মুখের রুচি বাড়ানোর ট্যাবলেট এর নাম

মুখের রুচি বাড়ানোর ট্যাবলেট এর নাম


আমাদের এই পৃথিবীতে কেউ কেউ দু'মুঠো ভাত পায়না আবার কারো কারো সামনে হাজার খাবার থাকলেও তার খেতে ইচ্ছে করেনা। অর্থাৎ খাবার সামনে থাকলে তার খাবার রুচি থাকে না।


তাই তারা অনেকেই রুচি হওয়ার ওষুধ বা রুচি বাড়ানোর জন্য কোন ট্যাবলেট খাওয়া প্রয়োজন সেই সম্পর্কে খোঁজাখুঁজি করে থাকেন। আজকের পোস্টে আমি আপনাদের সাথে এমন কিছু রুচি বাড়ানোর ট্যাবলেট এর নাম করবো যে ট্যাবলেটগুলো আপনারা খাওয়ার পর আপনাদের খিদে অনেকাংশে বেড়ে যাবে।


তাই যারা রুচির ট্যাবলেট এর নাম বা ক্ষুধা  বাড়ানোর ট্যাবলেট সম্পর্কে জানতে চান তারা অবশ্যই আমাদের আজকের এই পোষ্ট টি পড়বেন।



অন্য পোস্টঃজ্বরের এন্টিবায়োটিক ট্যাবলেট এর নাম

 রুচির ট্যাবলেট এর নাম


যাদের খাবার খাওয়ার প্রতি রুচি থাকে না শুধুমাত্র তারাই জানেন এই সমস্যাটা কতটা ভয়াবহ। তারা অনেক কিছু খেতে চাই কিন্তু অচিরেই সমস্যার কারণে খেতে পারেন না। তাছাড়া তারা কিছু খেতে গেলে বমি বমি ভাব আসে এবং অনেকের ক্ষুধা না হওয়ার প্রবণতা টাও থাকে। 



তাই মুখের রুচি বাড়ানোর জন্য আপনারা চাইলে Flwel gold স্কয়ার কোম্পানির এই মাল্টিভিটামিন ট্যাবলেট গ্রহণ করতে পারেন। এই ট্যাবলেট নিয়মিত সেবন করার মাধ্যমে আপনার অরুচির সমস্যা অনেকটাই চলে যাবে এবং আপনার খিদে হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। 



তাছাড়া যাদের মুখের রুচি একেবারেই নেই তারা জিংক বি ট্যাবলেট সেবন করতে পারেন। মুখের রুচি ফিরিয়ে আনার জন্য জিংক বি ট্যাবলেট টি খুবই কার্যকরী। তাছাড়া ডপপিরডন গ্রুপের অমিডন ঔষধ কি খাওয়া যেতে পারে। যাদের বমি বমি ভাব থাকে এবং কোন কিছু খাওয়ার ইচ্ছা থাকে না তারা এই ঔষধটি সেবন করতে পারেন। 



রুচির ট্যাবলেট খাওয়ার নিয়ম 


যাদের কোনো কিছু খাবার প্রতি রুচি থাকে না এবং মুখে রুচি ফেরাতে চান তারা চাইলে উপরের ট্যাবলেটগুলো ব্যবহার করতে পারেন। তবে অবশ্যই উপরের ট্যাবলেটগুলো ব্যবহার করার আগে একজন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হবেন এবং আপনার কি সমস্যা সেটা তাদেরকে খুলে বলবেন।


তারপরে তাদের পরামর্শ অনুযায়ী আপনারা চাইলে এই ওষুধগুলো সেবন করতে পারেন। আপনার যদি অন্য কোন সমস্যা না থেকে থাকে শুধু রুচির সমস্যাটা থেকে থাকে তাহলে তারা এই ওষুধগুলো আপনাকে খাওয়ার জন্য বলবে। তখন আপনারা ডাক্তারের পরামর্শ অনুযায়ী রুচির ট্যাবলেট খেতে পারবেন। 




রুচির সিরাপ এর নাম


যারা মুখের রুচি ফেরাতে চান কিন্তু কোন ধরনের ট্যাবলেট খেতে চান না তারা চাইলে রুচির সিরাপ খেতে পারেন । এই সিরাপ গুলো খাওয়ার মাধ্যমে আপনাদের রুচি ফিরে আসবে এবং অনেক বেশি খেতে ইচ্ছে করবে। 


হামদর্দ কোম্পানির সিনকারা সিরাপ মুখের রুচি বাড়ানোর জন্য খুবই কার্যকরী সিরাপ।হামদর্দ কোম্পানির রুচির সিরাপ বা এই সিরাপটি খাওয়ার কিছু দিনের মধ্যে আপনার মুখের রুচি আবার আগের অবস্থায় ফিরে আসবে। তাছাড়া আপনারা আলফা-ইউ সিরাপ সেবন করতে পারেন একজন হোমিও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। এই সিরাপটি সাধারণত রুচির চিকিৎসায় ব্যবহার হয়ে থাকে। 



রুচির ট্যাবলেট এর দাম 


রুচির ট্যাবলেট এর জন্য বর্তমানে ডেকাসন ট্যাবলেট টি ব্যবহার করা হয়ে থাকে। তাছাড়া মুখের রুচি বাড়ানোর জন্য আরও অনেক কোম্পানির অনেক ধরনের ট্যাবলেট রয়েছে যে ট্যাবলেটগুলো সেবন করা যেতে পারে। এই ট্যাবলেট গুলোর দাম সাধারণত ৮ টাকা থেকে ১০ টাকার মধ্যে হয়ে থাকে। 



অন্য পোস্টঃবাচ্চাদের বমির ঔষধের নাম 


শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা রুচির ট্যাবলেট এর নাম এবং রুচির ট্যাবলেট সম্পর্কিত আরো অনেক বিষয় সম্পর্কে জানতে পেরেছেন। তার পরেও যদি কোনো ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। 


Post a Comment (0)
Previous Post Next Post