৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২৩

 

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২

বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহার করেন না এমন লোকের সংখ্যা হয়তো নেহাত কমই রয়েছে। আর যারা স্মার্ট ফোন ব্যাবহার করে থাকেন তারা সকলেই চান তাদের স্মার্টফোনটির যেন টেকনোলজির দিক থেকে সেরা হয়ে থাকে।অনেকের খুব বেশি বাজেট থাকেনা স্মার্টফোন কেনার ক্ষেত্রে।


যারা ৯০০০ টাকা বাজেটের মধ্যে স্মার্টফোন কিনতে চান তারা অনেকেই ৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল কিনতে চান। আজকে আমি আপনাদের সাথে এই আর্টিকেলের মাধ্যমে আলোচনা করব বর্তমান সময়ে ৯০০০ টাকার মধ্যে সেরা কয়েকটি স্মার্টফোন সম্পর্কেঃ-


৯০০০ টাকার মধ্যে সেরা ৫ টি স্মার্টফোন 


যারা স্মার্টফোন কিনতে চান এবং বাজেট খুব বেশি নয় তারা চাইলে এই বাজেটের মধ্যে নিচের দেওয়া ফোনগুলো কিনতে পারেন। কম দামের স্মার্টফোন গুলোর মধ্যে এই ফলগুলি খুবই ভালো। নিচে ৯ হাজার টাকার মধ্যে  সেরা  পাঁচটি স্মার্টফোন এর রিভিউ দেয়া হলোঃ-

১.Samsung Galaxy A03 Crore 

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২


স্যামসাং কোম্পানির এই আকর্ষণীয় স্মার্টফোনটি ২০২১ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে মার্কেটে এসেছে।ফোনটির আকর্ষণীয় সব ফিচার এই স্মার্টফোনটিকে অন্যান্য ফোনগুলোর থেকে আলাদা করেছে।

স্মার্টফোনটি আপনারাও মার্কেটে কালো এবং নীল দুই কালারের পেয়ে যাবেন। স্মার্টফোনটিতে টুজি, থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সুবিধা রয়েছে তাছাড়া ডাউন nano-sim সুবিধাও রয়েছে। ফোনটিতে রয়েছে সাড়ে ছয় ইঞ্চি আকর্ষণীয় ডিসপ্লে এবং এর ওজন হচ্ছে ২১১ গ্রাম।

স্মার্টফোনটির এ আপনারা ব্যাক ক্যামেরা হিসেবে পাচ্ছেন 8 মেগাপিক্সেল রেজুলেশন ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে পাচ্ছেন ৫ মেগা পিক্সেল এর ক্যামেরা।স্মার্টফোনটি তে পাচ্ছেন ২ জিবি র্যাম এবং এর ফোন স্তরেজ ক্ষমতা হচ্ছে 32 জিবি।তাছাড়া স্মার্টফোনটির এর ব্যবহার করা হয়েছে শক্তিশালী ৫০০০ এম্পিয়ার এর ব্যাটারি।স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ৯,৬৯৯ টাকার মধ্যে। 


অন্য পোস্টঃকম দামে সেরা পাঁচটি গেমিং ফোন 


২.Realme C20A

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২

রিয়েল মি কোম্পানির অসাধারণ স্মার্টফোন গুলোর মধ্যে এটি একটি। কিছুদিন আগে মার্কেটের লঞ্চ হওয়া স্মার্টফোনটি কম দামের মধ্যে সেরা একটি স্মার্টফোন। স্মার্টফোনটির এ আপনারা পাচ্ছেন আকর্ষণীয় নিত্যনতুন নানা ধরনের ফিচার। 

ডাউল nano-sim বিশিষ্ট এই স্মার্টফোনটিকে আপনারা পাবেন ফোরজি নেটওয়ার্ক সুবিধা।স্মার্টফোনটিতে রয়েছে সাড়ে ছয় ইঞ্চি এলইডি ডিসপ্লে। যার রেজুলেশন হচ্ছে HD+ 720 x 1600 pixels (270 ppi)।ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 8 মেগাপিক্সেল এর ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৫ মেগা পিক্সেল এর ক্যামেরা। এই স্মার্টফোনটির থেকে আপনারা ১০৮০p ফুল এইচডি মোডে ভিডিও রেকর্ডিং করতে পারবেন। 

স্মার্টফোনটির Ram হচ্ছে ২ জিবি এবং এর ফোন স্টোরেজ ক্ষমতা হচ্ছে ৩২ জিবি।স্মার্টফোনটির এ রয়েছে শক্তিশালী ৫০০০ এম্পিয়ার এর ব্যাটারি এবং স্মার্টফোনের মোট ওজন হচ্ছে 190 grams।স্মার্টফোনটি আপনার মার্কেটে ৮,৯৯০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।তাই আপনারা যারা ৯ হাজার টাকার মধ্যে মোবাইল কিনতে চান এটি নিতে পারেন। 


অন্য পোস্টঃকম দামে সেরা পাঁচটি বাটন ফোন 


৩.Techno Pop5 lite

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২


বর্তমান সময়ে টেকনো স্মার্টফোন গুলো বাজারে ব্যাপক সাড়া ফেলেছে।আর যারা ৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল কিনতে চান তাদের জন্য এই স্মার্টফোনটি দারুন।

