রকেট একাউন্ট একটিভ করার নিয়ম খুব সহজেই

 

রকেট একাউন্ট একটিভ করার নিয়ম

আমরা অনেকেই রকেট একাউন্ট খুলে থাকি এবং এর মধ্যে অনেকের কিছু ভুলের কারণে রকেট একাউন্ট একটিভ হয় না। তাই যারা এক্টিভ করতে পারেন না তারা পরবর্তীতে এ রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে জানতে চান। 


রকেট একাউন্ট খুব সহজেই একটিভ করা সম্ভব।আপনি খুব সহজেই কিছু তথ্য দেয়ার মাধ্যমে আপনার রকেট একাউন্ট একটিভ করে দেওয়া হয়। আজকের পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে ধাপে ধাপে দেখাবো কিভাবে আপনারা ঘরে বসেই খুব সহজেই রকেট একাউন্ট একটিভ করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ-


অন্য পোস্টঃভিডিও দেখে টাকা ইনকাম করার সহজ উপায় 


রকেট একাউন্ট একটিভ করার নিয়ম

 

আপনার রকেট একাউন্টে যদি কোন ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আপনি দুইটি পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই রকেট একাউন্টে আবার একটিভ করতে পারেন। নিচে দুই রকম পদ্ধতি সম্পর্কে আলোচনা করা হলো:-


পদ্ধতি ১ঃআপনাদেরকে এর জন্য সরাসরি রকেট হেল্পলাইন নাম্বার ১৬২১৬ তে কল করতে হবে। তারপরে এখান থেকে আপনাকে কাস্টমার এজেন্ট এর সাথে কথা বলার অপশনটি বেছে নিতে হবে। কাস্টমার এজেন্ট কে আপনার রকেট একাউন্ট একটিভ করে দেওয়ার জন্য বলতে হবে। 


কাস্টমার এজেন্ট আপনার কাছে প্রয়োজনীয় কিছু তথ্য চাইবে যেমন (আপনার নাম, ভোটার আইডি কার্ড নম্বর, জন্মতারিখ, বিগত লেনদেনের সব হিসাব) এগুলো আপনাকে সঠিকভাবে বলতে হবে।তারপরে আপনার অ্যাকাউন্ট ভেরিফিকেশন সম্পন্ন হবে এবং আপনার অ্যাকাউন্টটি আবার একটিভ করে দেওয়া হবে। 



পদ্ধতি ২ঃআপনার একাউন্টটি যদি না খোলা যায় তাহলে আপনি সরাসরি আপনার নিকটস্থ কাস্টমার রকেট এজেন্ট এ যোগাযোগ করবেন। রকেট এজেন্ট আপনার রকেট একাউন্ট এক্টিভ করার জন্য ভোটার আইডি কার্ড সহ কিছু তথ্য চাইতে পারে আপনাকে এবার সেই তথ্যগুলো দিতে হবে। তথ্যগুলো যদি সঠিক হয় তাহলে কিছুসময়ের মধ্যেই ভেরিফিকেশন সম্পন্ন হবে এবং আপনার একাউন্টটি একটিভ করে দেওয়া হবে। 


অন্য পোস্টঃঅ্যাপগুলোতে কাজ করে মাসে ৩০ হাজার টাকা ইনকাম করুন 



রকেট অ্যাকাউন্টটি কখন এক্টিভ হবে না 


আপনি যদি প্রয়োজনীয় সকল তথ্য গুলো দিতে পারেন তাহলে অবশ্যই আপনার রকেট একাউন্ট একটিভ করে দেওয়া হবে।আপনি যদি কোন তথ্য ভুল দিয়ে থাকেন তাহলে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই কাজটি সম্পন্ন হবে না যার পরিপ্রেক্ষিতে আপনার রকেট একাউন্ট ডিএকটিভ থেকে যাবে। তাই এই ক্ষেত্রে আপনার রকেট একাউন্ট একটিভ না হতে পারে। 


অন্য পোস্টঃলাইকি থেকে টাকা ইনকাম করার সহজ উপায় 

আমাদের শেষ কথা 


আশা করি আজকের আর্টিকেলটি পড়ার মাধ্যমে রকেট একাউন্ট একটিভ করার নিয়ম সম্পর্কে ভালোভাবে জানতে পেরেছেন।তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বলতে কোন ধরনের অসুবিধা হয়ে থাকে তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন।আমরা আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার চেষ্টা করবো

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post