অরিজিনাল আইফোন চেনার উপায়

আসল আইফোন চেনার উপায়


আমাদের মধ্যে অনেকেই আইফোন ব্যবহার করে থাকেন। আবার কেউ কেউ নতুন আইফোন ব্যবহার করতে চান। যারা নতুন আইফোন কিনতে চান তারা মার্কেট থেকে কিভাবে অরিজিনাল আইফোন চিনে কিনে আনবেন সেই সম্পর্কে অনেকে জানেন না।আজকে আমি এই আর্টিকেল এর মাধ্যমে অরিজিনাল আইফোন চেনার উপায় সম্পর্কে বলবো।তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক:-


অন্য পোস্টঃভালো মোবাইল চার্জার চেনার উপায়

 

আসল আইফোন চেনার উপায় 

আপনারা এই পদ্ধতিগুলো অবলম্বন করার মাধ্যমে খুব সহজেই আপনার ব্যবহার করা স্মার্টফোন বা আইফোনটি আসল কিনা নকল সেটা সম্পর্কে জানতে পারবেন। আমি আপনাদের বোঝার সুবিধার্থে ধাপে ধাপে নিচে বর্ণনা করলাম:-


➡️প্রথমে আপনার আইফোনের আইএমআই নাম্বারটি বের করে নিতে হবে এটি আসল কিনা নকল চেনার জন্য। এর জন্য মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *#06# ডায়াল করতে হবে।


➡️এবার আপনি আইএমআই নাম্বার দেখতে পারবেন। এই আই এম আই নাম্বার টি কপি করে নিতে হবে।


➡️নাম্বারটি কপি করা হয়ে গেলে সরাসরি https://www.imei.info/imei-iphone-check/ এই ওয়েব সাইটে চলে যেতে হবে।

অরিজিনাল আইফোন চেনার উপায়


তারপরে এখানে একটি খালি বক্স দেখতে পারবেন। খালি বক্স এর এই স্থানটিতে এবার আই এম আই নাম্বার টি পেস্ট  করে দিতে হবে। 


➡️পেস্ট করা হয়ে গেলে এন্টার বাটনে ক্লিক করতে হবে এবং আপনার আইফোনটির যদি আসল হয়ে থাকে তাহলে সাথে সাথে আপনার আইফোন সম্পর্কিত বিভিন্ন ইনফরমেশন পেয়ে যাবেন। আর যদি আইফোনটি নকল হয়ে থাকে তাহলে কোন ইনফরমেশন আসবেনা। 


অন্য পোস্টঃকম দামে সেরা ৫ টি বাটন ফোন 


শেষ কথা,আশা করি অরিজিনাল আইফোন চেনার উপায় সম্পর্কে আপনারা এতক্ষণে জেনে গিয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে সরাসরি কমেন্টের মাধ্যমে আমাদেরকে বলতে পারেন। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post