শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম

শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম


আমাদের অনকেরই হয়তো শিওর ক্যাশ একাউন্ট রয়েছে কিন্তু শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তোলার নিয়ম সম্পর্কে জানেন না। এতে করে অনেকেই একটু সমস্যায় পড়ে থাকেন। তাই যাদের শিওর ক্যাশ একাউন্ট রয়েছে এবং শিওর ক্যাশ একাউন্টে টাকা ঢুকেছে তারা আজকের পোস্টটি থেকে শিওর ক্যাশ একাউন্টে টাকা তোলার নিয়ম সম্পর্কে জেনে নিতে পারেন।



যত সময় যাচ্ছে শিওর ক্যাশ ততই জনপ্রিয় হয়ে উঠছে। বাংলাদেশের যত জনপ্রিয় মোবাইল ব্যাংকিং রয়েছে তার মধ্যে এখন শিওর ক্যাশ অন্যতম। শিওর ক্যাশে কিছুদিন আগে উপবৃত্তির টাকা দেওয়া হতো।যার জন্য একসময় অনেকেই শিওর ক্যাশে একাউন্ট খুলেছেন এবং শিওর ক্যাশ ধীরে ধীরে জনপ্রিয়তা অর্জন করেছে।



অন্য পোস্টঃতরুণদের জন্য সেরা কয়েকটি ব্যবসা আইডিয়া

শিওর ক্যাশ একাউন্ট টাকা তোলার নিয়ম



আপনার শিওর ক্যাশ একাউন্টে যদি টাকা থাকে তাহলে আরেকজন শিওর ক্যাশ ব্যবহারকারীকে আপনি টাকা পাঠাতে পারবেন। আর আপনি যদি কোন এজেন্ট থেকে শিওর ক্যাশের টাকা উত্তোলন করতে চান তাহলে সরাসরি এজেন্টের কাছে চলে যেতে হবে। 


অর্থাৎ আপনার এলাকায় নিকটস্থ কোনো শিওর ক্যাশ এজেন্ট রয়েছে কিনা সেটা বের করে তার কাছে চলে যেতে হবে।শিওর ক্যাশ এজেন্ট এর কাছে যাওয়ার পর আপনি নিজের ১২ ডিজিটের অ্যাকাউন্ট নাম্বার টা বলবেন।এবার আপনাকে এজেন্টকে জানাতে হবে যে কত টাকা তুলতে চান।



অর্থাৎ আপনার শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা তুলতে শুধুমাত্র আপনার নাম্বারটি দিলেই হবে। কিন্তু অনেক এজেন্ট রয়েছে যারা চালাকি করে শিওর ক্যাশ একাউন্টের পিন নাম্বার জানতে চাই।কোন ভাবে কাউকে শিওর ক্যাশ এজেন্ট এর পিন নাম্বার বলবেন না।


অন্য পোস্টঃমোবাইল দিয়ে মাসে ৫০ হাজার টাকা ইনকাম করার উপায়



অর্থাৎ আপনি যখন কোনো এজেন্টের কাছ থেকে টাকা তুলবেন তখন তাকে কত টাকা তুলবেন এবং আপনার অ্যাকাউন্ট নাম্বার টি প্রদান করবেন। পরে যা যা করা লাগবে তা শিওর ক্যাশ এজেন্ট করে নিবে। 



এজেন্ট তার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করার পর আপনি নিজের ফোনে একটি এসএমএস পাবেন এবং এখানে আপনার পিন নাম্বারটি বসানোর জন্য বলা হবে। এবার আপনার পিন নাম্বারটি বসাতে হবে। পিন নাম্বারটি বসানোর সাথে সাথে আপনার একাউন্ট থেকে টাকা উত্তোলন হয়ে যাবে। 



তারপরে আপনি এজেন্টের কাছ থেকে কত টাকা তুলেছেন সেটার এসএমএস দেখিয়ে টাকা নিয়ে নিবেন। এইভাবে খুব সহজেই শিওর ক্যাশ থেকে টাকা তোলা যায়। 



শিওর ক্যাশে টাকা থাকলে কি কোন ঝুঁকি আছে?


অনেকেই প্রশ্ন করে থাকেন শিওর ক্যাশ একাউন্টে যদি টাকা থাকে তাহলে টাকা কি হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। না আপনার শিওর ক্যাশ একাউন্টে যদি টাকা থাকে আর কেউ যদি আপনার পিন নাম্বার না জেনে থাকে তাহলে কোন ভাবে আপনার টাকা হ্যাক হবে না। যদি কেউ আপনার পিন নাম্বার জেনে থাকে সে চাইলে আপনার একাউন্ট থেকে টাকা তুলে নিতে পারবে। এর জন্য শিওর ক্যাশ কর্তৃপক্ষ কোন ভাবে দায়ী থাকতে পারেনা। তাই অবশ্যই আপনার পিন নাম্বারটি যেন কেউ না জানে সেই দিকে খেয়াল রাখতে হবে। 




শেষ কথা, শিওর ক্যাশ টাকা তোলার নিয়ম বা কিভাবে খুব সহজেই শিওর ক্যাশ থেকে নিরাপদে টাকা উত্তোলন করা যায় আশাকরি এতক্ষণে জেনে গিয়েছেন। আপনার যদি শিওর ক্যাশ একাউন্ট থেকে থাকে এবং একাউন্টে টাকা থেকে থাকে তাহলে উপরের পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই তোলা যাবে।


Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

Post a Comment (0)
Previous Post Next Post