ফ্রিল্যান্সিং এর জন্য কোন ল্যাপটপ ভালো ২০২৩

ফ্রিল্যান্সিং এর জন্য কোন ল্যাপটপ ভালো ২০২২


যারা ফ্রিল্যান্সার রয়েছেন তাদের মধ্যে অনেকেই এই প্রশ্নটা করে থাকেন যে ফ্রিল্যান্সিং এর জন্য কোন ল্যাপটপ ভালো। কেননা আপনাকে যদি ফ্রিল্যান্সিং পেশাতে সফল হতে হয় তাহলে আপনাকে অবশ্যই একটি ভালো ডিভাইস নিয়ে রেগুলার কাজ করে যেতে হবে। আর এই ক্ষেত্রে অনেকেই ল্যাপটপকে বেশি পছন্দ করে থাকেন। কারণে অনেকেই এ প্রশ্নটা করেন। আজকের পোস্টে আমি আপনাদেরকে বিস্তারিত বলবো আপনি যদি একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন তাহলে আপনি ফ্রিল্যান্সিংয়ের জন্য কোন ল্যাপটপ ব্যাবহার করবেন সেই সম্পর্কে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক মূল বিষয় সম্পর্কে:-


ফ্রিল্যান্সিং এর জন্য ল্যাপটপ কেন ব্যবহার করবেন 


বর্তমানে আমাদের দেশে অসংখ্য ফ্রিল্যান্সার রয়েছে। আর বেশিরভাগ ফ্রিল্যান্সাররাই ফ্রিল্যান্সিং করে থাকেন ল্যাপটপ ব্যবহার করে।ল্যাপটপ হচ্ছে ফ্রিল্যান্সিং করার সবচেয়ে সহজতম উপায়। যার কারণে আমরা ফ্রিল্যান্সিং করতে গেলে অনেকেই একটি ভালো মানের ল্যাপটপ কিনতে চাই।বর্তমান বাজারে ফ্রিল্যান্সিং করার জন্য বেশকিছু ভালো ল্যাপটপ রয়েছে যে ল্যাপটপগুলো আপনারা ব্যবহার করতে পারেন। এগুলো আপনারা কোন ধরনের অসুবিধা ছাড়াই ব্যবহার করতে পারবেন। 



অন্য পোস্টঃভালো ফোন চেনার সহজ কয়েকটি উপায় 

ফ্রিল্যান্সিং এর জন্য কোন ল্যাপটপ ভালো


যারা ফ্রিল্যান্সিং করতে চান তারা চাইলে এই সকল ল্যাপটপ গুলো ব্যবহার করতে পারেন। এই ল্যাপটপ গুলো ব্যবহার করার মাধ্যমে আপনারা ফ্রিল্যান্সিংয়ের যেকোনো ধরনের কাজ খুব সহজেই করতে পারবেন। নিচে ফ্রিল্যান্সিং করার জন্য বর্তমান সময়ে সেরা কয়েকটি ল্যাপটপ সম্পর্কে আপনাদের ধারণা দেওয়া হলোঃ-


১.Asus Vivo Book 15 K513EA Core i5 11th Gen 15


ল্যাপটপ দিয়ে ফ্রিল্যান্সিং করতে চান তারা চাইলেই ল্যাপটপ টি কিনতে পারেন।এই ল্যাপটপটি আপনারা মার্কেটে ৭০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন। আমি নিজে এই ল্যাপটপটির মাধ্যমে ফ্রিল্যান্সিং করে থাকি তাই আপনারা চাইলে এই ল্যাপটপটি কিনে ফ্রিল্যান্সিং করতে পারেন।এই ল্যাপটপটি আকর্ষণীয় সকল সুবিধা এটাকে আমার কাছে অন্য ল্যাপটপ গুলো থেকে আলাদা করেছে। 


২.HP EliteBook 840 G5 Core i5 8th Gen 8GB RAM 256GB SSD


যারা ফ্রিল্যান্সিং করতে চাই এবং ল্যাপটপের মাধ্যমে তারা চাইলে এই ল্যাপটপ টি কিনতে পারেন।লো বাজেটের যত ল্যাপটপ হয়েছে তার মধ্যে এই ল্যাপটপটি আকর্ষণীয়। অনেক ফ্রিল্যান্সাররা এই ল্যাপটপের মাধ্যমে কাজ করে থাকে।এই ল্যাপটপটি আপনারা বাজারে ৩৭ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন।


৩.HP Elitebook x360 1030 G3 Core i5 8th Gen Notbook


বর্তমান সময়ের সেরা কিছু ল্যাপটপের মধ্যে এই ল্যাপটপটিকে ধরা হয়ে থাকে।যারা লো বাজেটের মধ্যে ল্যাপটপ কিনতে চান তাদের জন্য এই ল্যাপটপটি খুবই আকর্ষণীয় একটি ল্যাপটপ। অনেক ফ্রিল্যান্সার ফ্রিল্যান্সিং করার শুরুতে এই ল্যাপটপ ব্যবহার করে থাকেন। বাংলাদেশ থেকে আপনারা যদি এই ল্যাপটপ টি কিনতে চান তাহলে ৪৮ হাজার টাকার মধ্যেই কিনতে পারবেন।



অন্য পোস্টঃমোবাইলের ভাইরাস দূর করার উপায় 

৪.Dell XPS 13 7390 Core i7 10th Gen Touchscreen Laptop


যারা ল্যাপটপের মাধ্যমে ফ্রিল্যান্সিং করতে চান কিন্তু বাজেট অনেক বেশি তারা চাইলে এই ল্যাপটপ টি কিনতে পারেন।Dell ব্রান্ডের এই ল্যাপটপটিতে কোন ধরনের সমস্যা ছাড়াই আপনারা বিভিন্ন ধরনের কাজ করতে পারবেন।আমি নিজে একজন ফ্রিল্যান্সার আমিও কিছুদিন এই ল্যাপটপটি ব্যবহার করেছি এবং এই ল্যাপটপটি ব্যবহার করার অভিজ্ঞতা আমার কাছে দারুন লেগেছে। বাংলাদেশ থেকে এই ল্যাপটপটি আপনারা ৮৭ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। 


৫.Lenovo ThinkPad X1 Carbon Core i5 7th Gen Laptop


লেনোভো কোম্পানির সকল সময়ই তাদের কাস্টমারদের দারুন সব ল্যাপটপ উপহার দিয়ে আসছে।এদের মধ্যে এই ল্যাপটপটি অনেক আকর্ষণীয়। যাদের পুঁজি কম অর্থাৎ লো বাজেটের মধ্যে ল্যাপটপ কিনতে চান তারা চাইলে লেনোভো কোম্পানির ল্যাপটপ টি কিনতে পারেন। এই ল্যাপটপটির মাধ্যমে আপনারা ফ্রিল্যান্সিং এর বিভিন্ন ধরনের কাজ করতে পারবেন। যারা বাংলাদেশ থেকে ল্যাপটপ টি কিনতে চান তারা ৩৮ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। 



অন্য পোস্টঃঅরিজিনাল ডিসপ্লে চেনার উপায় 

আমাদের শেষ কথা 


আশা করি যারা আজকের এই পোস্টটি সম্পূর্ণ পড়েছেন তারা ফ্রিল্যান্সিং এর জন্য কোন ল্যাপটপ ভালো সেটা সম্পর্কে মোটামুটি ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে না পেরে থাকেন তাহলে আমাদেরকে জানাতে পারেন আমরা আপনার প্রশ্নটি সমাধান করে দেওয়ার চেষ্টা করব। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post