লাইকি থেকে টাকা ইনকাম ২০২৩

লাইকি থেকে টাকা ইনকাম ২০২২


বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সোসিয়াল ভিডিও আপলোডিং অ্যাপ হচ্ছে লাইকি।টিকটক যতটা জনপ্রিয় লাইকি ও আস্তে আস্তে ঠিক তার কাতারে পৌঁছাচ্ছে। বর্তমানে এখন লাইকি থেকে টাকা ইনকাম করা সম্ভব হচ্ছে। আপনারা ইতিমধ্যে হয়তো জানবেন টিকটক থেকে টাকা ইনকাম করা যায়। 


আর যারা লাইকি ব্যবহার করে থাকেন তারা হয়তো জানেন না লাইকি থেকেও টাকা ইনকাম করা সম্ভব। লাইকি থেকে টাকা ইনকাম করার অনেক পদ্ধতি সৃষ্টি হয়েছে।লাইকি অ্যাপ এ আপনারা চাইলে খুব সহজেই ভিডিও আপলোড করার মাধ্যমে সেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।লাইকিতে অনেক ধরনের ইভেন্ট রয়েছে যেগুলো পূরণ করে খুব সহজে টাকা আয় করা সম্ভব।



আজকের এই পোস্টে আলোচনা করা হবে লাইকি থেকে কিভাবে টাকা ইনকাম করবেন সেই সম্পর্কে। তো এর জন্য আপনাদেরকে অবশ্যই আমাদের এই আর্টিকেলটি সম্পুর্ন পড়তে হবে।তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ-



লাইকি থেকে টাকা ইনকাম করার উপায় 


১.হ্যাশট্যাগ ব্যবহার করে ভিডিও শেয়ার করে ইনকাম 

যারা লাইকি ব্যবহার করে থাকেন তারা হ্যাশট্যাগ কি এর সম্পর্কে হয়তো কম বেশী জানেন।আজটাক হচ্ছে আপনি আপনার ভিডিওতে কি ব্যবহার করছেন এবং আপনার ভিডিও টা ঠিক কোন ধরনের এবং দর্শকদের কাছে কি প্রদর্শন করতে চাচ্ছেন সেটা তুলে ধরা।


বর্তমানে মার্কেটিং করার ক্ষেত্রে হাসিটা খুবই জনপ্রিয়।যাদের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তারা নতুন প্রোডাক্ট প্রমোশন করার জন্য এখন হ্যাশ ট্যাগ ব্যবহার করে থাকেন।


লাইকি থেকে হ্যাশট্যাগ এর জন্য অনেক ধরনের অ্যাওয়ার্ড দেওয়া হয়ে থাকে। শুধু তাই নয় লাইকি থেকে এ বোনাস হিসাবে টাকা দেওয়া হয় ব্যবহারকারীদেরকে।


আপনি যেকোন ধরনের ফানি ভিডিও যদি লাইকে দেশ ছাড়েন এবং সেখান থেকে যদি প্রচুর পরিমাণে ভিউ পান তাহলে লাইক কোম্পানি আপনাকে ৫০০ থেকে ১৫০০ ডলার পর্যন্ত প্রদান করতে পারে। 


আপনারা লাইকি থেকে যে অর্থ পাবেন তা খুব সহজেই লাইকে ওয়ালেট এর মাধ্যমে উইথড্র করতে পারবেন। লাইকি থেকে আপনি যে টাকা অর্জন করতে পারবেন তা লাইকি ওয়ালেটে ২০ ডলার হলেই খুব সহজেই সেখান থেকে টাকা তোলা যাবে।


আপনাকে এই ক্ষেত্রে মাসে তিন থেকে চারটি হ্যাশট্যাগ এ অংশগ্রহণ করতে হবে এবং আপনি যদি এই ক্ষেত্রে সর্বোচ্চ পান তাহলে আপনার ইনকাম অনেক বেশি হবে । 


অন্য পোস্টঃটিকটক থেকে টাকা ইনকাম করার উপায় 


২.লাইকিতে লাইভ ভিডিও করে আয় 

বর্তমানে লাইকিতে লাইভ ভিডিও করার মাধ্যমে সেখান থেকে ইনকাম করা যাচ্ছে।কিন্তু আপনি লাইকিতে অ্যাকাউন্ট তৈরি করার পরপরই সেখানে থেকে লাইভ ভিডিও করে আয় করতে পারবেন না।


লাইকিতে লাইভ ভিডিও করার জন্য আপনাকে ৩৫ লেভেলে যেতে হবে।আপনি যখন পয়ত্রিশ লেভেল কমপ্লিট করতে পারবেন তখন চাইলে সরাসরি আপনার দর্শকদের জন্য লাইভে আসতে পারবেন।


লাইভে দর্শকরা যা চাইবে আপনাকে তাই করতে হবে এবং আপনি যদি দর্শকদের মন মত সকল কাজ করতে পারেন তাহলে তারা আপনাকে উপহার প্রদান করবে। আপনি চাইলে সেই উপহারকে পরবর্তীতে টাকায় রূপান্তরিত করতে পারবেন।


