ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


ভালো মোবাইল চার্জারঃআমরা যারা ফোন ব্যবহার করে থাকি তাদের চার্জার কোনো না কোনো সময় নষ্ট হয়ে যায়। তখন আমরা অনেকেই নতুন চার্জার কিনতে চাই। কিন্তু ভালো মোবাইল চার্জার কোথায় পাব আমরা এই নিয়ে অনেক সময় থাকি।কেননা আপনি যদি ভাল মোবাইল চার্জার না  নেন তাহলে আবার কিছুদিন পর চার্জার নষ্ট হয়ে যাবে। তাই সবার আগে জানতে হবে অরজিনাল মোবাইল চার্জার চেনার উপায় সম্পর্কে।


অরিজিনাল চার্জার চেনার উপায় 

যারা অরিজিনাল চার্জার চেনার উপায় সম্পর্কে জানতে চান তারা এই কয়েকটি বিষয় উপলক্ষ করলে খুব সহজেই অরিজিনাল চার্জার চিনতে পারবেন।


➡️চার্জার ক্যাপাসিটি দেখে অরিজিনাল চার্জার চিনতে পারবেন।


➡️চার্জারের গায়ে কিছু স্মারকলিপি দেখে অরিজিনাল চার্জার চিনতে পারবেন।


➡️শাওমির চার্জার যদি ১২০ সেন্টিমিটার এর চেয়ে কম হয় এবং অ্যাডাক্টর টি যদি বড় হয় তাহলে এটি অরিজিনাল চার্জার না।


➡️হাওয়াই কোম্পানির চার্জার চেনা তুলনামূলকভাবে অনেক সহজ। চার্জারে প্রিন্ট করা তথ্য থেকে চার্জারের বারকোড এর তথ্য যদি মিলে যায় তাহলে এটি অরিজিনাল চার্জার।


আপনারা এরকম কিছু বিষয় পরিলক্ষিত করার মাধ্যমে খুব সহজেই আপনি যে চার্জারটি কিনছেন সেটি আসল কিনা নকল বুঝতে পারবেন।


কম দামে ভালো ৫ টি মোবাইল চার্জারের দাম 

যাদের চার্জার নষ্ট হয়ে যায় তারা চাইলে কম বাজেটের মধ্যে এই পাঁচটি অসাধারণ চার্জার কিনতে পারেন। এই চার্জার গুলোর অসাধারণ ক্ষমতার ফলে এগুলো অনেকটা অরিজিনাল চার্জার এর মতই সার্ভিস দিবে।তাহলে চলুন জেনে নেওয়া যাক কম দামে ভালো পাঁচটি মোবাইল চার্জার দাম সম্পর্কেঃ-


১.Samsung Travel Adaptor

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


স্যামসাং কোম্পানির জন্য চার্জার কিনতে চান তারা যদি কোন সময় নিজের ফোনের অরজিনাল চার্জার না পেয়ে থাকেন তাহলে এই চার্জারটা কিনতে পারেন। স্যামসাং ফোনে দ্রুত চার্জ তোলার জন্য এই চার্জারটি অসাধারণ।এই চার্জারটি আপনারা বাজারে 379 টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


অন্য পোস্টঃকম দামে সেরা পাঁচটি বাটন ফোন 


২.Xioami adaptar 3a white 

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


যারা শাওমি ফোন ব্যবহার করে থাকেন তাদের যদি কোনো সময় অরজিনাল চার্জার টি হারিয়ে যায় তাহলে আপনারা এই চার্জারটি বাজার থেকে কিনে আনতে পারেন।চার্জারটিতে রয়েছে আউটপুট ইন্টারফেসের ইউএসবি ক্যাবল।অসাধারণ এ চার্জারটি আপনারা মার্কেটে 350 টাকার বিনিময়ে পেয়ে যাবেন। 


৩.Usb travel power Adaptor

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


যারা কম দামের মধ্যে ইউএসবির ফাস্ট চার্জার খুঁজে থাকেন তাদের জন্য এই চার্জারটি হতে পারে আদর্শ।এই চার্জারটির  মাধ্যমে আপনারা যে কোন ফোনে ফাস্ট চার্জিং তুলতে পারবেন।তবে এই চার্জার এর সাথে কোন স্পেশাল কেবল দেওয়া থাকে না তাই আপনাকে একটি ভালো মানের কেবল কিনে নিতে হবে। চার্জারটির আউটপুট ভোল্টেজ পাবেন ৫ এবং এম্পিয়ার পাবেন ২।আপনারা এই চার্জারটি ২০০ টাকার বিনিময়েই কিনতে পারবেন।


অন্য পোস্টঃকম দামের সেরা 5 টি ক্যামেরা ফোন 


৪.Remax rp u-29

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


যারা কম দামের মধ্যে ভালো ফাস্ট চার্জার এর খোঁজ করছেন তারা রিম্যাক্স গ্রুপের এই চার্জারটা নিতে পারেন। এই চার্জার এর সাথে দুইটি ইউএসবি পোর্ট দেওয়া হয়। আর এর কারণে খুব সহজেই একসাথে দুইটি ফোন চার্জ দেওয়া সম্ভব।চার্জারটিতে থাকছে এক বছরের গ্যারান্টি। চার্জারটির ইনপুট ভোল্টেজ হচ্ছে ১১০ থেকে ১৪০।


৫.jancaxa Mi adaptor 3a white

ভালো মোবাইল চার্জার চেনার উপায় ২০২২


যারা কম দামের মধ্যে চার্জার কিনতে চান তাদের জন্য এই চার-চারটি আকর্ষণীয় হতে পারে।jancaxa ব্রান্ডের এই চার্জারটি আপনারা সব ধরনের ফোন চার্জিং করার ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। চার্জারটি ইনপুট ভল্টেজ হচ্ছে ১০০-২৪০।আপনারা এই চার্জারটি মার্কেটে ৪২০ টাকার বিনিময়ে পেয়ে যাবেন।



শেষ কথা, আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে সেরা কয়েকটি কম দামে ভালো মোবাইল চার্জার সম্পর্কে জানতে পেরেছেন।তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে অসুবিধা হয়ে থাকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। 


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post