টেলিটক নাম্বার দেখার উপায় ২০২৩

টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২


টেলিটক নাম্বার দেখার উপায়ঃবাংলাদেশের জনপ্রিয় সিম অপারেটর কোম্পানি হচ্ছে টেলিটক। টেলিটক কোম্পানী দীর্ঘদিন ধরে তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে আসছে।


বাংলাদেশের নিজস্ব সিম কোম্পানি হচ্ছে টেলিটক।আজকের প্রশ্নের মাধ্যমে আমি আপনাদের সাথে শেয়ার করব টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২ সহ আরো অনেক বিষয় নিয়ে।তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক মূল বিষয় সম্পর্কে:-


আরো দেখুন:-টেলিটক ইন্টারনেট অফার ২০২২


টেলিটক নাম্বার দেখার উপায় ২০২২

অন্যান্য সিম অপারেটর কোম্পানি যেমন ডায়াল করার মাধ্যমে তাদের নাম্বার দেখে থাকে টেলিটকে আপনারা সেটা করতে পারবেন না। টেলিটকে আপনার নিজের নাম্বার দেখতে হলে মেসেজ করার মাধ্যমে নাম্বারটি দেখতে হবে।


এই জন্য আপনাকে ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে p লিখে এবং তারপর 154 এই নাম্বারে আপনাকে ম্যাসেজ সেন্ড করতে হবে।তারপরে কিছুক্ষণের মধ্যে ফিরতি মেসেজ চলে আসবে এবং এর মাধ্যমে আপনি টেলিটক নাম্বার টি দেখতে পারবেন। 


টেলিটক নাম্বার, ব্যালেন্স ও এমবি চেক করার উপায় ২০২২

আপনারা যারা টেলিটক এর নাম্বার ব্যালেন্স এবং এমবি চেক করতে চান তারা খুব সহজেই নিচের কোডগুলো ডায়াল করার মাধ্যমে এগুলো করতে পারবেন। 


টেলিটক নাম্বার চেক করার জন্য আপনাকে দুটি উপায় অবলম্বন করতে হবে। প্রথমটি হলো আপনি ডায়াল কোড *551# এটা টাইপ করে করতে পারেন আর দ্বিতীয়টি হচ্ছে মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে - tar লিখে তারপর ২২২ নাম্বারে সেন্ড করে পাঠাতে হবে। 


➡️টেলিটক সিমের ব্যালেন্স চেক করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *152#।


➡️টেলিটক সিমের এমবি অফার চেক করার জন্য আপনাকে ডায়াল করতে হবে *111#।


➡️তাছাড়া আপনারা এই কোডটি ব্যবহার করার মাধ্যমে টেলিটক সিমের আরও অনেক ধরনের অফার সম্পর্কে জানতে পারবেন। 


শেষ কথা, আশা করি আপনারা আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে টেলিটক নাম্বার দেখার উপায় সম্পর্কে খুব ভালোভাবে জানতে পেরেছেন। তার পরেও যদি কোন বিষয়ে প্রশ্ন থেকে থাকে কমেন্ট করে জানাতে পারেন। 
Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post