৫ হাজার টাকার মধ্যে ভালো ৫ টি মোবাইল ফোন ২০২২

৫ হাজার টাকার মধ্যে ভালো ৫ টি মোবাইল ফোন


৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইলঃবর্তমানে স্মার্টফোন আমাদের সবারই পছন্দের। স্মার্টফোন যখন আমাদের হাতে থাকেন আমাদের নিজেদেরকে আরো অনেক স্মার্ট মনে হয় আমাদেরকে। 


তাই আমরা চাই আমরা যে স্মার্টফোনটি ব্যবহার করব সেটি যেন খুবই ভালো এবং আকর্ষণীয় হয়ে থাকে। কেউ কেউ অনেক দাম দিয়ে স্মার্টফোন কিনে থাকেন আবার কেউ কেউ কম দামে ভালো স্মার্টফোন চেয়ে থাকেন। 


যারা কম দামে ভালো স্মার্টফোন কিনতে চান আমাদের আজকের আর্টিকেলটি মূলত তাদের জন্যই। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে ৫০০০ টাকার মধ্যে ভালো ৫ টি মোবাইল সম্পর্কে বলবো। তাহলে চলুন দেরী না করে জেনে নেওয়া যাকঃ


৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল


Symphony i66


Symphony i66


আপনার বাজেট যদি ৫০০০ টাকা হয়ে থাকে তাহলে আপনার জন্য এটি হতে পারে দারুন একটি স্মার্টফোন।স্মার্টফোনটির এ আপনি টুজি, থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সিস্টেম পাবেন।


স্মার্টফোনটির ওজন হবে ১৪৪ গ্রাম।আরে স্মার্টফোনটির ডিসপ্লের সাইজ ৫.৪৫ ইঞ্চি। ফোনটির ব্যাক ক্যামেরা পাবেন আপনারা ৮ মেগাপিক্সেল এর এবং 1080 এইচডি আলটা মোডে ভিডিও রেকর্ডিং করতে পারবেন।


আর স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরা হচ্ছে ৫ মেগাপিক্সেল এর। স্মার্টফোনের ব্যাটারি হচ্ছে ২৫০০ এম্পিয়ার এর।


স্মার্টফোনটির Ram হচ্ছে ১ জিবি এবং ফোনে স্টোরেজ হচ্ছে 8gb।স্মার্টফোনটি আপনি বাংলাদেশের বাজারে পাবেন ৫২৯০ টাকায়।যারা ৫ হাজার টাকায় ভালো মোবাইল খুঁজছেন তাদের জন্য এটি দারুন একটি স্মার্টফোন।


Itel A36


Itel A36


আপনি এই স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে পাবেন ৫,২৩৬ টাকার বিনিময়ে।স্মার্টফোনটি ডাউল nano-sim বৈশিষ্ট্যযুক্ত।তাছাড়া স্মার্টফোনটির ডিসপ্লে সাইজ হচ্ছে ৫.৫ ইঞ্চি।


স্মার্টফোনটির ফ্রন্ট ক্যামেরা সিম্পল ৫ মেগাপিক্সেল এর এবং ব্যাক ক্যামেরা ৫ মেগাপিক্সেল এর।ফোনটিতে আপনারা পাবেন ৩০২০ অ্যাম্পিয়ারের ব্যাটারি সুবিধা।


স্মার্টফোনটি র্যাম হচ্ছে ১ জিবি এবং এর ফোন স্টোরেজ পাবেন আপনারা 16gb।তাছাড়া এই ফোনটি কম দামি ফোনের মধ্যে আকর্ষণীয় সব এন্ড্রয়েড ফিচার সমৃদ্ধ।আপনি যদি সিদ্ধান্ত নিয়ে থাকেন যে ৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল কিনবেন তাহলে এই স্মার্টফোনটি কিনতে পারেন। 


Walton prime E12


Walton prime E12


যারা ৫ হাজার টাকার মধ্যে ভাল মোবাইল  খুঁজে থাকেন তাদের জন্য এই ফোনটির হতে পারে দারুন একটি ফোন। এই ফোনটিতে আপনি নিত্যনতুন সব এন্ড্রয়েড ফিচার পাবেন। 


ফোনটির বডি স্টাইল হচ্ছে স্ট্যান্ডার্ড। ফোনটির ডিসপ্লে সাইজ হচ্ছে ৫ ইঞ্চি এবং এর ওজন হচ্ছে ১২৮ গ্রাম।স্মার্টফোনটির ব্যাক ক্যামেরা ৫ মেগাপিক্সেল এর এবং এর ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেল।আপনি এই স্মার্টফোনটির মাধ্যমে 720p মোডে ভিডিও রেকর্ডিং করতে পারবেন। 


ফোনটির ব্যাটারির কার্যক্ষমতা হচ্ছে ২০০০ এম্পিয়ার এর।আর ফোনটির অপারেটিং সিস্টেম হচ্ছে অ্যান্ড্রয়েড১০ ভার্সন এর।  


স্মার্টফোনটির র্যাম হচ্ছে এক জিবি এবং এর ফোন মেমোরি সুবিধা থাকছে ৮ জিবি।বাংলাদেশের বাজারে আপনারা এই স্মার্টফোনটি পাবেন ৪,৪৯০ টাকার বিনিময়ে।


Symphony i12


Symphony i12


সিম্ফোনি কোম্পানি বরাবরই তাদের কাস্টমারদের কে কম দামে ভালো স্মার্টফোন উপহার দিয়ে আসছে। তেমনি এই ফোনটির তাদের দারুন একটি ফোন। 


বিশেষ করে যারা লো বাজেটের মধ্যে স্মার্টফোন কিনতে চান তাদের জন্য। ফোনটিতে আপনারা পাবেন ডাউল nano-sim বৈশিষ্ট্যযুক্ত।


ফোনটির ওজন হচ্ছে ১৩২ গ্রাম এবং এর ডিসপ্লে সাইজ হচ্ছে ৫.৪৫ ইঞ্চি। তাছাড়া ফোনটির ব্যাক ক্যামেরা হচ্ছে 8 মেগাপিক্সেল এর এবং এর ফন্ট ক্যামেরা হচ্ছে ৫ মেগাপিক্সেলের।


স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা হচ্ছে ২৪০০ অ্যাম্পিয়ার।তাছাড়া এই ফোনটির নাম হচ্ছে ১ জিবি এবং এর ফোন স্টোরেজ এর সুবিধা পাবেন ৮ জিবি।ফোনটিতে আপনারা বাংলাদেশের বাজারে কিনতে পারবেন ৪,৩৯০ টাকা দিয়ে। এটি হচ্ছে ৫ হাজার টাকার মধ্যে ভালো একটি মোবাইল।



Symphony i32


Symphony i32



লো বাজেটের স্মার্টফোনের মধ্যে এটির দারুন একটি স্মার্টফোন।আপনারা যদি কম দামে স্মার্টফোন কিনতে চান তাহলে এই ফোনটি কিনতে পারেন। 


স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ৫৬৯০ টাকায়।ফোনটির ওজন হচ্ছে ১৬২ গ্রামের কাছাকাছি।


তাছাড়া এর ডিসপ্লের সাইজ হচ্ছে ৬.৫২ ইঞ্চি।আর এর ব্যাক ক্যামেরা হচ্ছে ৮ মেগাপিক্সেল এবং এর ফ্রন্ট ক্যামেরা হচ্ছে ৫ মেগাপিক্সেল।


আপনারা এই ফোনটিতে পাচ্ছেন শক্তিশালী ৪২০০ এম্পিয়ার এর ব্যাটারি।তাছাড়া এই স্মার্টফোনটি নাম হচ্ছে এক জিবি এবং এর ফোন স্তরেজ সুবিধা পাবেন আপনারা ১৬ জিবি।


তাছাড়া এই ফোনটিতে আপনারা আরো অনেক নতুন ফিচার পাবেন। যা সাধারণত অন্যান্য লো বাজেটের ফোন গুলোর মধ্যে পাবেন না। তাই আপনি যদি ৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল খুঁজে থাকেন তাহলে এই স্মার্টফোনটি নিতে পারেন। 


আমাদের শেষ কথা 


যারা সাধারণত স্মার্টফোন কিনতে চান লো বাজেটের মধ্যে তাদের জন্য আমি আজকে আর্টিকেলে এখন কার সময়ের সবচেয়ে বেস্ট পাঁচটি স্মার্টফোনের কথা লিখেছি।


আপনি যদি ৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল কিনতে চান তাহলে আপনি এই পাঁচটি ফোনের মধ্য থেকে যে কোন একটি ফোন কিনতে পারেন। সবকয়টি ফনি অনন্য বৈশিষ্ট্য যুক্ত। এর মধ্য থেকে আপনার কাছে যেটি পছন্দের মনে হয় সেটি আপনি কিনতে পারেন।


আর এই বিষয়ে কোন কিছু জানার থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন এবং পোস্টটি ভাল লেগে থাকলে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ। 


আরো দেখুন 



একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন

Musik

Bisnis