লাইকি প্রতি উপহারের জন্য ১ থেকে ২০০ ডলার পর্যন্ত পে করে থাকে।তাহলে এতক্ষণে অবশ্যই বুঝতে পেরেছেন যে লাইকিতে লাইভ স্ট্রিমিং করার মাধ্যমে কত টাকা আয় করা সম্ভব।



৩.স্পনসর ভিডিও থেকে আয় করতে পারেন 

স্পনসর ভিডিও হচ্ছে আপনার প্রোফাইলের মাধ্যমে কোন কোম্পানির প্রোডাক্টের প্রচার করে দেওয়া।বর্তমানে প্রায় সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে স্পন্সরশীপের ব্যবস্থা করা হয়ে থাকে। 


জনপ্রিয় যেসব কোম্পানিগুলো রয়েছে তারা তাদের প্রতিষ্ঠান বা প্রোডাক্টের প্রচারের জন্য টিকটক বালকের মতো এইসকল প্ল্যাটফর্ম ব্যবহার করে থাকে। আর এই সকল কোম্পানিগুলো এমন ইউজার খুঁজে থাকে যাদের অসংখ্য ফলোয়ার্স রয়েছে এবং খুব ভালো ভিডিও তৈরি করতে পারে। 


তাহলে বুঝতেই পারছেন আপনার লাইকি একাউন্টে যদি ভাল মানের ফলোয়ার থেকে থাকে এবং ভিডিও গুলো যদি খুবই ভালো হয়ে থাকে তাহলে খুব সহজেই স্পনসর্শিপ পেয়ে যাবেন।বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান স্পন্সরশীপের জন্য ১০০ থেকে ১০০০ ডলার পর্যন্ত দিয়ে থাকে।


তাই আপনার লাইকি একাউন্টে যদি ফলোয়ার সংখ্যা অধিক হয়ে থাকে তাহলে আপনি এখান থেকেও ভালো পরিমাণে অর্থ আয় করতে পারবেন। 


অন্য পোস্টঃমোবাইল দিয়ে ঘরে বসে আয় করুন 40 হাজার টাকা 


৪.বিভিন্ন ধরনের কম্পিটিশনে যুক্ত হয়ে যায় 

লাইকি অ্যাপ থেকে টাকা আয় করার আরেকটি দারুন উপায় হচ্ছে কম্পিটিশনে যুক্ত হয়ে আয়।লাইকিতে প্রায় সকল সময়ই কোন না কোন ধরনের কম্পিটিশন চলে যে কম্পিউটারগুলোতে যুক্ত হওয়ার মাধ্যমে সেখান থেকে টাকা আয় করা সম্ভব।


প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে নির্দিষ্ট কিছু কাজ করতে হবে। 


➡️প্রথমে আপনাকে লাইকি অ্যাপ এর মেইন ড্যাশবোর্ডে চলে যেতে হবে।


➡️সেখান থেকে আপনাকে এবার মেসেজ এ ক্লিক করতে হবে এবং তারপরে কনটেস্ট এ ক্লিক করতে হবে।


➡️তারপরে আপনি এখানে আপনার পছন্দ অনুযায়ী যে কোন কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন। 


কম্পিটিশনের অংশগ্রহণ করার পর আপনাকে তাদের রুলস মেনে ভিডিও করে সেগুলো সাবমিট করতে হবে।


➡️ভিডিও তৈরি করা হয়ে গেলে সঠিক হ্যাশট্যাগ ব্যবহার করে তার পরে ভিডিওটি আপলোড করে দিতে হবে।


➡️এই সকল কম্পিটিশনে অংশগ্রহণ করার জন্য আপনি ১০০ ডলারের চেয়েও অধিক আয় করতে পারবেন।



৫.লাইকি একাউন্ট বিক্রি করে আয় 

লাইকি একাউন্টে যদি অধিক পরিমাণে ফলোয়ার এবং লাইক হয়ে যায় তাহলে আপনি চাইলে আপনার লাইকি অ্যাকাউন্টটি বিক্রি করে সেখান থেকে অর্থ উপার্জন করতে পারবেন। যদি একটু খোঁজখবর লাগান তাহলে দেখবেন অনেক ফেসবুক গ্রুপ রয়েছে যেখানে লাইকি আইডি বেচাকেনা হয়ে থাকেন। এই সকল গ্রুপে সরাসরি আপনার লাইকি আইডিটি ভালদামে বিক্রি করে ফেলতে পারবেন। 



আমাদের শেষ কথা 

বর্তমান সময়ের আপনারা যারা লাইকি ব্যবহারকারী রয়েছেন তারা এই পদ্ধতিগুলো অবলম্বন করে খুব সহজে লাইকি থেকে টাকা ইনকাম করতে পারবেন।লাইকি থেকে টাকা আয় এই বিষয়ে আপনাদের আর কোন ধরনের প্রশ্ন থাকলে আমাদেরকে সরাসরি কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post