স্মার্টফোনটি আপনারা মার্কেটে তিন কালারের পেয়ে যাবেন Ice Blue, Deepsea Luster, Turquoise Cyan।স্মার্টফোনটির 5g নেটওয়ার্ক এর সুবিধা না থাকলেও রয়েছে 4g নেটওয়ার্কের সুবিধা। তাছাড়া ডাউল ন্যানো সিম ব্যবহার করা যাবে। 

স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৫২ ইঞ্চির ডিসপ্লে যার রেজুলেশন হচ্ছে HD+ 720 x 1600 pixels (269 ppi)।ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৮ মেগাপিক্সেল এর ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।স্মার্টফোনটিতে ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে।


আকর্ষণীয় এই স্মার্টফোনটি র্যাম ক্ষমতা হচ্ছে ৩ জিবি এবং এর ফোন স্টোরেজ সুবিধা থাকছে ৩২ জিবি।তাছাড়া সিকিউরিটির জন্য এই স্মার্টফোনটিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।তাছাড়া ব্যবহার করা হয়েছে ৫০০০ এম্পিয়ার এর শক্তিশালী ব্যাটারি।স্মার্টফোনটি আপনারা বাংলাদেশের বাজারে ৮,৯৯০ টাকার মধ্যে পেয়ে যাবেন।


৪.Symphony Z22

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২


সিম্ফোনি কোম্পানি সকল সময়ই তাদের গ্রাহকদের কম দামে ভালো মোবাইল দিয়ে এসেছে। সিম্ফোনি কোম্পানির কম দামে ভালো মোবাইল গুলোর মধ্যে এই মোবাইলটি খুবই চমৎকার একটি মোবাইল।

স্মার্টফোনটি তে ফোরজি নেটওয়ার্ক এর সুবিধা রয়েছে এবং আরও রয়েছে ডাউল ন্যানো সিমের সুবিধা।স্মার্টফোনটির আপনারা Blue, Green এই দুই ধরনের কালার মার্কেটে পেয়ে যাবেন।

স্মার্টফোনটির এর ব্যবহার করা হয়েছে ৬.৫২ ইঞ্চির ডিসপ্লে রেজুলেশন ক্ষমতা হচ্ছে HD+ 1600 x 720 pixels (269 ppi)।স্মার্টফোনটির ব্যাক ক্যামেরা হচ্ছে Dual 13+2 Megapixel এর এবং এর ফ্রন্ট ক্যামেরা হচ্ছে 5 মেগাপিক্সেল এর।

স্মার্টফোনটির এ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। তাছাড়া এর Ram ক্ষমতা হচ্ছে 2gb এবং এর ফোন স্টোরেজ সুবিধা হচ্ছে ৩২ জিবি।এ স্মার্টফোনটিকে রয়েছে শক্তিশালী ৫০০০ এম্পিয়ার এর ব্যাটারি এবং নিরাপত্তার জন্য ব্যবহার করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।এই স্মার্টফোনটি আপনারা বাংলাদেশের বাজারে ৮,১৯০ টাকার মধ্যে পেয়ে যাবেন। 


অন্য পোস্টঃকম দামে সেরা পাঁচটি ভালো ক্যামেরা ফোন 


৫.Vivo Y1s

৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২


যারা ৯০০০ টাকার মধ্যে ভাল স্মার্টফোন কিনতে চান তারা চাইলে এই স্মার্টফোনটিকে টার্গেট করতে পারেন।কম বাজেটের সেরা ফোন গুলোর মধ্যে এই ফোনটি অন্যতম।


স্মার্টফোন তৈরিতে আপনারা 2g, 3g, 4g নেটওয়ার্কের সুবিধা পাবেন।স্মার্ট ফোনটিতে রয়েছে আকর্ষণীয় ৬.২২ ইঞ্চি ডিসপ্লে যার রেজুলেশন হচ্ছে HD+ 720 x 1520 pixels (270 ppi)।


স্মার্টফোনটির এর ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।তাছাড়া এর মাধ্যমে ফুল 1080hp তে ভিডিও রেকর্ডিং করা যাবে।তাছাড়া এর ফ্রন্ট ক্যামেরা হচ্ছে ৫ মেগাপিক্সেলের।


স্মার্টফোনটির রয়েছে শক্তিশালী ৪০৩০ এম্পিয়ার এর ব্যাটারি। তাছাড়া এর অ্যান্ড্রয়েড ভার্সন হচ্ছে ১০।স্মার্ট ফোন পেতে  রয়েছে ২ জিবি র্যাম এবং ৩২ জিবি ফোন মেমোরি ।আকর্ষণীয় এই স্মার্টফোনটি আপনারা বাংলাদেশের বাজারে ৮,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

শেষ কথা, আশা করি আজকের আর্টিকেলটি যারা পড়েছেন তারা ৯০০০ টাকার মধ্যে ভালো মোবাইল কোন কোন সেই সম্পর্কে ধারণা পেয়েছেন।আপনারা চাইলে এই বাজেটের মধ্যে উক্ত স্মার্টফোনগুলো কিনতে পারেন। 

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis