ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম।মাত্র এক সপ্তাহ ব্যবহারে ঠোট হয়ে যাবে গোলাপী

ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম।মাত্র এক সপ্তাহ ব্যবহারে ঠোট হয়ে যাবে গোলাপী


ঠোঁটের কালো দাগ পড়লে সৌন্দর্যে অনেকটা ভাটা পড়ে থাকে।আর এই সকল কালো দাগগুলি অনেকটা নাছোড় বান্দা হয়ে থাকে।ঘরোয়া উপায় অবলম্বন করার পাশাপাশি ডাক্তারি অনেক উপায় অনুসরণ করেও অনেকে এই ঠোঁটের কালো দাগ দূর করতে পারে না। তবে সহজ কিছু উপায় রয়েছে যেগুলো অবলম্বন করে খুব সহজে ঠোঁটের অবাঞ্ছিত কালো দাগকে চিরতরে দূর করা যাবে। আজকের পোস্টে ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম বা কিভাবে ক্রিম ব্যবহার করার মাধ্যমে ঠোঁট থেকে কালো দাগ দূর করবেন এই বিষয়ে জানতে পারবেন। 


ঠোঁট গোলাপি করার ক্রিম


ঠোঁটের কালো দাগ দূর করে গোলাপি করার জন্য বেশ কিছু ক্রিম ব্যবহার করা যেতে পারে। এই ক্রিমগুলো কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া  ছাড়াই ঠোঁটের কালো দাগ নিমিষেই দূর করে দিবে। নিচে ঠোটের কালো দাগ দূর করার জন্য সেরা কয়েকটি ক্রিমের নাম দেওয়া হলো যেগুলো আপনারা চাইলে ব্যবহার করতে পারেন।


ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম বেটনাভেট 


ছেলে এবং মেয়েদের ঠোঁটের কালো দাগ দূর করার জন্য ভেটনাভেট এন ক্রিমটি খুবই অসাধারণ একটি ক্রিম হতে পারে। এই ক্রিমটি ব্যবহারে কিছুদিনের মধ্যে ঠোঁটের কালো দাগ দূর হয়ে যাবে।বড় ফার্মেসীগুলোতে গেলে ভেটনাভেট এন ক্রিম আপনারা খুব সহজেই পেয়ে যাবেন। যাদের ঠোঁটে কালো দাগ রয়েছে তারা রোজ ঘুমাতে যাওয়ার আগে ঠোঁটে সুন্দর করে হালকা পরিমাণ ভিটনাভেট এন ক্রিম নিবেন এবং আস্তে আস্তে লাগাবেন। সকাল বেলা ঘুম থেকে উঠে মুখ সুন্দরভাবে ধুয়ে ফেলবেন। ক্রিমটি নিয়মিত এক মাস ব্যবহার করলে ঠোঁট হয়ে যাবে অনেকটা গোলাপী এবং কালো দাগ নিমিষেই চলে যাবে। 



অন্য পোস্টঃমাত্র ৭ দিনের মুখে দাড়ি গজানোর ক্রিম
 

ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম ক্লোভেট


ঠোঁটের কালো দাগ দূর করার জন্য ক্লোভেট ক্রিমটি অসাধারণ কাজ করে থাকে।ক্লোভেট ক্রিমটি ব্যবহারে খুবই অল্প সময়ের মধ্যেই ঠোঁটের কালো দাগ দূর করতে পারবেন।এই ক্রিমটি প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে সামান্য পরিমাণে ঠোঁটের ব্যবহার করবেন এবং রোজ সকালে ঘুম থেকে উঠে মুখ সুন্দরভাবে ধুয়ে ফেলবেন। এক থেকে দুই সপ্তাহ নিয়মিত এই ক্রিমটি মুখে ব্যবহার করলে ঠোঁট কালোর সমস্যা থেকে মুক্তি পেয়ে যাবেন। অর্থাৎ আপনার ঠোঁট অনেকটা বাদামী বর্ণ ধারণ করবে এবং কালো দাগ উঠে যাবে। 



মেয়েদের ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম


মেয়েদের ঠোঁটের কালো দাগ দূর করার জন্য ফার্মেসী থেকে ভেটনাভেট ক্রিম টি কিনে ব্যবহার করতে পারেন। এই ক্রিমটি ব্যবহারের অল্প সময়ের মধ্যে ঠোঁটের কালো দাগ দূর হবে। অনেক ডাক্তার রয়েছে যারা মেয়েদেরকে ঠোটের কালো দাগ দূর করার জন্য এই ভেটনাভেট ক্রিম ব্যবহার করার জন্য পরামর্শ দিয়ে থাকেন। এই ক্রিমটিতে থাকা বিভিন্ন ধরনের উপকারী উপাদান ঠোঁটের যেকোন কালো দাগ তুলতে খুবই কার্যকারী। 


 

ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম ছেলেদের/ছেলেদের ঠোঁটের কালো দাগ দূর করার ক্রিম


ছেলেদের ঠোঁটের কালো দাগ দূর করার জন্য ক্লোভেট ক্রিম খুবই ভালো হতে পারে। তাছাড়া অনেকেরই দেখা যায় বেটনাভেট এন ক্রিমটি ব্যবহার করেন ঠোঁটের কালো দাগ তোলার জন্য।তাই একটানা এক মাস ভেটনাভেট এন ক্রিমটি ঠোঁটে ব্যবহার করতে পারেন রাতে ঘুমানোর আগে। দেখবেন খুব অল্প সময়ের মধ্যে আপনার ঠোঁট থেকে কালো দাগ দূর হয়ে ঠোঁট বাদামী বর্ণ ধারণ করেছে। 


ঠোঁটের কালো দাগ দূর করার ঔষধ 


অনেকেই ঠোঁটের কালো দাগ দূর করার ঔষধ বা ট্যাবলেটের সন্ধান করে থাকেন। তবে সরাসরি এমন কোন ঔষধ নেই যে ঔষধ গুলো খাওয়ার মাধ্যমে ঠোঁটের কালো দাগ দূর হবে। তবে আপনারা চাইলে সি এল ও ক্লোভেট এই দুইটি ক্রিম ব্যবহার করতে পারেন ঠোঁটের কালো দাগ তুলে ঠোঁট গোলাপি করার জন্য। অনেক ডাক্তারি রোগীদেরকে এই দুইটি ক্রিম ব্যবহার করার জন্য পরামর্শ দিয়ে থাকেন।



অন্য পোস্টঃনিম পাতা দিয়ে মুখের ব্রণ দূর করার উপায়


শেষ কথা,আশা করি আজকের পোস্টটি যারা পড়েছেন তারা ঠোটের কালো দাগ দূর করার ক্রিম বা কোন ক্রিমগুলো ব্যবহার করার মাধ্যমে ঠোঁটের কালো দাগ দূর করে গোলাপি করা যাবে এই বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। তাই ঠোঁটের কালো দাগ যদি থেকে থাকে তাহলে চিন্তা না করে উপরের ক্রিম গুলো ব্যবহার করে খুব সহজেই বিরক্তিকর সমস্যা থেকে মুক্তি পান।

Post a Comment (0)
Previous Post Next Post