে সেই মোতাবেক আপনারা ডায়েল করবেন। 


সর্বশেষে আপনার পিন নাম্বার এর প্রয়োজন হবে একাউন্টে টাকা দেখার জন্য।  পিন নাম্বারটি বসিয়ে দেয়ার পরপরই রকেট একাউন্ট ব্যালেন্স দেখতে পেয়ে যাবেন।


আরো দেখুনঃ-স্কিটো সিমের ব্যালেন্স চেক ২০২২


রকেট একাউন্ট চেক এপস 

রকেট একাউন্ট আরও একটি পদ্ধতি অবলম্বন করে খুব সহজে আপনারা চাইলে চ্যাট করতে পারবেন। আপনাদেরকে এই পদ্ধতিতে রকেট একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য গুগোল প্লেস্টরে চলে যেতে হয়। 


গুগল প্লে স্টোরে চলে যাওয়ার পর রকেট লিখে প্লে স্টোরে সার্চ বারে সার্চ করতে হবে। এবার সেখানে এরকম একটি ছবি দেখতে পারবেন। 


আপনাদেরকে এবার এই রকেট অ্যাপ টি এখান থেকে ডাউনলোড করে নিতে হবে। তারপরে আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে রকেট একাউন্ট টি খুলে ফেলুন। 


আরবি যদি রকেট অ্যাকাউন্ট আগের থেকেই আপনার থেকে থাকে তাহলে তো খুবই ভালো হয়। এবার আপনি এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের সেবা দেখতে পারবেন। 


রকেটের যেসকল ডিজিটাল সেবা রয়েছে তার মধ্যে tap for balance এই লেখাটিতে আপনাকে ক্লিক করতে হবে। আপনারা এই লেখাটিতে ক্লিক করলেই আপনার রকেট একাউন্টে কত টাকা আছে সেটা খুব সহজেই দেখতে পারবেন। 


শেষকথা,রকেট একাউন্টের মাধ্যমে খুব সহজেই লেনদেন করা যায়। আশা করি আপনারা আজকে যারা আমাদের রকেট একাউন্ট চেক করার কোড বা অ্যাপসের মাধ্যমে রকেট একাউন্ট চেক করার বিষয় সম্পর্কে জানতে পেরেছেন।তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে অসুবিধা হয়ে থাকে কমেন্ট করে জানাতে পারেন। 


আরো দেখুন

রবি ইন্টারনেট অফার ২০২২

জিপি মিনিট অফার ২০২২

টেলিটক এসএমএস প্যাক ২০২২


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post