বিটকয়েন থেকে বিকাশে টাকা আনার উপায় ২০২২

 

বিটকয়েন থেকে বিকাশে টাকা আনার উপায় ২০২২

বিটকয়েন থেকে বিকাশেঃআপনারা যারা অনলাইনে নতুন এবং বিটকয়েন নিয়ে কাজ করছেন তাঁরা হয়তো অনেকেই জানেন যে বাংলাদেশ ক্রিপটকারেন্সি নিষিদ্ধ। অর্থাৎ বাংলাদেশ থেকে আপনারা ক্রিপ্টোকারেন্সিতে কোনভাবেই লেনদেন করতে পারবেন না। 


যার ফলে আমরা যারা ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করে থাকে তারা বিভিন্ন ধরনের সমস্যায় পড়ে থাকেন। অর্থাৎ বিটকয়েন থেকে বিকাশে কিভাবে টাকা আনবেন সেই সম্পর্কে তারা জানতে চেয়ে থাকেন। কেননা এই মাধ্যমেটি ব্যবহার করে খুব সহজেই কয়েনবেস একাউন্ট এ থাকা  বিটকয়েন আপনারা বিকাশের মাধ্যমে আনতে পারবেন।


আরো দেখুন 

মোবাইল দিয়ে কয়েনবেস একাউন্ট তৈরি করার নিয়ম

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়

আর্টিকেল লিখে টাকা আয় পেমেন্ট বিকাশে


বিটকয়েন থেকে বিকাশে টাকা আনার উপায়

বিটকয়েন থেকে বিকাশে টাকা আনার জন্য বাংলাদেশে অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে। কিন্তু বর্তমানে বেশিরভাগ ওয়েবসাইটই সেরকম সার্ভিস দেয় না। হঠাৎ আপনাদেরকে এসকল ওয়েবসাইটগুলোতে বিটকয়েন লেনদেন করতে গেলে অনেকটা ঝুঁকির মধ্যে পড়তে হবে।


তবে বাংলাদেশে যদি বিটকয়েন থেকে বিকাশে টাকা আনতে চান Pay2change.com আপনারা এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন। এই ওয়েবসাইটটি খুবই নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত একটি ওয়েবসাইট।


আপনারা এই ওয়েবসাইটটিতে ভিজিট করলে অসংখ্য পজেটিভ রিভিউ পেয়ে যাবেন এবং এই ওয়েবসাইটটি অন্যান্য ওয়েবসাইটের থেকে ডলার রেটও বেশি দিয়ে থাকে।আপনারা এই ওয়েবসাইটটিতে প্রতি ডলার ৮৫ করে পাবেন।


ওয়েবসাইটটি দীর্ঘ চার বছর ধরে তাদের গ্রাহকদের সেবা দিয়ে আসছে। তাই আপনারা চাইলে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন অথবা নিচে আরো কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট এর নাম দিলাম সেগুলো ব্যবহার করতে পারেন।যেমন:


➡️Fast walletbd

➡️Ipse wallet

➡️iChanger 24

➡️supar-pays


আপনারা চাইলে এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে বিটকয়েন থেকে বিকাশে খুব সহজে টাকা নিতে পারবেন।আমি এবার আপনাদেরকে বলবো supar-pays এর মাধ্যমে কিভাবে বিটকয়েন থেকে বিকাশে টাকা আনব


আপনারা চাইলে supar-paysওয়েব সাইটটির মাধ্যমে খুব সহজেই বিটকয়েনের টাকা বিকাশে কনভার্ট করতে পারবেন। এই জন্য আপনাদেরকে প্রথমে ব্রাউজার এ গিয়ে  supar-pays এটি লিখে সার্চ করতে হবে।


তারপর এই ওয়েবসাইটটি আসার পর আপনাকে প্রথমেই সাইন আপ বাটনে ক্লিক করে নিতে হবে এবং আপনার নাম পাসওয়ার্ড সহ যাবতীয় ইনফর্মেশন সেখানে দিতে হবে। তারপরে আপনাকে ইমেইল কনফার্মেশন এর জন্য একটি মেইল পাঠানো হবে এবং সেই মেইলটি থেকে আবার ওয়েবসাইটে লগইন করতে হবে। 


আপনি অ্যাকাউন্টটি অবশ্যই এনআইডি কার্ড দিয়ে ভেরিফিকেশন করে নেবেন তাহলে পরবর্তীতে কোন ধরনের সমস্যা হলে আপনি এখান থেকে প্রতিকার পাবেন। অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনারা যেভাবে লেনদেন করবেন সেটি ধাপে ধাপে নিচে দেখানো হলোঃ-


ধাপ ১ঃআপনারা supar-pays এই ওয়েবসাইটটিতে যাওয়ার পর এরকম একটি ছবি দেখতে পারবেন।


ধাপ ২ঃআপনি এবার যে ধরনের কারেন্সি লেনদেন করতে চান সেটি উপরে সিলেক্ট করতে হবে এবং নিচে কত ডলার এক্সচেঞ্জ করতে চান সেটা উল্লেখ করতে হবে। 


ধাপ ৩ঃতারপরে আপনারা নিচে গিয়ে বিকাশ নাম্বার দিবেন। তবে এখানে অবশ্যই আপনাকে বিকাশ পার্সোনাল নাম্বার দিতে হবে। 


ধাপ ৪ঃএবার আপনি এক্সচেঞ্জ বাটনে ক্লিক করলে এরকম একটি অপশন দেখতে পারবেন এবং এখানে এসে আপনি বিকাশ নাম্বারটি ঠিক আছে কিনা দেখে নিবেন।


ধাপ ৫ঃবিটকয়েন থেকে বিকাশে কিভাবে এক্সচেঞ্জ করবেন সেটা ভালভাবে বোঝার জন্য নিচের এই ভিডিওটি দেখতে পারেন।নিচে ভিডিও লিঙ্কটি দেওয়া হলোঃ-

https://youtu.be/YPWjrBmSxfc


আমাদের শেষ কথা 

আশা করি আজকের এই পোস্ট টি পড়ার মাধ্যমে কিভাবে বিটকয়েন থেকে বিকাশে টাকা নিবেন সেই সম্পর্কে আপনারা বিস্তারিত ধারণা পেয়েছেন। তার পরেও যদি কোন বিষয় সম্পর্কে বুঝতে অসুবিধা হয়ে থাকে তাহলে আমাদেরকে জানাতে পারেন আমরা আপনার সমস্যাটির সমাধান করার চেষ্টা করে দিব। 

Akash

প্রযুক্তির খবর, শিক্ষা ও ইন্সুরেন্স, ভিসার খবর, স্বাস্থ্য টিপস ও অনলাইনে আয় সম্পর্কিত তথ্যের বিরাট একটি প্ল্যাটফর্ম।

1 Comments

  1. খুব সুন্দর ও দরকারি একটি পোস্ট

    ReplyDelete
Post a Comment
Previous Post Next Post