শিওর ক্যাশ একাউন্ট চেক করার নিয়ম/Surecash dial code

শিওর ক্যাশ একাউন্ট চেক করার নিয়ম/Sure cash dial code


বাংলাদেশের জনপ্রিয় একটি ব্যাংক রূপালী ব্যাংকের আওতাধীন শিওর ক্যাশ পরিচালিত হচ্ছে। শিওর ক্যাশের মাধ্যমে এক স্থান থেকে অন্য স্থানে খুব সহজে টাকা পাঠানো যায়।যারা নতুন শিওর ক্যাশ একাউন্ট খুলেছেন তারা অনেকেই শিওর ক্যাশ কোড বা শিওর ক্যাশ একাউন্ট চেক কিভাবে করতে হয় সেই সম্পর্কে জানেন না।যারা শিওর ক্যাশ ব্যবহার করছেন এবং শিওর ক্যাশ একাউন্ট চেক করার কোড জানতে চান তারা আজকের পোস্ট থেকে এই বিষয়ে সম্পূর্ণ ধারণা পাবেন।



শিওর ক্যাশ একাউন্ট চেক করার কোড/surecash balance check


যত সময় যাচ্ছে তত মোবাইল ব্যাংকিং জনপ্রিয় হয়ে উঠছে। কেননা মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে অনেকেই ঘরে বসেই এক স্থান থেকে অন্য স্থানে টাকা পাঠাতে পারছেন।যার ফলে গ্রাহকের সময় এবং টাকা দুটোই সাশ্রয় হচ্ছে।


সম্প্রতি শিওর ক্যাশ একাউন্ট খুলেছেন এমন অনেক ব্যবহারকারী রয়েছে যাদের শিওর ক্যাশের অনেক প্রয়োজনীয় কোড সম্পর্কে জানা নেই।আবার অনেকেই শিওর ক্যাশ একাউন্ট চেক করার কোড জানেন না। 



শিওর ক্যাশ ডায়াল কোড টি হচ্ছে *457#। অর্থাৎ আপনি যদি শিওর ক্যাশ ব্যবহারকারী হন তাহলে এই কোডের মাধ্যমে খুব সহজেই শিওর ক্যাশ একাউন্ট চেক করতে পারবেন।তবে শিওর ক্যাশ ব্যালেন্স চেক করার জন্য বাংলাদেশের ভিন্ন ভিন্ন সিম অপারেটরের জন্য ভিন্ন কোড ব্যবহার করতে হয়। তাই কোন অপারেটর থেকে ডায়াল কোড ব্যবহার করার মাধ্যমে শিওর ক্যাশ একাউন্ট চেক করা যায় সেটা সম্পর্কে এবার জানাবো।




শিওর ক্যাশ ব্যালেন্স চেক কোড/শিওর ক্যাশ টাকা দেখার নিয়ম


কোন সিম থেকে কোন কোড ব্যবহার করে শিওর ক্যাশ ব্যালেন্স চেক করা যায় সেটা নিচে দেওয়া হলোঃ-



১.যারা জিপি সিম ব্যবহারকারী রয়েছেন তারা Sure cash account check করার জন্য *495# ডায়াল করুন। 


২.যারা টেলিটক সিম ব্যবহারকারী রয়েছেন তারা শিওর ক্যাশ একাউন্ট চেক করতে *375# ডায়াল করুন। 


৩.বাংলালিংক সিম ব্যাবহারকারীরা শিওর ক্যাশ ব্যালেন্স চেক করার জন্য *495# ডায়াল করবেন। 


৪.রবি সিমে শিওর ক্যাশ একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য *495# ডায়াল করতে হবে।


৫.যারা এয়ারটেল সিম ব্যবহারকারী রয়েছেন তারা রবি সিমের Surecash balance check করার জন্য *257 অথবা *270# ডায়াল করবেন।



যারা শিওর ক্যাশ ব্যবহারকারী রয়েছেন তারা নির্দিষ্ট অপারেটর থেকে নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে শিওর ক্যাশ একাউন্ট ব্যালেন্স চেক করে নিতে পারবেন।



অন্য পোস্টঃজিমেইল বিক্রি করে দৈনিক 500 টাকা ইনকাম করার উপায়

শিওর ক্যাশ কোড /Sure cash balance check code


অনেক ক্ষেত্রে যারা নতুন শিওর ক্যাশ একাউন্ট করে থাকেন তারা শিওর ক্যাশ একাউন্টের কোড গুলো সম্পর্কে জানেন না।তখন অনেকেই বিভ্রান্তিতে পড়ে থাকেন আমার শিওর ক্যাশ একাউন্টের ব্যালেন্স কিভাবে দেখবো বা কিভাবে শিওর ক্যাশের অন্যান্য সেবা পাব।তাই যারা শিওর ক্যাশ একাউন্ট চেক করতে চান তারা উপরের দেওয়া ডায়াল কোড গুলো ব্যবহার করে খুব সহজেই করে নিতে পারবেন।



শেষ কথা, আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা শিওর ক্যাশ একাউন্ট চেক বা কিভাবে শিওর ক্যাশের একাউন্ট ব্যালেন্স দেখা যায় সেই বিষয়ে সঠিক ধারণা দিয়েছেন। তারপরে যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে কোনো অসুবিধা হয়ে থাকে তাহলে সরাসরি কমেন্ট করে জানাতে পারেন। 

Post a Comment (0)
Previous Post Next Post